Viral Video: তিনটি বাঘকে ঘোল খাইয়ে ছাড়ল ছোট্ট একটা হাঁস! ভিডিয়োটা একবার দেখুন

A Duck And Three Tigers: তিন-তিনটে বাঘ মিলে আক্রমণ করতে আসে ছোট্ট একটি হাঁসকে। আর সেই হাঁসও একপ্রকার ঘোল খাইয়ে ছাড়ল বাঘগুলিকে। ভিডিয়োটি একবার দেখুন।

Viral Video: তিনটি বাঘকে ঘোল খাইয়ে ছাড়ল ছোট্ট একটা হাঁস! ভিডিয়োটা একবার দেখুন
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 10, 2022 | 3:05 PM

বাঘ এই পৃথিবীর সবথেকে খতরনাক প্রাণী। মুহূর্তের মধ্যে সে তার শিকারকে ছিঁড়ে ফেলে। বনের অধিকাংশ প্রাণী বাঘের একবার দর্শন পেলেই দিগ্বিদিক হারিয়ে ফেলে। এ কারণে গন্ডার, জিরাফ থেকে হরিণের মতো বড় প্রাণীরাও বাঘের কাছাকাছি আসতে ভয় পায়। জঙ্গলের রাজাকে সিংহ বলা হলেও বাঘের থেকে ভয়ঙ্কর প্রাণী বনে আর নেই। কিন্তু এবার একটা নয়, একবারে তিনটে বাঘকে (Tigers) একপ্রকার ঘোল খাইয়ে ছাড়ল একটি ছোট্ট হাঁস (Duck)। সেই ভিডিয়ো ব্যাপক ভাইরাল (Viral Video) হয়েছে।

View this post on Instagram

A post shared by Beauty Wildlife ? (@beauty.wildlifee)

কখনও কখনও ছোট প্রাণীদেরশিকার করতে বাঘকে অনেক চেষ্টা করতে হয়। রীতিমতো কালঘাম ছুটে যায় তাদের। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিয়োটি দেখার পর, আপনিও ভয়ঙ্কর বাঘের জন্য করুণা অনুভব করবেন। ভিডিয়োতে আপনি দেখতে পাচ্ছেন যে, তিন-তিনটি ভয়ঙ্কর বাঘ একসঙ্গে একটি ছোট হাঁস শিকার করার জন্য অনেক চেষ্টা করছে। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা জঙ্গলের এই বিস্ময়কর ভিডিও দেখে মজা পেয়েছেন।

ভিডিওতে দেখা যায়, তিনটি ভয়ংকর বাঘ জলে ঝাঁপ দিয়ে একটি ছোট হাঁস শিকারের চেষ্টা করছে। সেই ছোট্ট হাঁসটিকে ধরার জন্য দীর্ঘ সময় ধরে লড়াই করে ওই তিনটি বাঘ। হাঁস ও বাঘেদের মধ্যে লুকোচুরি খেলাও চলে দীর্ঘক্ষণ। শেষ পর্যন্ত একটি বাঘ বুদ্ধিমত্তার সঙ্গে হাঁসটিকে ধরে ফেলে। যদিও সেই অংশটি ভিডিয়োতে দেখা যায়নি।

বিউটি ওয়াইল্ডফ্রি নামক একটি ইনস্টাগ্রাম পেজ থেকে ভিডিয়োটি আপলোড করা হয়েছে। শুরুতে আপনি দেখতে পাবেন যে, ছোট্ট হাঁসটি ক্রমাগত তিনটি বাঘকে ফাঁকি দিয়ে চলেছে। বাঘগুলিও ওই বুদ্ধিমান হাঁসের কাছাকাছি আসার পরের মুহূর্তেই জলে ডুব দেয়। এর পর সে অন্য জায়গায় চলে যায় তারা। ভিডিয়োটি প্রচুর মানুষ দেখেছেন, শেয়ারও করেছেন অনেকে। ভিডিয়োটি দেখে একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘ওরা সবাই লুকোচুরি খেলছে।’

আরও পড়ুন: জিভে জল আনা হেয়ার স্টাইল! কখনও ন্যুডলস, কখনও চিটোস, চুলেই যেন খাবারের দোকান খুলে বসেছেন ইনি

আরও পড়ুন: প্রেমে বাধা পেট্রলের দাম! গার্লফ্রেন্ডের সঙ্গে দেখাই হচ্ছে না, নেটপাড়ায় ভাইরাল তাঁর গান

আরও পড়ুন: কাঁচা বাদামের ‘রমজান ভার্সন’ নিয়ে এলেন এক পাকিস্তানি গায়ক, যাচ্ছেতাই ট্রোল করল ভারতীয়রা!