Viral Video: বয়স যে শুধুমাত্র সংখ্যা তা শিল্পের মাধ্যমেই বুঝিয়ে দিলেন বৃদ্ধা!

ইনস্টাগ্রামে নিজেকে 'ড্যান্সিং দাদি' বলেন তিনি। এক মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর ইনস্টাগ্রামে অ্যাকাউন্টে।

Viral Video: বয়স যে শুধুমাত্র সংখ্যা তা শিল্পের মাধ্যমেই বুঝিয়ে দিলেন বৃদ্ধা!
ড্যান্সিং দাদি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 29, 2021 | 9:00 PM

বয়সের সঙ্গে পরিবর্তন হয় অনেক কিছুর। অনেকের জীবন থেকে দূরে সরে ‘হবি’। আবার কেউ কেউ লোক লজ্জার ভয়ে পূরণ করতে পারে না মনের ইচ্ছা। এবার ইন্টারনেটে ভাইরাল হল এমন এক ভিডিয়ো যা দেখে আপনি সত্যিই ধারনা করতে পারেন যে বয়স শুধু মাত্র একটা সংখ্যা।

ইন্টারনেটে ভাইরাল হল ৬৩ বছরের এক বৃদ্ধার নাচের ভিডিয়ো। একাধিক বিয়ের ভিডিয়ো বা নাচের ভিডিয়ো থেকে অনেকটা আলাদা এই বৃদ্ধার নাচের ভিডিয়ো। এই বৃদ্ধার নাচের ভিডিয়ো দেখলে আপনার মনও ফুরফুরে ও তাজা হবেই হবে।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো..

ভিডিয়োটিতে যে বৃদ্ধ ভদ্র মহিলা নাচছেন তাঁর নাম রবি বালা শর্মা। সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে তাঁর এই নাচের ভিডিয়ো। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, ভদ্র মহিলা শাহরুখ খান, মাধুরী দীক্ষিত এবং করিশ্মা কাপুর অভিনীত ‘দিল তো পাগল হ্যায়’ সিনেমার ‘কহি লাড়কি হ্যায়’ নামক গানে নাচছেন।

ইনস্টাগ্রামে নিজেকে ‘ড্যান্সিং দাদি’ বলেন তিনি। এক মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর ইনস্টাগ্রামে অ্যাকাউন্টে। তার সঙ্গে রয়েছে ৮৯ টা পোস্ট, তার মধ্যে বেশির ভাগই রয়েছে তাঁর নাচের ভিডিয়ো।

ভাইরাল হওয়া এই ভিডিয়োটিতেও রয়েছে প্রায় ৫৭ হাজারেরও বেশি ‘লাভ’ রিয়্যাক্ট। সুতরাং বোঝাই যাচ্ছে যে, ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের কাছে বেশ জনপ্রিয় তিনি। তাঁর নাচের স্টেপ গুলিও খুব প্রসংশনীয়। গানের সঙ্গে তাল মিলিয়ে হাত ও কুকুরের মত অঙ্গভঙ্গি করিয়েও দেখিয়েছেন তিনি।

তাঁর শিল্পের সামনে বয়স যেন সত্যিই একটি মাত্র সংখ্যা ছাড়া আর কিছুই মনে হচ্ছে না এই ভিডিয়োটিতে। তিনি যে নিজেও এটা মনে করেন তা বোঝা গেল তাঁর হ্যাশট্যাগ দেখে। ইনস্টাগ্রামে বায়ো থেকে শুরু করে পোস্ট, সর্বত্রই তিনি ব্যবহার করে #ageisjustanumber.

আরও পড়ুন: তরুণীর হাত কামড়ে জলে টেনে নিল কুমির! তারপর… দেখুন ভয়ঙ্কর ভিডিয়ো

আরও পড়ুন: অনাথ হাতিশাবকের প্রাণ বাঁচাতে কী করলেন বনকর্মীরা!দেখুন সেই মন ভাল করা ভাইরাল ভিডিয়োটি…