Viral Video: বিয়ের আচার-অনুষ্ঠান চলাকালীন ঢুলছেন কনে! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো

ইতিমধ্যেই ৯০ হাজারের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। নেটিজ়েনরা বলছেন, ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছেন কনে। অজান্তেই মাঝে মাঝে ঢুলেও যাচ্ছেন। আর সেই ফাঁকে কেউ যে মজা করে তাঁর ভিডিয়ো তুলেছেন।

Viral Video: বিয়ের আচার-অনুষ্ঠান চলাকালীন ঢুলছেন কনে! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো
কনে যে ঘুমিয়ে পড়েছেন, ঢুলছেন, সেকথা বোধহয় টের পাননি আশপাশের কেউ।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 19, 2021 | 2:57 PM

বিয়ের সিংহাসনে বসে ঘুমিয়েই পড়লেন কনে! বাস্তবে সত্যিই এমনটা ঘটেছে। পিঁড়িতে বসে ঢুলতে দেখা গিয়েছে কনেকে। সেই ভিডিয়ো আবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তা দেখে হাসির রোল উঠেছে নেটিজ়েনদের মধ্যে। তাঁদের মধ্যে অনেকেই বলছেন, বেচারা ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছে। ইনস্টাগ্রামে Battered Suitcase নামের অ্যাকাউন্টে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছিল। তারপর মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে গিয়েছে।

ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, বিয়ের আসরে বসেছেন কনে। পরনে লাল লেহেঙ্গা। একপাশে দাঁড়ানো বর। আর একপাশে বিয়ের আচার, রীতিনীতি পালন করছেন একজন। কিন্তু এই সবকিছুর মধ্যে নজর গিয়েছে কনের দিকেই। এ কী! কনে যে চোখ বুজে বসে রয়েছেন। প্রথমে মনে হবে যেন শুধু চোখ বুজেই রয়েছেন তরুণী। কিন্তু একটু তাকিয়ে থাকলেই বোঝা যাবে যে ঘুমিয়ে পড়েছেন কনে। মাঝে মাঝে আবার ঢুলেও যাচ্ছেন তিনি। আশপাশের আর কেউ ব্যাপারটা বুঝতে না পারলেও কনের ঘুমের মুহূর্ত ধরা পড়েছে ক্যামেরায়।

ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া এই ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, সকাল ৬টা ৩০মিনিট সময় হয়ে যাওয়ার পরেও চলছে বিয়ের অনুষ্ঠান। রাতভর চলেছেন আচার-অনুষ্ঠান, রীতি-নীতি পালন। স্বভাবতই এত ধকল, পরিশ্রমে ক্লান্ত হয়ে ঘুমিয়েই পড়েছেন বিয়ের কনে। সত্যিই তো মেয়ের বিয়ের হাজার নিয়ম মানতে গিয়ে কনেদের অবস্থা বেশ সঙ্গিন হয়। সেই সাতসকালে শুরু হয় অনুষ্ঠান। রাত পেরিয়েও কোন কোনও ক্ষেত্রে চালু থাকে বিয়ে। অন্তত মাঝ্রাত পর্যন্ত তো হইহল্লা চলে প্রায় সব বিয়েবাড়িতেই। আর এত সবের মাঝে ক্লান্ত হয়ে যান বিয়ের কনে। আর এই কনে একটু বেশিই ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছেন। তবে এ নিয়ে সমালোচনা না করাই ভাল বলে জানিয়েছেন নেটিজ়েনরা।

দেখুন সেই মজার ভিডিয়ো

ইতিমধ্যেই ৯০ হাজারের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। নেটিজ়েনরা বলছেন, ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছেন কনে। অজান্তেই মাঝে মাঝে ঢুলেও যাচ্ছেন। আর সেই ফাঁকে কেউ যে মজা করে তাঁর ভিডিয়ো তুলেছেন সেকথা ঘুণাক্ষরেও টের পাননি ওই কনে। তবে তাঁকে নিয়ে হাসাহাসি করা উচিত নয়। বরং এই ভিডিয়োতে কিন্তু ওই কনেকে বেশ মিষ্টিই লেগেছে।

আরও পড়ুন- Viral Video: ‘মেরে ইয়ার’ গানে স্পাইস জেটের এয়ারহস্টেসের ইনস্টা রিলস, তরুণীকে ডেটে যাওয়ার প্রস্তাব নেটিজ়েনদের

আরও পড়ুন- Viral Video: পর্যটকের মাথার টুপি খুলে নিল হাতি! অনুরোধে দিল ফিরিয়েও, মজার ভিডিয়ো দেখেও ক্ষুব্ধ নেটিজ়েনরা

আরও পড়ুন- Viral Video: ডেলিভারি বয়ের জন্য দরজায় রাখা কুকিজ, বাড়ির মালিকের প্রশংসায় পঞ্চমুখ নেট দুনিয়া