Viral Video: পিঁড়িতে বসেই কনের প্রশ্ন, ‘বিয়ে কেন করছ?’ বরের উত্তর, ‘জীবনে শান্তি চাই না’, নেটপাড়ায় বেজায় হাসাহাসি!

এই প্রশ্নোত্তর পর্বে বর-কনে দুজনেই হাসছেন ঠিকই। তবে কনের ঠোঁটের কোণে আদরমাখা খানিক বিষাদের সুরও দেখা যায়। আর তাই যেন নেটিজেনদের নজর কেড়ে নেয়।

Viral Video: পিঁড়িতে বসেই কনের প্রশ্ন, 'বিয়ে কেন করছ?' বরের উত্তর, 'জীবনে শান্তি চাই না', নেটপাড়ায় বেজায় হাসাহাসি!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2021 | 9:52 PM

ভরা বিয়ের মরশুম। আর এই মরশুম শুরু হতেই বিয়ে সংক্রান্ত নিত্যদিন নিত্যনতুন ভিডিয়ো ভাইরাল হচ্ছে। যেমন, সম্প্রতি রানাঘাটে বিয়ের আসর মিটতেই বেঁচে যাওয়া খাবার নিয়ে বরের দিদি সোজা পাড়ি দিলেন ফুটপাথবাসীদের কাছে। পাত পেড়ে খাওয়ালেন তাঁদের। আবার দিল্লির এক কনে তো বিয়ের জাস্ট কয়েক ক্ষণ আগে এক রাউন্ড জিমই করে এলেন। আর এবার বিয়ের মণ্ডপেই এমন কাণ্ড ঘটল, যা শুনে বেশ হাসাহাসি শুরু করেছেন নেটপাড়ার লোকজন।

ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। কী রয়েছে ভিডিয়োতে? মজাদার কথোপকথন শোনা গিয়েছে হবু বর এবং কনের মধ্যেই। আর সেই সামান্য মজার কথাই নেটিজেনদের মন জিতে নিয়েছে। দ্য ওয়েডিং ব্রিগেড নামক এক ইউজার ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি শেয়ার করেছেন। খুব অল্প সময়ের মধ্যেই প্রায় ২৫০০ লাইকের গণ্ডি টপকে গিয়েছে সেই মজাদার কথোপকথনের ভিডিয়ো।

ভিডিয়োতে দেখা গিয়েছে, বিয়ের ঠিক কয়েক মুহূর্ত আগেই মণ্ডপে কথা বলছেন হবু বর এবং কনে। হাসাহাসি চলছে দুজনের মধ্যে। কনে হুট করেই বরকে জিজ্ঞেস করে বসে, ‘বিয়ে কেন করতে চাইছ তুমি?’ তার উত্তরে বর বলছে, ‘কারণ আমি শান্তি চাই না’।

এই প্রশ্নোত্তর পর্বে বর-কনে দুজনেই হাসছেন ঠিকই। তবে কনের ঠোঁটের কোণে আদরমাখা খানিক বিষাদের সুরও দেখা যায়। আর তাই যেন নেটিজেনদের নজর কেড়ে নেয়। নেটপাড়ার লোকজনদের মধ্যে কেউ বলেছেন, ‘এর থেকে মজাদার বিয়ের ভিডিয়ো আগে দেখিনি।’ কেউ আবার বরের পিঠ চাপড়ে বলেছেন, ‘বিয়ের পিঁড়িতে বসেই বরের এমন সোজাসাপ্টা উত্তর আগে কখনও শুনিনি!’

সব মিলিয়ে বিয়ের মরশুমে সোজা মণ্ডপ থেকে বরের এমন অকপট ভঙ্গিমা নেটপাড়ার হট টপিক!

আরও পড়ুন: Viral Video: ডেনিম প্যান্ট পরেই সাতপাক ঘুরতে চান কনে! দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: Viral Video: বিয়েতে বিশাল বাক্সে উপহার নিয়ে হাজির বরের বন্ধুরা, বর-কনের হাতে দিতেই হেসে গড়ালেন তাঁরা

আরও পড়ুন: Viral Video: মন থেকে মানতে পারেননি প্রেমিকার প্রত্যাখ্যান! আর তাই বিয়ের মণ্ডপে বরের সামনেই সিঁদুর পরালেন প্রাক্তন প্রেমিকাকে