Viral Video: মড়ার উপর খাঁড়ার ঘা, হাসপাতালে রোগীর উপরে ভেঙে পড়ল লিফট, শিউরে ওঠার মতো ভিডিয়ো

Viral Video Today: লিফটে করে নিয়ে যাওয়ার কথা ছিল এক রোগীকে (Patient)। কিন্তু সেই রোগীকে যখনই লিফটে (Elevator) চাপানো হল, হুড়মুডিয়ে তা ভেঙে পড়ল ওই রোগীর উপরেই। ভিডিয়োটি দেখার পরে নেটিজ়েনদের অনেকেই শিউরে উঠেছেন। ব্যাপক ভাইরালও হয়েছে সেই ভিডিয়ো।

Viral Video: মড়ার উপর খাঁড়ার ঘা, হাসপাতালে রোগীর উপরে ভেঙে পড়ল লিফট, শিউরে ওঠার মতো ভিডিয়ো
সত্যিই হাড়হিম করা ঘটনা।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2023 | 8:26 PM

Latest Viral Video: এই সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা এমন কিছু ভিডিয়ো দেখতে পাই, যা সত্যিই আমাদের অবাক করে দেয়। তার মধ্যে এমন অনেক ভিডিয়ো থাকে, যেগুলি প্রকৃত অর্থেই দুর্ঘটনা। এই ইন্টারনেটে দুর্ঘটনার এমন অনেক ভিডিয়োই আমরা দেখতে পাই, যেগুলি আমাদের গায়ে কাঁটা দিয়ে দেয়। সেরকমই এক দুর্ভাগ্যজনক ঘটনার ভিডিয়ো ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। লিফটে করে নিয়ে যাওয়ার কথা ছিল এক রোগীকে (Patient)। কিন্তু সেই রোগীকে যখনই লিফটে (Elevator) চাপানো হল, হুড়মুডিয়ে তা ভেঙে পড়ল ওই রোগীর উপরেই। ভিডিয়োটি দেখার পরে নেটিজ়েনদের অনেকেই শিউরে উঠেছেন। ব্যাপক ভাইরালও হয়েছে সেই ভিডিয়ো।

@cctvidiots নামক টুইটার হ্যান্ডেল থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। সেখানে দেখা গেল, স্ট্রেচারে করে লিফটের ভিতরে প্রবেশ করানোর চেষ্টা করা হচ্ছে এক রোগীকে। হাসপাতালের এক কর্মী ছিলেন লিফটের ভিতরে। আর এক কর্মী বাইরে থেকে লিফটের ভিতরে রোগীর দেহ প্রবেশ করানোর চেষ্টা করছিলেন। ওই রোগীর দেহ সম্পূর্ণ ভাবে লিফটের ভিতরে ঢোকেওনি। এমন অবস্থাতেই হঠাৎ করে লিফটটা ভেঙে পড়ে তাঁর উপরেই। তড়িঘড়ি ওই হাসপাতালের অন্যান্য কর্মীরা সেখানে ছুটে আসেন এবং লিফটিকে সামাল দেওয়ার চেষ্টা করেও কোনও লাভ হয় না।

ভিডিয়োটি আসলে একটি সিসিটিভি ফুটেজ। ঘটনাটি গত বছরের, সিসিটিভি ফুটেজ থেকেই তা জানা গিয়েছে। গত 3 জুন ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। 17 সেকেন্ডের ছোট্ট এই ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “রোগীর উপরে এলিভেটর ভেঙে পড়ল।” নেটিজ়েনরা নানাবিধ মন্তব্য করেছেন এই ভিডিয়োতে।

একজন বললেন, “বিশ্বাস করা যাচ্ছে না। এটা ভুয়ো ভিডিয়ো।” আর একজন যোগ করলেন, “প্রাচীন কালের লিফট মনে হচ্ছে। রক্ষণাবেক্ষণ না করলে এরকমই হয়।” তৃতীয় জনের বক্তব্য, “অনেক পুরনো একটা লিফট। তার উপরে আবার ভিতরে একজন রোগীর জন্য পর্যাপ্ত জায়গাও নেই।”