Viral Video: ‘বিজলী’ গানে ড্যান্সিং দাদির মনমাতানো নাচ, পারফরম্যান্স দেখে কী বলছেন নেটিজ়েনরা?

ভিডিয়োতে দেখা গিয়েছে এই 'ড্যান্সিং দাদি' পরেছে সাদা টি-শার্ট। তার উপর রয়েছে ইনস্টাগ্রামের লোগো। সঙ্গে পরেছেন কালো প্যান্ট। তারপর হার্ডি সান্ধুর গান 'বিজলি' গানে তিনি এমন নাচ করেছেন, যা দেখে চমকে গিয়েছেন নেটিজ়েনরা।

Viral Video: 'বিজলী' গানে ড্যান্সিং দাদির মনমাতানো নাচ, পারফরম্যান্স দেখে কী বলছেন নেটিজ়েনরা?
ড্যান্সিং দাদি রবি বালা শর্মা।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 19, 2021 | 7:34 PM

বয়স তাঁর ৬৩। কিন্তু নাচের স্টেপ দেখে অনায়াসেই বলা যায় ‘সুইট সিক্সটিন’। ছোট থেকে নাচ তাঁর বড় পছন্দের। আর তাই বয়স ষাটের কোঠা পার করলেও নাচকে এক মুহূর্তের জন্যেও ছাড়েননি রবি বালা শর্মা। নিজের নাচের জন্যই বিখ্যাত তিনি। যেমন নিখুঁত স্টেপ, তেমনই অভিব্যক্তি। সব মিলিয়ে একশ তে একশ। ইনস্টাগ্রামে এই বৃদ্ধা পরিচিত ‘ড্যান্সিং দাদি’ নামে। তরুণ প্রজন্মের মতো রবি বালা শর্মাও গা ভাসান ট্রেন্ডে। জনপ্রিয় গানের সঙ্গে নেচে ঝটপট বানিয়ে ফেলেন রিলস ভিডিয়ো। আর ইনস্টাগ্রামে তা আপলোড হতে না হতেই হু হু করে ভাইরাল হয়ে যায়।

পাঞ্জাবি গায়ক হার্ডি সান্ধুর নতুন গান ‘বিজলি’- র সঙ্গে নাচেননি এবং রিলস তৈরি করেননি এমন ইনস্টাগ্রামারের সংখ্যা হাতে গোনা। তারকা থেকে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার এবং আম-আদমি, ‘বিজলি’ গানের সঙ্গে নেচে আগুন ঝরিয়েছেন অনেকেই। এই মিউজিক ভিডিয়োতে নজর কেড়েছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারির কন্যা পলক তিওয়ারিও। আর এই গানের সঙ্গে নেচে রিলস বানিয়ে এবার তাক লাগিয়ে দিয়েছেন এই ‘ড্যান্সিং দাদি’। ইনস্টাগ্রামে ১.৫৭ লক্ষ ফলোয়ার রয়েছে রবি বালা শর্মার। ravi.bala.sharma নামে ইনস্টাগ্রামে ব্লু-টিক পেজও রয়েছে তাঁর।

নতুন ভিডিয়োতে দেখা গিয়েছে এই ‘ড্যান্সিং দাদি’ পরেছে সাদা টি-শার্ট। তার উপর রয়েছে ইনস্টাগ্রামের লোগো। সঙ্গে পরেছেন কালো প্যান্ট। তারপর হার্ডি সান্ধুর গান ‘বিজলি’ গানে তিনি এমন নাচ করেছেন, যা দেখে চমকে গিয়েছেন নেটিজ়েনরা। ইতিমধ্যেই এই ভিডিয়োর ৩ লক্ষ ভিউ হয়েছে এই ভিডিয়োর। ১০ হাজারের বেশি লাইকও দিয়েছেন নেটিজ়েনরা। সকলেই প্রশংসা করেছেন এই বৃদ্ধার নাচের। একজন ইউজার আবার তাঁকে ‘সিন্ডারেলা’ বলেও সম্বোধন করেছেন। একবাক্যে সব নেটিজ়েনরাই বলেছেন তাঁরা এই বৃদ্ধার নাচ দেখে মুগ্ধ হয়েছেন।

কিছুদিন আগে সারা আলি খানের নতুন ছবি ‘আতরঙ্গি’- র গান ‘চকা চক’- এর সঙ্গেও নাচতে দেখা গিয়েছিল রবি বালা শর্মা। সারা আলি খান সিনেমায় যেরকম সবুজ শাড়ি পরেছেন অনেকটা সেই ধরনেরই শাড়ি পরতে দেখা গিয়েছিল এই বৃদ্ধাকে। তারপর ‘চকা চক’ গানের সঙ্গে দুর্দান্ত পারফরম্যান্স দিয়েছিলেন তিনি। নেটিজ়েনদের অনেকেই সেই নাচ দেখে বলেছিলেন, ইনস্টাগ্রামে তরুণ প্রজন্মের যাঁরা এই গানের সঙ্গে নেচে রিলস তৈরি করেছেন, তাঁদের বলে বলে দশ গোল দেওয়ার ক্ষমতা রাখেন রবি বালা শর্মা।

আরও পড়ুন- Viral Video: ব্যাটারে ডুবিয়ে ছাঁকা তেলে ভাজা হচ্ছে আপেল! ভাইরাল ভিডিয়ো দেখে হতবাক নেটিজ়েনরা

আরও পড়ুন- Viral Video: বিয়ের আচার-অনুষ্ঠান চলাকালীন ঢুলছেন কনে! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: ‘মেরে ইয়ার’ গানে স্পাইস জেটের এয়ারহস্টেসের ইনস্টা রিলস, তরুণীকে ডেটে যাওয়ার প্রস্তাব নেটিজ়েনদের