Viral: পোষ্য সারমেয়র জন্মদিনে ৭ লাখ খরচ! বিলাসবহুল আয়োজন দেখে হতবাক নেট দুনিয়া

সব সাজ-সরঞ্জাম দেখে চমকে গিয়েছেন নেটিজ়েনরা। তাঁদের মধ্যে অনেকেই বলছেন, নিঃসন্দেহে পার্টিতে আগত অতিথিদেরও চক্ষু ছানাবড়া হয়েছিল এত আয়োজন দেখে।

Viral: পোষ্য সারমেয়র জন্মদিনে ৭ লাখ খরচ! বিলাসবহুল আয়োজন দেখে হতবাক নেট দুনিয়া
ছবি সৌজন্যে- ইন্ডিয়া টুডে।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 09, 2022 | 11:00 PM

বেশিরভাগ পরিবারের ক্ষেত্রেই তাদের পোষ্য একদম ‘জিগর কা টুকরা’, অর্থাৎ হৃদয়ের কাছে থাকা কেউ। পোষ্যদের জন্মদিন পালনে অনেকসময়েই দারুণ সব পার্টির আয়োজনও করেন পরিবারের লোকেরা। তবে এবার এক সারমেয়র জন্মদিনের বিলাসবহুল আয়োজন দেখে চমকে গিয়েছেন নেটিজ়েনরা। এই পোষ্যের জন্মদিনে খরচ হয়েছে প্রায় ৭ লক্ষ টাকা। পোষ্য সারমেয়র জীবনের বিশেষ দিনকে আর একটু স্পেশ্যাল বানাতেই এই আয়োজন করেছিলেন তার পরিবারের সদস্যরা।

জানা গিয়েছে, এই বিলাসবহুল পার্টির আয়োজন করেছিলেন আহমেদাবাদের একটি পরিবার। তাঁদের পোষ্য অ্যাবির জন্মদিনে দারুণ সুন্দর একটি পার্টি দিয়েছিলেন তাঁরা। পার্টির থিমে ছিল গোলাপি রঙয়ের ছোঁয়া। আহমেদাবাদের নিকোল এলাকায় ছিল এই পার্টি। ওই অঞ্চলে মধুবন গ্রিন নামের একটি বড় জায়গা ভাড়া নেওয়া হয়েছিল পার্টির জন্য। চারপাশ মুড়ে ফেলা হয়েছিল উজ্জ্বল আলো, সাদা-গোলাপী কাপড় আর নীল-সাদা বেলুনের। বড় বড় হোর্ডিংয়ে লাগানো হয়েছিল পোষ্য সারমেয় অ্যাবির ছবি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেইসব ছবি।

হোর্ডিংয়ের ছবিতে সাদা ধবধবে সারমেয়কে একটি কালো পোশাকে দেখা গিয়েছে। জন্মদিনের পার্টিতেও ছোট কালো জামা আর স্কার্ফ পরে সেজেছিল অ্যাবি। বিলাসবহুল এই পার্টিতে অতিথি হিসেবে নিমন্ত্রিত ছিলেন অনেকেই। সব সাজ-সরঞ্জাম দেখে চমকে গিয়েছেন নেটিজ়েনরা। তাঁদের মধ্যে অনেকেই বলছেন, নিঃসন্দেহে পার্টিতে আগত অতিথিদেরও চক্ষু ছানাবড়া হয়েছিল এত আয়োজন দেখে। পোষ্য সারমেয়র জন্মদিনের পার্টিতে সাত লক্ষ টাকা খরচের ব্যাপারটা আবার অনেকে ভাল চোখেও নেননি। সেই সমস্ত নেটিজ়েনদের কথায়, টাকাপয়সার প্রাচুর্য থাকলে যা ইচ্ছে করা যায়। এক্ষেত্রেও তেমনটাই হয়েছে।

আরও পড়ুন- Viral Video: লটারিতে জেতা টাকা টিকিট বিক্রি করা যুবকের সঙ্গে ভাগ করে নিলেন বৃদ্ধা! দেখুন ভিডিয়ো

আরও পড়ুন- Viral: মাছও গাড়ি চালাতে জানে? গোল্ডফিশকে প্রশিক্ষণ দিয়ে ‘প্রমাণ’ করলেন ইজ়রায়েলের বিজ্ঞানীরা

আরও পড়ুন- Viral Video: গরীব মহিলার থেকে স্ট্রবেরি কিনে নিলেন ঠিকই, কিন্তু তারপর এই ব্যক্তি কী করলেন তা দেখে অবাক হবেন…

ছবি সৌজন্যে- ইন্ডিয়া টুডে