Viral Video: ব্যাটারে ডুবিয়ে ছাঁকা তেলে ভাজা হচ্ছে আপেল! ভাইরাল ভিডিয়ো দেখে হতবাক নেটিজ়েনরা

আপেলকে যে এভাবে ডিপ ফ্রাই করা সম্ভব, একথা বোধহয় অনেকে কল্পনাতেও ভাবেননি। তবে এবার সেটাই করে দেখিয়েছেন এক যুবক।

Viral Video: ব্যাটারে ডুবিয়ে ছাঁকা তেলে ভাজা হচ্ছে আপেল! ভাইরাল ভিডিয়ো দেখে হতবাক নেটিজ়েনরা
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 19, 2021 | 5:05 PM

২০২১ সালে সোশ্যাল মিডিয়ায় খাবার নিয়ে যত গবেষণা, পরীক্ষা-নিরীক্ষা হয়েছে, এমনটা বোধহয় এর আগে কখনও হয়নি। আর এর জেরে সামনে এসেছে অদ্ভুত সব খাবার-দাবার। কোনওটার পরিবেশনের কায়দা এতই উদ্ভট যে বেজায় ক্ষেপে গিয়েছেন নেটিজ়েনরা। এই তালিকায় রয়েছে ফ্যান্টা ম্যাগি, ফ্যান্টা অমলেট, ফায়ার মোমো, মিরিন্ডা ফুচকা, ফায়ার ফুচকা আরও কত কী। এবার এই অদ্ভুত খাবারের তালিকায় নতুন সংযোজন ‘ডিপ ফ্রাই অ্যাপেল’।

শুনেই চমকাচ্ছেন? তাহলে ইনস্টাগ্রামের ভাইরাল ভিডিয়ো দেখলে কী করবেন? বর্ষার সন্ধ্যায় কিংবা শীতের আমেজে বাড়িতে মায়ের যেমন ব্যাটারে ডুবিয়ে (বেসন বা অন্য কিছু) পকোড়া বা তেলেভাজা ভাজেন, ঠিক তেমন ভাবেই ডুবো তেলে ভাজা হয়েছে আপেল। ভিডিয়োতে দেখা গিয়েছে, প্রথমে একটা গোটা আপেল ভাল করে ব্যাটারে ডুবিয়ে নেওয়া হয়েছে। তারপর একটা প্যানের মধ্যে ফুটতে থাকা ছাঁকা তেলে ভেজে নেওয়া হয়েছে ওই আপেলটি। ভাল করে বাদামি রঙ ধরে ভাজা হয়ে গেলে, মাঝখান থেকে দু’ভাগ করে নেওয়া হয়েছে আপলটি।

ডোবা তেলে ভাজা হচ্ছে আপেল! দেখুন সেই ভিডিয়ো

View this post on Instagram

A post shared by Whathowtry (@whathowtry)

তবে সবচেয়ে অদ্ভুত ব্যাপার হল আপেলের বাইরের অংশে লেগে থাকা ব্যাটার অন্যান্য পকোড়া বা তেলেভাজার মতো ভাজা হয়ে বাদামি রঙ ধরলেও আপেলের ভিতরের অংশের কোনও পরিবর্তন হয়নি। বরং দুটো বীজও স্পষ্ট ভাবে বোঝা যাচ্ছে। আপেলের ভিতরের রঙেরও পরিবর্তন হয়নি। ইনস্টাগ্রামে শেয়ার হওয়ার পর থেকে ৩ লক্ষেরও বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। প্রসঙ্গত উল্লেখ্য, ইনস্টাগ্রামে whathowtry নামের একটি অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে।

আপেলকে যে এভাবে ডিপ ফ্রাই করা সম্ভব, একথা বোধহয় অনেকে কল্পনাতেও ভাবেননি। তবে এবার সেটাই করে দেখিয়েছেন এক যুবক। নেটিজ়েনদের অনেকেই বলেছেন, একবার এই খাবার চেখে দেখতে চান তাঁরা। তবে বেশিরভাগেরই মন্তব্য খাবার নিয়ে এ ধরনের পরীক্ষা-নিরীক্ষা এবার বন্ধ হোক।

আরও পড়ুন- Viral Video: বিয়ের আচার-অনুষ্ঠান চলাকালীন ঢুলছেন কনে! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: ‘মেরে ইয়ার’ গানে স্পাইস জেটের এয়ারহস্টেসের ইনস্টা রিলস, তরুণীকে ডেটে যাওয়ার প্রস্তাব নেটিজ়েনদের

আরও পড়ুন- Viral Video: পর্যটকের মাথার টুপি খুলে নিল হাতি! অনুরোধে দিল ফিরিয়েও, মজার ভিডিয়ো দেখেও ক্ষুব্ধ নেটিজ়েনরা