Viral Video: মালিকের জন্মদিনে হাততালি দেওয়ার চেষ্টা করল কুকুরটি, তারপর দেখুন কী ঘটল…

দারুণ সুন্দর এই ভিডিয়োটি খুব তাড়াতাড়ি ভাইরাল হয়ে যায়। ভিডিয়োটি ৬ লক্ষের বেশি ভিউ এবং প্রচুর সংখ্যায় প্রতিক্রিয়া অর্জন করেছে। কেউ কেউ এই খুশিতে মজে থাকা কুকুরের ওপর ভালবাসার ঝরনা থামাতে পারেনি।

Viral Video: মালিকের জন্মদিনে হাততালি দেওয়ার চেষ্টা করল কুকুরটি, তারপর দেখুন কী ঘটল...
Follow Us:
| Edited By: | Updated on: Dec 17, 2021 | 1:19 PM

এখন পর্যন্ত, ইন্টারনেট কুকুরদের ভিডিয়ো ছড়িয়ে ছিল। সব সময় ফিডে আপনি দেখতে পেতেন সেই ভিডিয়ো। কোথাও কুকুর খেলছে, কোথাও কুকুর সাঁতার কাটছে। তাদের মানুষের সঙ্গে খেলা থেকে শুরু করে প্রাত্যহিক জীবনের নানান ধরনের ভিডিয়ো আমরা দেখতে পাই সব সময়। সম্প্রতি একটি কুকুর তার জন্মদিনে তার মালিককে অতিরিক্ত আনন্দ দেওয়ার জন্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ভিডিয়ো দেখে আপনার ভাল লাগবেই।

অরুণিমা ফেসবুকে শেয়ার করা ভিডিয়োটিতে তার মায়ের জন্মদিনের পার্টির কিছু দৃশ্য দেখানো হয়েছে। ক্লিপটিতে কয়েক সেকেন্ড পড়ে তার মা জন্মদিনের কেকের মোমবাতি নিভিয়ে দেওয়ার পরে, চারপাশে জড়ো হওয়া লোকেরা হাততালি দিতে শুরু করে। ক্যামেরাটি তখন কেক কাটার দিকে চরম আগ্রহের সঙ্গে তাকিয়ে থাকা একটি কুকুরকে দেখানোর জন্য প্যান করা হয়েছিল। দেখা যায়, সেই কুকুরটি তার মালিককে জন্মদিনের শুভেচ্ছা জানাতে খুশিতে তালি দেওয়ার চেষ্টা করছে।

ভিডিয়োটি দেখুন:


ক্যাপশনে অরুণিমা লিখেছেন, “কে বলেছে সে হাততালি দিতে পারে না।”

দারুণ সুন্দর এই ভিডিয়োটি খুব তাড়াতাড়ি ভাইরাল হয়ে যায়। ভিডিয়োটি ৬ লক্ষের বেশি ভিউ এবং প্রচুর সংখ্যায় প্রতিক্রিয়া অর্জন করেছে। কেউ কেউ এই খুশিতে মজে থাকা কুকুরের ওপর ভালবাসার ঝরনা থামাতে পারেনি। অনেকে আবার জানিয়েছেন কীভাবে সেই কুকুরের উপস্থিতি সামগ্রিক অনুষ্ঠানকে আরও সুন্দর করে তুলেছে।

আরও পড়ুন: Viral Video: চোখে জল, হাতে ধরা মায়ের ছবি, বাবার সঙ্গে বিয়ের আসরে এলেন কনে, ভিডিয়ো দেখে আবেগে ভাসলেন নেটিজ়েনরা

আরও পড়ুন: Viral Video: ‘ড্যাশ ফর ক্যাশ’! অভিনব গেম খেলে পাঁচ হাজার ডলার জিতলেন শিক্ষকরা, দেখুন তাঁদের খেলার ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: Viral Video: ঘোড়ায় টানা গাড়িতে চড়ে আসছিলেন বর, হঠাৎই সেখানে লাগল আগুন! দেখুন ভয়াবহ ভাইরাল ভিডিয়ো