Viral Video: জিভে জল আনা হেয়ার স্টাইল! মাথায় নেই চুল, পটচুলার কাজ করছে ন্যুডলস-চিটোস, যে আসছে খেয়ে চলে যাচ্ছে…

Mouthwatering Hairstyles: চুল তো নয়, যেন খাবারের দোকান। কখনও ন্যুডলস তো কখনও চিটোস ব্যবহার করে চুল কাটাচ্ছেন এক ব্যক্তি। আর সেই সব জিহ্বায় জল আনা খাবার-দাবার দেখেই ঘুম উড়ছে নেটপাড়ার লোকজনের।

Viral Video: জিভে জল আনা হেয়ার স্টাইল! মাথায় নেই চুল, পটচুলার কাজ করছে ন্যুডলস-চিটোস, যে আসছে খেয়ে চলে যাচ্ছে...
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 10, 2022 | 1:54 PM

চুলের স্টাইল (Hair Style) কি আবার জিহ্বায় জল আনে নাকি? কখনওই না। কিন্তু এক ব্যক্তি, যা করে দেখালেন তাতে যে কেউ অবাক হবেন! বিএমআর টুইনস নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বিভিন্ন মানুষের হেয়ার স্টাইলের ভিডিয়ো শেয়ার করা হয়েছে। আর তাঁদের মধ্যে নজর কেড়েছেন একজন। বিভিন্ন খাবারের হেয়ার স্টাইল করে থাকেন তিনি। কখনও ন্যুডলস, কখনও চিটোস, কখনও বা অন্য কোনও খাবার। ভাইরাল হওয়া ভিডিওগুলিতে (Viral Video) প্রধানত পল জোন্স নামে একজন ব্যক্তিকে দেখা যাচ্ছে, যিনি নিজেও একজন নাপিত। বিভিন্ন খাবারে চুলের স্টাইল করতে অত্যনত পারদর্শী তিনি। নিজেও চুল কাটেন সেই ভাবে।

View this post on Instagram

A post shared by BMR Twins (@bmrtwins1)

বিভিন্ন খাবারের মতো হেয়ার স্টাইলের জন্য পল ব্যবহার করেন সেই সব খাবারই। যেমন, ন্যুডলসের মতো হেয়ার স্টাইল করতে তিনি এক প্যাকেট রামেন ন্যুডলস ব্যবহার করেছেন। আসলে ওই হেয়ার স্টাইলিস্টের মাথায় চুল নেই। আর তাই তিনি সেখানে কখনও ন্যুডলস বা কখনও চিটোস দিয়েই চুলের স্টাইল করে নিয়েছেন। টাক মাথায় রামেন ন্যুডলস দেওয়ার পর তো একজনকে দেখা গেল উপর থেকে মশলা ছিটিয়ে দিতে। আর তাঁর পাশে থাকা অনেক মহিলাদের সেই ন্যুডলস খেতে দেখা গেল।

ওই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সবচেয়ে জনপ্রিয় একটি হেয়ার স্টাইলের ভিডিয়ো ছিল, উজ্জ্বল কমলা চিটোস পাফের, যা পল জোন্সের মাথাতেই চিপকে দেওয়া হয়েছে। ব্যাপক ভাইরাল হওয়া সেই ভিডিয়োটি প্রায় ২৯,৬০০টি লাইক পেয়েছে।

View this post on Instagram

A post shared by BMR Twins (@bmrtwins1)

সৃজনশীল এবং মুখরোচক এই ধরনের হেয়ার স্টাইল নেটাগরিকদের নজর কেড়ে নিয়েছে। অন্য আর একটি ভিডিয়োতে, হেয়ার স্টাইলিস্টকে শুয়োরের মাংস এবং মটরশুটি স্টাইলের হেয়ার কাটের জন্য একটি ক্যান ঢেলে দিতে দেখা যায়।

আরও পড়ুন: কাঁচা বাদামের ‘রমজান ভার্সন’ নিয়ে এলেন এক পাকিস্তানি গায়ক, যাচ্ছেতাই ট্রোল করল ভারতীয়রা!

আরও পড়ুন: মাছ ধরতে গিয়ে একি পেলেন মৎস্যজীবীরা! রহস্যময় এই জলজ প্রাণীটিকে নিয়ে চতুর্দিকে আলোচনা

আরও পড়ুন: স্কুবা ডাইভারের দাঁত পরিষ্কার করছে চিংড়ি! ভিডিয়ো দেখলে অবাক হয়ে যাবেন