Viral Video: ক্যাডবেরির ৯০-এর দশকের বিজ্ঞাপন অনুকরণ করল ১০ বছরের ছেলে, দেখে নিন ভাইরাল সেই ভিডিয়ো…

Viral Video: ক্যাডবেরির ৯০-এর দশকের বিজ্ঞাপন অনুকরণ করল ১০ বছরের ছেলে, দেখে নিন ভাইরাল সেই ভিডিয়ো...

ভিডিয়োর শেষে চ্যাটপ্যাট জানিয়েছে যে সবাই যেন এই এনজিও সংস্থার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেয়। অসাধারণ অনুপ্রেরণাদায়ক এই ভিডিয়োর প্রশংসা করেছে অনেক নেটিজেন।

TV9 Bangla Digital

| Edited By: শোভন রায়

Dec 01, 2021 | 3:52 PM

মুম্বইয়ের ১০ বছর বয়সী চ্যাটপ্যাটের কথা মনে আছে? যার একটি টাপোরি স্টাইলে মহাকাব্যিক জ্ঞানের ভিডিয়ো ইন্টারনেটে ঝড় তুলেছিল! সে এবার ক্যাডবেরি ইন্ডিয়ার একটি আইকনিক বিজ্ঞাপনের অনুরূপ ভিডিয়ো নিয়ে ফিরে এসেছে। নেটিজেনরা এটা দেখে একেবারে বিমুগ্ধ। লুপে চালিয়ে দেখেই চলেছেন তাঁরা।

চ্যাটপাট টাপোরি লিঙ্গোতে তার অদ্ভুত অনুপ্রেরণামূলক ভিডিয়োগুলির জন্য একটা ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছে। সম্প্রতি সে সুবিধাবঞ্চিত শিশুদের সামগ্রিক বিকাশের জন্য নিবেদিত এসওএস চিলড্রেনস ভিলেজ ইন্ডিয়া নামে একটি এনজিওর সঙ্গে কোলাবোরেশন করেছিল। একটি সাম্প্রতিক পোস্টে, চ্যাটপ্যাট ক্যাডবেরির ৯০-এর দশকের আইকনিক বিজ্ঞাপনটিকে অনুকরণ করেছে। সে এনজিওতে দান করার জন্য লোকেদের অনুরোধ করার জন্য তৈরি করেছে এই ভিডিয়ো।

ভিডিয়োটি দেখুন:

View this post on Instagram

A post shared by Chatpat (@chatpatkagyaan)

ভিডিয়োতে চ্যাটপ্যাট আসল বিজ্ঞাপন থেকে মহিলার অভিব্যক্তিকে পুরোপুরি তাক লাগিয়ে দিয়েছে। একটি বস্তি এলাকার পটভূমিতে শুট করা, ভিডিয়োটি ৯০-এর দশকের বিজ্ঞাপনের মতোই ক্রিকেটের অনুভূতিকে পুরোপুরি ক্যাপচার করে।

ভিডিয়োর শেষে সে জানিয়েছে যে সবাই যেন সেই সংস্থার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেয়। অসাধারণ অনুপ্রেরণাদায়ক এই ভিডিয়োর প্রশংসা করেছে অনেক নেটিজেন। সৃষ্টির দিক দিয়েও কোথাও গিয়ে অভিনবত্ব খুঁজে পেয়েছেন অনেকেই।

আরও পড়ুন: Viral Video: স্ট্যাচু ভেবে সত্যিকারের কুমিরের সঙ্গে ছবি তুলতে গিয়ে বিপত্তি, জন্মদিনেই মৃত্যু-ফাঁদ থেকে ফিরে এলেন এই ব্যক্তি!

আরও পড়ুন: Viral Video: আরতি হল কুকুরছানার, থাবায় লাগানো হল টিকাও, ‘কভি খুশি কভি গম’- এর গানে পোষ্যকে বরণ

আরও পড়ুন: Viral Video: দু’ভাগ করা পাউরুটির মধ্যে পড়ল চকোলেট আর সিঙ্গারা, নেটাগরিকদের মন জিতে নিল চকোলেট সিঙ্গারা পাও!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA