Viral Video: দরজা-জানলা খুলেই ঘরে নাচছিলেন দম্পতি, ভিডিয়ো তুলে ভাইরাল করলেন পড়শি

Viral Video Today: এক দম্পতির সন্ধান মিলল, যাঁদের নাচতে দেখা গেল পড়শি বিয়েবাড়িতে বাজতে থাকা গান শুনে। সেই সময়ই পড়শি আর এক ব্যক্তি বিষয়টি লক্ষ্য করেন। আর তখন তিনি মোবাইল বের করে ওই দম্পতির গোপনীয় মুহূর্ত রেকর্ড করতে থাকেন।

Viral Video: দরজা-জানলা খুলেই ঘরে নাচছিলেন দম্পতি, ভিডিয়ো তুলে ভাইরাল করলেন পড়শি
দেখুন কী কাণ্ড!
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2023 | 2:36 AM

Latest Viral Video: পাশের বাড়িতে বিয়ের অনুষ্ঠান হলে আমাদেরও ভারী আনন্দ হয়! শুধু যে নিমন্ত্রণ, কব্জি ডুবিয়ে খাওয়া, তা নয়। তার থেকেও বেশি আনন্দের হল সেই বাড়িতে যখন গানের অনুষ্ঠান হয়, সবাই যখন নাচতে থাকেন, তখন আমাদের মনটাও যেন নেচে ওঠে। শুধু বিয়েবাড়ি কেন, আমাদের বাড়ির পাশ দিয়ে যখন কোনও জলসা বা শোভাযাত্রা যায়, তখনও তো আমরা ঘর থেকেই নাচতে থাকি। তেমনই এক দম্পতির সন্ধান মিলল, যাঁদের নাচতে দেখা গেল পড়শি বিয়েবাড়িতে বাজতে থাকা গান শুনে। ওই এলাকায় একটি বিয়েবাড়ির অনুষ্ঠান চলছিল। সেখানেই জোরে জোরে গান বাজছিল। যা শুনে আর থাকতে না পেরে ঘরেই নাচতে শুরু করে দেন দম্পতি।

কিন্তু ঘটনাটি ক্যামেরায় ধরা পড়ল কীভাবে? সেই সময়ই পড়শি আর এক ব্যক্তি বিষয়টি লক্ষ্য করেন। আর তখন তিনি মোবাইল বের করে ওই দম্পতির গোপনীয় মুহূর্ত রেকর্ড করতে থাকেন। তবে ওই বিয়েবাড়িতে এতটাই জোরে মিউজ়িক বাজছিল যে, পাড়ার প্রায় সব বাড়ি থেকেই লোকজন বেরিয়ে নাচতে শুরু করে দিয়েছিলেন। কেউ কেউ আবার এত জোরে গান বাজানোর জন্য বিরক্তও হয়েছেন।

ইনস্টাগ্রামে sivamarora7 নামক একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে ভিডিয়োটি। এখনও পর্যন্ত 16 লাখেরও বেশি ভিউ পেয়েছে এই ভিডিয়ো। লাইক পড়েছে প্রায় 3 লাখেরও বেশি। তবে এই ভিডিয়ো দেখার পর নেটিজ়েনরা আড়াআড়ি ভাবে বিভক্ত হয়ে গিয়েছেন। কেউ ভিডিয়োটি দেখে আনন্দ পেয়েছেন। কেউ আবার এই ভিডিয়ো দেখে বলেছেন যে, এভাবে মানুষের গোপনীয়তা লঙ্ঘন করা উচিত নয়।

একজন কমেন্ট করে লিখেছেন, “আমি আর আমার বোন পাড়ায় গানবাজনা হলে এই ভাবে নাচতাম। বরের সঙ্গে এরকম ভাবে কখনও নাচিনি।” আর একজন যোগ করলেন, “জীবনটা খুব ছোট! এভাবেই স্বামী ও স্ত্রীর আনন্দে থাকা উচিত, যাতে সব সমস্যায় একে অপরের পাশে থাকতে পারেন।”