Viral Video: গ্রিলে আটকে বিড়ালের মুখ, গলায় চাপ চাপ রক্ত… কীভাবে বেঁচে ফিরল দেখুন

Cat's Viral Video: সোশ্য়াল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা দেখে আপনার চোখে জল আসতে বাধ্য়।

Viral Video: গ্রিলে আটকে বিড়ালের মুখ, গলায় চাপ চাপ রক্ত... কীভাবে বেঁচে ফিরল দেখুন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2023 | 8:45 AM

Latest Viral Video: আজকের যুগে খুব কম লোকই আছেন, যারা রাস্তা ঘাটে কোনও পশু পাখির বিপদ দেখলে এগিয়ে আসেন। বরং বর্তমানে এমনও কিছু মানুষ আছেন, যারা উল্টে রাস্তার পশু পাখিদের উপর নির্মম অত্য়াচার করেন। তার প্রমান প্রতিদিনের খবরে উঠে আসা বিভিন্ন ঘটনা। আপনি মাঝে মধ্য়েই বিড়ালদের খেয়াল করলে দেখতে পাবেন, বিভিন্ন ছোট জায়গা এই যেমন ধরুন গ্রিল, দেওয়ালের ছোট ফুটো বা দরজার ফাঁক দিয়ে ঢুকতে বেরতে দেখা যায়। তারা বেশ অনায়াসেই সেই জায়গা থেকে যাতায়াত করতে পারে। কিন্তু সোশ্য়াল মিডিয়ায় (Social Media) এমন একটি ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে, যা এই সবের থেকে সম্পূর্ণ উল্টো। একটি বিড়াল ছোট লোহার গ্রিলে আটকে গিয়েছে। আর বহু চেষ্টার পরেও সে নিজেকে সেখান থেকে বের করতা পারছে না। জীবন আর মৃত্য়ুর মধ্য়ে আটকে থেকে যখন হার স্বীকার করার অবস্থা, ঠিক তখনই এমন কিছু হল যা দেখে আপনার চোখে জল আসতে বাধ্য়।

ভাইরাল হওয়া এই ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি ছোট লোহার গ্রিলে আটকে আছে বিড়ালের মুখ। অনেক চেষ্টা করছে সে মুখটা বের করতে পারছে না। গলায় কেটে গিয়ে রক্ত বেরচ্ছে। আর সব লোমও উঠে গিয়েছে। তাকে দেখেই বোঝা যাচ্ছে যে, সে কতটা যন্ত্রণার মধ্য়ে রয়েছে। আর ঠিক সেই সময় তার কাছে দু’জন লোক এসে তাকে বিপদ থেকে উদ্ধার করে। তিনি প্রথমে লোহা কাটার যন্ত্র দিয়ে লোহার গ্রিল কেটে ফেলেন। তারপর সেখান থেকে বিড়ালের মুখ বের করেন। শুধু তাই নয়, আহত বিড়ালকে ব্যান্ডেজ করে দুধও খাওয়ান। তাদের দেখে আপনার মনে হবে, যেন ঠিক সেই সময় তাকে উদ্ধার করতে ভগবানই সেই দু’জনকে পাঠিয়েছেন।

এই ভিডিয়োটি আইএএস অফিসার অবনীশ শরণ সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারে শেয়ার করেছেন এবং ক্যাপশনে লিখেছেন, “মানবতা বেঁচে আছে।” মাত্র 51 সেকেন্ডের এই ভিডিয়োটি এখনও পর্যন্ত 12 হাজারের বেশি ভিউ হয়েছে। আর 2 হাজারেরও বেশি মানুষ ভিডিয়োটি লাইক করেছেন। বিড়ালের প্রতি এই মানবিকতা দেখে মানুষের নেটিজ়েনরা অনেক কমেন্ট করেছেন। কেউ বলেছেন, “ঈশ্বর এমন লোকের সংখ্যা পৃথিবীতে আরও বাড়িয়ে দিন!”