Viral Video: একটা হাতিকে ঘিরে রয়েছে ১৪টা সিংহের দল, শেষ অবধি যা ঘটল… দেখুন ভাইরাল ভিডিয়োয়

Animal Video: একটা হাতি শিকার করার জন্য ময়দানে নেমেছে প্রায় ১৪টা সিংহ। ভিডিয়োটা দেখে শিউরে উঠবেন আপনিও।

Viral Video: একটা হাতিকে ঘিরে রয়েছে ১৪টা সিংহের দল, শেষ অবধি যা ঘটল... দেখুন ভাইরাল ভিডিয়োয়
Follow Us:
| Edited By: | Updated on: Aug 29, 2022 | 5:59 PM

ছোট থেকে বাচ্চাদের শেখানো হয় জঙ্গলের রাজা হল সিংহ। যদিও এটা অস্বীকার করার কোনও জায়গা নেই যে জঙ্গলের রাজনীতি সবচেয়ে আলাদা। এমনকী বনদপ্তরের কর্মীরাও মনে করেন সেটাই। জঙ্গলের রাজনীতি কে রাজা আর কে যুদ্ধে পরাজয় স্বীকার করবে, তা সহজে বোঝা যায় না। প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় এমন নানা ধরনের ভিডিয়ো ভাইরাল হয়। দেশ বিদেশের জঙ্গলের ভিডিয়ো, বিশেষত বন্যপ্রাণীর ভিডিয়ো দেখতে বেশির ভাগ মানুষ পছন্দ করেন। এবারও এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যা দেখে আপনিও বুঝতে পারবেন না যে ওই জঙ্গলে আসলে কে রাজত্ব করে।

সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে যে, একটা হাতি শিকার করার জন্য ময়দানে নেমেছে প্রায় ১৪টা সিংহ। ভিডিয়োটা দেখে শিউরে উঠবেন আপনিও। ১৪টা সিংহের মুখ থেকে নিজেকে বাঁচানো মোটেই সহজ কাজ নয়। বিশেষত যখন আপনি দলছুট। কিন্তু ভিডিয়োটার শেষের দৃশ্য বদলে দিয়েছে সব সংজ্ঞা।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে যে, ১৪টি সিংহের একটি দল একটা হাতিকে আক্রমণ করেছে। ওই ভিডিয়োতে স্পষ্ট দেখা যাচ্ছে যে, একটি সিংহ ওই হাতির পিঠের উপর উঠেছে। একটি সিংহ ওই হাতির পায়ে আক্রমণ করছে। অন্য আর একটি সিংহ হাতিটার সামনে রয়েছে। আর বাকি সিংহের দল ঘিরে রয়েছে ওই হাতিটাকে। অর্থাৎ পালিয়ে বাঁচার কোনও সুযোগ নেই। ভিডিয়ো যত এগোচ্ছে দেখা যাচ্ছে কীভাবে ওই হাতিটাকে বশে আনার চেষ্টা করছে সিংহের দল। কিন্তু শেষে গিয়ে খেলা পুরোপুরি ঘুরে যায়।

হাতিটাকে ক্রমাগত সিংহবাহিনী আক্রমণ করতে থাকে। কিন্তু তাতেও একটুও ভয় পায়নি ওই হাতিটা। বরং সে ঘুরে দাঁড়ায়। পিছনের পা দিয়ে এক লাথি মারে পিছনে থাকা দুটো সিংহকে। ঝটকা দিয়ে ঘাড় থেকে ফেলে দেয় আর একটা সিংহ। রেগে গিয়ে তাড়া করে সিংহবাহিনীকে। এখানেই যুদ্ধ শেষ হয়নি। সিংহের দলও পিছু পা হতে নারাজ। নদীতে নেমে গিয়েও হাতাহাতি চলে হাতি ও সিংহের মধ্যে। কিন্তু তাতেও ১৪টা সিংহের হাত থেকে নিজেকে বাঁচিয়ে নেয় হাতিটি। এই ভিডিয়োটা দেখে নেটিজেনরাও অবাক।

২ মিনিট ১১ সেকেন্ডের এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়া মাত্রই ভাইরাল হয়ে যায়। ভিডিয়োটি টুইটারে পোস্ট করা হয়। ইতিমধ্যেই ভিডিয়োটি ২ লক্ষেরও বেশি মানুষ দেখে নিয়েছে। পাশাপাশি পোস্টে লাইকের সংখ্যাও ১০ হাজার ছাপিয়েছে।