Viral: ৩৬০ টাকার রোলের দাম বিলে দেখা গেল ৩ লাখ টাকা! তারপর কী হল জেনে নিন…

ডেইলি স্টারের খবরে বলা হয়েছে, গ্রেগের কর্মচারী জেসমিন অলিভিয়া জানান, তিনি ভুলবশত কার্ড থেকে ৩ লাখের বেশি বিল করেছেন।

Viral: ৩৬০ টাকার রোলের দাম বিলে দেখা গেল ৩ লাখ টাকা! তারপর কী হল জেনে নিন...
Follow Us:
| Edited By: | Updated on: Dec 18, 2021 | 3:39 PM

কোন রেস্তোরাঁয় রোল খেতে গেলে তার বিল যদি লক্ষ টাকায় আসে, তাহলে কী করবেন? চক্ষু ছানাবড়া হয়ে যাবে তো। ঠিক এই রকম একটি ঘটনা সামনে এসেছে, যেখানে গ্রাহক, যিনি একটি রোল কিনেছিলেন, তাকে ৩৬০ টাকা মূল্যের একটি স্টেক বেক সসেজ রোলের জন্য প্রায় ৩ লক্ষ টাকা বিল করা হয়েছিল।

ব্রিটিশ বেকারি চেইন ‘গ্রেগস’ এই কীর্তি করেছে। আপনি নিশ্চয়ই ভাবছেন কিভাবে এই তথ্য সামনে এল। আসলে, গ্রেগের কর্মচারী এই সম্পর্কে একটি ভিডিও পোস্ট করেছিলেন, যার পরে সবকিছু জানা যায়। ডেইলি স্টারের খবরে বলা হয়েছে, গ্রেগের কর্মচারী জেসমিন অলিভিয়া জানান, তিনি ভুলবশত কার্ড থেকে ৩ লাখের বেশি বিল করেছেন।

গ্রেগের কর্মচারী একটি টিকটক ভিডিয়ো পোস্ট করেছেন এবং এই ভিডিয়োতে তিনি তার ভুল স্বীকার করেছেন। তিনি তার ভিডিওতে বলেছেন যে আমি ভুল করেছি। এখন আমি ভয় পাচ্ছি। এখন ভাবছি চাকরি হারাবো। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকে এটি ১৮ লাখেরও বেশি মানুষ দেখেছেন। ভিডিয়োটি ভাইরাল হতেই অনেকেই জেসমিনের পোস্টে মন্তব্য করছেন।

একজন ইউজার লিখেছেন, ‘এই কারণেই আমি আমার কার্ডে ১০০ পাউন্ডের বেশি রাখি না’। আরেক ইউজার লিখেছেন, কাউন্টারে বিলিং করার সময় তিনিও এমন ভুল করেছেন। মন্তব্য করে এই ব্যবহারকারী লিখেছেন যে একবার তিনি চিজ অনিয়ন বেক এবং সসেজ রোলের জন্য প্রায় ২ লাখ টাকা নিয়েছিলেন। জেসমিনের টিকটকে ভাইরাল হওয়া ভিডিওতে তাকে ভয়ঙ্কর ভয় পেতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন: Viral Video: দুধের বিজ্ঞাপন তৈরি করায় ক্ষোভের মুখে পড়তে হল দক্ষিণ কোরিয়ার একটি ডেয়ারি কোম্পানিকে! কী ছিল সেই বিজ্ঞাপনে?

আরও পড়ুন: Viral Video: চোখে জল, হাতে ধরা মায়ের ছবি, বাবার সঙ্গে বিয়ের আসরে এলেন কনে, ভিডিয়ো দেখে আবেগে ভাসলেন নেটিজ়েনরা

আরও পড়ুন: Viral Video: ঘোড়ায় টানা গাড়িতে চড়ে আসছিলেন বর, হঠাৎই সেখানে লাগল আগুন! দেখুন ভয়াবহ ভাইরাল ভিডিয়ো