Viral Video: জীবনের ঝুঁকি নিয়ে চলন্ত ট্রেনে ঠোঁটে ঠোঁট রেখে ভিডিয়ো রেকর্ড যুগলের, নেটিজে়নদের তীব্র কটাক্ষ

Viral Video Today: সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে চলন্ত ট্রেনে জীবন বাজি রেখে চুম্বনরত এক যুগলকে। ট্রেনটি সে সময় একটি ব্রিজ অতিক্রম করছিল। আর সেই ভিডিয়ো দেখার পরেই নেটিজ়েনদের চক্ষু ছানাবড়া।

Viral Video: জীবনের ঝুঁকি নিয়ে চলন্ত ট্রেনে ঠোঁটে ঠোঁট রেখে ভিডিয়ো রেকর্ড যুগলের, নেটিজে়নদের তীব্র কটাক্ষ
যুগলকে তীব্র কটাক্ষ করেছেন নেটিজ়েনরা।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 06, 2023 | 11:09 PM

Latest Viral Video: সোশ্যাল মিডিয়া হল এমনই এক জায়গা, যেখানে আপনি দেখতে পাবেন না এমন কোনও ভিডিয়ো বোধহয় খুব কম আছে। পৃথিবীর কোনও এক প্রান্তে যা দেখা সম্ভব নয়, তাই আমাদের মুঠোফোনে হাজির করে সোশ্যাল মিডিয়া। এখানে আপনি সব রকমের ভিডিয়ো দেখতে পাবেন। কোনও ভিডিয়ো আপনাকে কাঁদাতে পারে, কোনও ভিডিয়ো আবার হাসাতে পারে, আবার কিছু ভিডিয়োতো আপনার চোখ কপালে তুলবে। তেমনই একটা ভিডিয়ো হাজির হয়েছে আপনাদের সামনে। সেখানে দেখা গিয়েছে, চলন্ত ট্রেনে জীবন বাজি রেখে চুম্বনরত এক যুগলকে। ট্রেনটি সে সময় একটি ব্রিজ অতিক্রম করছিল। আর সেই ভিডিয়ো দেখার পরেই নেটিজ়েনদের চক্ষু ছানাবড়া।

সদ্য ভাইরাল হওয়া ওই ভিডিয়োটিতে দেখা গিয়েছে, চলন্ত ট্রেনে যুগলে চুম্বন করছেন। সেই ভিডিয়ো রেকর্ড করছেন পাশের কামড়ায় থাকা কোনও এক ব্যক্তি। প্রথমে ওই চলন্ত ট্রেনের দরজা থেকে একটি ছেলেকে ঝুঁকে পড়তে দেখা যায়। তারপর মেয়েটি দরজা থেকে বেরিয়ে এসে চুমু খেতে ছেলেটির উপরে ঝুঁকে পড়ে।

ইনস্টাগ্রামে artemgusev6477 নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। খুব অল্প সময়ের মধ্যেই ভিডিয়োটিতে 1 লাখ 36 হাজারেরও বেশি ভিউ হয়েছে। এক হাজারেরও বেশি মানুষ কমেন্ট করেছেন ভিডিয়োতে।

ইন্টারনেট ব্যবহারকারীরা এই ভিডিয়ো দেখার পর মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। নেটিজ়েনদের একজন উদ্বেগ প্রকাশ করে লিখেছেন, “যা ইচ্ছে করো, কিন্তু এই ধরনের ভিডিয়ো ইন্টারনেটে শেয়ার করো না। এটা দেখার পর সকলে এরকম কেতবাজি দেখানোর চেষ্টা করবেন।” আর একজন যোগ করেছেন, “ভিডিয়োটা দেখে আমার একদমই ভাল লাগেনি। মনে হয়, আমি একবারেই রোম্যান্টিক নই। বা আমার হয়তো বয়স হয়ে যাচ্ছে। কিন্তু আমার মনে হল, তাঁরা এমনটা করে জীবনের সঙ্গে বড় রিস্ক নিয়েছেন।”

তৃতীয়জনের বক্তব্য, “রাধেশ্যাম ছবির সেই দৃশ্যটা রিক্রিয়েট করার চেষ্টা করেছেন ওঁরা।” চতুর্থজন যোগ করলেন, “তোমার মা তোমাকে ট্রেনের দরজায় দাঁড়িয়ে থাকতে বারণ করেনি?”