Viral Video: বিয়ের আসরে হোটেল কর্মীর হাত থেকে পড়ে গেল ‘ওয়েডিং কেক’! তারপর… আসল চমক রইল ভিডিয়োতে

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিয়োর ভিউ হয়েছে ২ মিলিয়ন অর্থাৎ ২০ লক্ষেরও বেশি।

Viral Video: বিয়ের আসরে হোটেল কর্মীর হাত থেকে পড়ে গেল 'ওয়েডিং কেক'! তারপর... আসল চমক রইল ভিডিয়োতে
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 07, 2021 | 7:45 PM

বিয়ের আসরে এমন চমক পাবেন একথা বোহদহয় কল্পনা করেননি বর-কনের কেউই। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে সাদা গাউনে সেজে বিয়ের আসরে হাজির হয়েছেন কনে। কালো টাক্সিডোতে সেজেছেন বরও। একপাশ থেকে দারুণ সুন্দর দেখতে ওয়েডিং কেক নিয়ে আসছেন হোটেলের এক কর্মী। কিন্তু এ কী! মাঝপথেই হল সর্বনাশ। সটান ওই যুবকের হাত থেকে কেক মাটিতে পড়ে গেল। বেশ দু-তিন তলা কেক হওয়ায় তা মাটিতে পড়ে গিয়ে একদম ভেঙে গিয়ে একাকার ব্যাপার ঘটেছিল। বিয়ের সুদৃশ্য কেক এ ভাবে ভেঙে যাওয়ায় মন খারাপ হয়েছিল বর-কনের। চোখে মুখে স্পষ্ট ছিল এক অদ্ভুত অভিব্যক্তি। কীভাবে কেকটা ওই কর্মীর হাত থেকে পড়ে গেল, বোধহয় সেটাই বোঝার চেষ্টা করছিলেন তাঁরা।

কিন্তু তারপর ছিল আরও বড় চমক। হঠাৎ দেখা গেল বিয়ের আসরের অন্যদিক থেকে আর একটা বিশাল বড় সুদৃশ্য কেক নিয়ে আসছেন কোটেলের আর এক কর্মী। চমকে যান সকলেই। বুঝতে পারেন এটাই আসল কেক। আগের কেকটা নকল ছিল। বোঝা যায় যে বর-কনেকে চমকে দেওয়ার জন্যই এমন ছক কষেছিলেন হোটেলের কর্মীরা। আর প্র্যাঙ্ক করায় তাঁরা যে সফল হয়েছেন তা স্পষ্ট। কারণ প্রথমবার যখন কেক ভেঙে মাটিতে পড়ে গিয়েছিল, তখন শুধু পাত্র-পাত্রী নন, চমকে গিয়েছিলেন বিয়ের আসরে উপস্থিত অতিথিরাও। সবলেই বোহদহয় ভেবেছিলেন যে পুরো মজাই মাটি হয়ে গেল। কিন্তু আসলে যে গোটা ঘটনার পিছনে লুকিয়ে ছিল অন্য মজা সেটা কেউ বুঝতে পারেননি।

এই ভিডিয়ো ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। অবাক হয়ে গিয়েছেন নেটিজ়েনরা। এভাবে যে কেউ মজা করতে পারে তা বুঝতেই পারেননি অনেকে। প্রথমবার কেক ভাঙে পড়ে যাওয়ায় সকলেই ভেবেছিলেন যে সর্বনাশ হয়েছে। কিন্তু ওই কেক যে নকল ছিল এবং বর-কনেকে চমকে দেওয়ার জন্য নিছক মজার আয়োজন করা হয়েছিল সেটা কেউ ধরতেই পারেননি। এমনকি দ্বিতীয় কেকটা নজরে আসার পরেও অনেকে বুঝতে পারেননি যে ঠিক কী হচ্ছে। তারপর ধীরে ধীরে সবটা পরিষ্কার হয়েছিল বর-কনে এবং বিয়ের আসরে উপস্থিত সব অতিথির কাছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিয়োর ভিউ হয়েছে ২ মিলিয়ন অর্থাৎ ২০ লক্ষেরও বেশি।

বিয়ের আসরে আসল কেক হাজির হওয়ার পর সেটা কেটে সেলিব্রেশনে মেতেছিলেন পাত্র-পাত্রী। তাঁদের সঙ্গে নাচে যোগ দিয়েছিলেন অন্যান্য অতিথিরাও। সব মিলিয়ে বিয়ের আসরে তখন ছিল এক জমজমাট পরিবেশ।

আরও পড়ুন- Viral Video: বিড়ালকে রাস্তা পার করিয়ে নেটিজেনদের মন জয় করল ট্রাফিক পুলিশ!

আরও পড়ুন- Viral: সাপ তাড়াতে গিয়ে পুড়ল ১.৮ মিলিয়ন ডলারের বাড়ি! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি