Viral Video: পেট্রলের লাগামছাড়া দামই এখন প্রেমের পথে বাধা! গান গেয়েই প্রেমিকাকে বোঝালেন সে কথা, নেটপাড়ায় ব্যাপক ভাইরাল ভিডিয়ো

Petrol Price Hike: লাগামছাড়া পেট্রলের দামে যেন গার্লফ্রেন্ডের সঙ্গে দেখাও করা হচ্ছে না। ফোনে প্রেমিকাকে সেই কথা বলে একটা গানই গেয়ে ফেললেন এক ব্যক্তি। ব্যাপক ভাইরাল হল সেই গান।

Viral Video: পেট্রলের লাগামছাড়া দামই এখন প্রেমের পথে বাধা! গান গেয়েই প্রেমিকাকে বোঝালেন সে কথা, নেটপাড়ায় ব্যাপক ভাইরাল ভিডিয়ো
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 10, 2022 | 2:49 PM

রোজ দেশে পেট্রল ও ডিজ়েলের দাম বাড়ছে। আর সেই জ্বালানির দামের ছ্যাঁকায় মানুষের অবস্থা খুবই সংকটাপন্ন। মাত্রাতিরিক্ত জ্বালানির দামের কারণে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রেরও দাম বাড়ছে। রাজধানী দিল্লিতে প্রতি লিটার পেট্রলের দাম ১০৫.৪১ টাকা, ডিজ়েলের দাম ৯৬.৬৭ টাকা। আবার মুম্বইতে ১২০.৫১ টাকায় দাঁড়িয়েছে পেট্রলের দাম এবং ডিজ়েলের দাম সেখানে ১০৪.৭৭ টাকা। কলকাতায় এই মুহূর্তে প্রতি লিটার পেট্রলের দাম ১১৫.১২ টাকা এবং ডিজ়েল প্রতি লিটারে ৯৯.৮৩ টাকা। এমন একটা পরিস্থিতিতে প্রেমিকার বাড়ি যেতে যদি বাইকের দরকার হয়, তাহলে তো সে প্রেম গেল আর কী! এবার এক যুবকের সঙ্গেও সেই কাণ্ড হল। প্রেমিকাকে গান গেয়ে ফোনে পরিষ্কার জানিয়ে দিলেন যে, পেট্রলের দাম (Petrol Price Hike) যে হারে বাড়ছে, তাতে দেখা করাটাও সমস্যার হয়ে যাচ্ছে। ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো (Viral Video)

এই ভিডিয়োটি দেখার পর হাসি চেপে রাখতে পারবেন না আপনি। পেট্রলের দাম বেড়ে যাওয়ায় প্রেমিক তাঁর প্রেমিকার সঙ্গে  দেখা করতে যেতে পারছেন না। একটি গানের মাধ্যমে এই যন্ত্রণা প্রকাশ করেছেন তিনি। ভিডিয়োতে দেখা যায়, যুবক তাঁর বান্ধবীর সঙ্গে ফোনে কথা বলে এবং তাঁর সঙ্গে দেখা করার কথাও বলে। কিন্তু পরক্ষণেই তাঁর মাথায় আসে, পেট্রলের দাম যে হারে বেড়েছে, এমন পরিস্থিতিতে দেখা করতে যাওয়াটাও সমস্যার।

প্রেমিক তার বান্ধবীকে বলে যে, এখন তাঁর সঙ্গে দেখা করতে অর্ধেক দূরত্ব অতিক্রম করতে হবে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, যুবক মাগাহি উপভাষায় পেট্রল দামি হওয়ার গল্পটি একটি গান গেয়ে বান্ধবীকে বলছেন। ভিডিয়োটি যে যুবক তৈরি করেছেন অর্থাৎ সেই প্রেমিকের নাম বিশ্বজিৎ। বিশ্বজিৎ তার ফেসবুক পেজে এমন অনেক ভিডিয়ো বানাতে থাকেন। তার অনেক ভিডিয়ো এর আগেও ভাইরাল হয়েছে। পেট্রলের লাগামছাড়া দাম বৃদ্ধির উপর তৈরি করা তাঁর ভিডিয়োটি খুবই ক্রিয়েটিভ।

ভিডিয়োটি ফেসবুকে শেয়ার করা হয়েছে  ‘মাগাধি বয়েজ়’ নামের এক পেজ থেকে। ভিডিয়োটি এতটাই অসাধারণ যে, এটি এখনও পর্যন্ত ২ লাখের বেশি ভিউ পেয়েছে। ভিডিয়োটি দেখে বিভিন্ন ধরনের প্রতিক্রিয়া জানাচ্ছেন মানুষজন। পেট্রল-ডিজ়েলের ক্রমবর্ধমান দাম নিয়ে সরকারকে সরকারকে তুলোধনাও করেছেন ওই যুবক। সব মিলিয়ে এই ভিডিয়ো এখন নেটপাড়ায় তুমুল আলোড়ন ফেলেছে।

আরও পড়ুন: জিভে জল আনা হেয়ার স্টাইল! কখনও ন্যুডলস, কখনও চিটোস, চুলেই যেন খাবারের দোকান খুলে বসেছেন ইনি

আরও পড়ুন: স্কুবা ডাইভারের দাঁত পরিষ্কার করছে চিংড়ি! ভিডিয়ো দেখলে অবাক হয়ে যাবেন

আরও পড়ুন: কাঁচা বাদামের ‘রমজান ভার্সন’ নিয়ে এলেন এক পাকিস্তানি গায়ক, যাচ্ছেতাই ট্রোল করল ভারতীয়রা!