Viral Video: ‘মেরে ইয়ার’ গানে স্পাইস জেটের এয়ারহস্টেসের ইনস্টা রিলস, তরুণীকে ডেটে যাওয়ার প্রস্তাব নেটিজ়েনদের

ইনস্টাগ্রামে নতুন রিলিজ হওয়া জনপ্রিয় গান বা পুরনো বিখ্যাত গান নিয়ে রিলস তৈরি করার ট্রেন্ড শুরু হয়েছে অনেকদিন। সেই ট্রেন্ডেই গা ভাসিয়েছেন উমা।

Viral Video: 'মেরে ইয়ার' গানে স্পাইস জেটের এয়ারহস্টেসের ইনস্টা রিলস, তরুণীকে ডেটে যাওয়ার প্রস্তাব নেটিজ়েনদের
উমা মীনাক্ষীর নাচে মুগ্ধ নেট দুনিয়া।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 19, 2021 | 12:44 PM

উমা মীনাক্ষী, স্পাইস জেটের এই এয়ারহস্টেস এখন ইনস্টাগ্রামে অত্যন্ত জনপ্রিয়। ইনস্টাগ্রামে হামেশাই বিভিন্ন রিলস শেয়ার করেন উমা। এবার ফের ভাইরাল হয়েছে তাঁর নাচ। ফাঁকা প্লেনের ভিতর নাচতে দেখা গিয়েছে এই এয়ারহস্টেসকে। ধ্বনি ভানুশালীর নতুন গান ‘মেরা ইয়ার’- এর সঙ্গে নাচতে দেখা গিয়েছে তাঁকে। গত ১৮ ডিসেম্বর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই রিলস ভিডিয়ো শেয়ার করেছিলেন উমা। ইতিমধ্যেই তার ভিউ ১৪ হাজার পার করেছে। ক্রমশ বাড়ছে লাইক, কমেন্ট এবং ভিউয়ের সংখ্যা। দিনদিন ইনস্টগ্রামের সেনসেশন হয়ে যাচ্ছেন স্পাইস জেটের এই এয়ারহস্টেস। ফাঁকা বিমানের মধ্যে নাচ করেছেন উমা। অনুমান তাঁরই কোনও সহকর্মী এই ভিডিয়ো মোবাইলে রেকর্ড করেছেন।

ইনস্টাগ্রামে নতুন রিলিজ হওয়া জনপ্রিয় গান বা পুরনো বিখ্যাত গান নিয়ে রিলস তৈরি করার ট্রেন্ড শুরু হয়েছে অনেকদিন। সেই ট্রেন্ডেই গা ভাসিয়েছেন উমা। মাঝে মাঝেই বিভিন্ন জনপ্রিয় গানের সঙ্গে রিলস বানাতে দেখা যায় তাঁকে। এবার উমা মীনাক্ষী বেছে নিয়েছেন ধ্বনি ভানুশালীর গান। নিজের গানে জমিয়ে নাচও করেন ধ্বনি। প্রতিটি মিউজিক ভিডিয়োতেই গানের পাশাপাশি নিজের ড্যান্স স্টেপেও দর্শকদের দিল জিতে নেন তিনি। নতুন গান ‘মেরে ইয়ার’- এর ক্ষেত্রেও সেটাই হয়েছে। আর ধ্বনির নাচের সঙ্গে জমিয়ে পাল্লা দিয়েছেন উমা। নিজের ইনস্টা রিলসে বুঝিয়ে দিয়েছেন যে, নাচটা তিনি ভালই পারেন।

দেখুন উমা মীনাক্ষীর নতুন ইনস্টা রিলস ভিডিয়ো

View this post on Instagram

A post shared by Uma Meenakshi (@yamtha.uma)

এর আগেও বিভিন্ন গানের সঙ্গে নেচে রিলস তৈরি করতে দেখা গিয়েছে স্পাইস জেটের এই তরুণী এয়ারহস্টেসকে। রিচা শর্মার গাওয়া গান ‘লেজি ল্যাড’- এর ছন্দেও তাল মিলিয়েছিলেন উমা। আর তাঁর নাচের প্রশংসা করেছিলেন নেটিজ়েনরা। এবারও তেমনটাই হয়েছে। ধ্বনি ভানুশালীর নতুন গান ‘মেরে ইয়ার’- এর সঙ্গে উমা মীনাক্ষীর নাচ দেখে এবার নেটিজ়েনদের অনেকে আবার জিজ্ঞেস করেছেন যে তিনি ‘সিঙ্গল’ কিনা। এই সুন্দরী তন্বীর সঙ্গে ডেটে যাওয়ার ইচ্ছাও প্রকাশ করেছেন নেটিজ়েনদের অনেকে। ইনস্টা রিলসে নিখুঁত নাচ আর অভিব্যক্তি দিয়ে তরুণ প্রজন্মের অনেকেরই মনজয় করে নিয়েছেন স্পাইস জেটের এয়ারহস্টেস উমা মীনাক্ষী।

আরও পড়ুন- Viral Video: পর্যটকের মাথার টুপি খুলে নিল হাতি! অনুরোধে দিল ফিরিয়েও, মজার ভিডিয়ো দেখেও ক্ষুব্ধ নেটিজ়েনরা

আরও পড়ুন- Viral Video: ডেলিভারি বয়ের জন্য দরজায় রাখা কুকিজ, বাড়ির মালিকের প্রশংসায় পঞ্চমুখ নেট দুনিয়া

আরও পড়ুন- Viral Video: মালিকের জন্মদিনে হাততালি দেওয়ার চেষ্টা করল কুকুরটি, তারপর দেখুন কী ঘটল…