Viral Video: অবিশ্বাস্য! খালি হাতে দুটি বিশালাকার কোবরাকে ধরল মেয়েটি, নেটিজ়েনরা হতবাক

Viral Video Today: কিছু অকুতোভয় মানুষ আছেন, যাঁরা খালি হাতেই সাপ ধরেন। ভয়, ডরকে তাঁরা জাস্ট পরোয়া করেন না। সেরকমই এক মহিলার সন্ধান দিল এই সোশ্যাল মিডিয়া। এমন কায়দায় তিনি দুটি বিশালাকার কোবরা উদ্ধার করলেন, যা দেখলে আপনার মনে হবে এ যেন বাঁ হাতের খেল। ভয়ঙ্কর ভাইরাল হয়েছে এই ভিডিয়ো।

Viral Video: অবিশ্বাস্য! খালি হাতে দুটি বিশালাকার কোবরাকে ধরল মেয়েটি, নেটিজ়েনরা হতবাক
ভয়ঙ্কর কাণ্ড!
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2023 | 8:15 AM

Latest Viral Video: সাপ দেখলে ঘুম ওড়ে আমাদের। সাপ সে বিষধর হোক বা না হোক, টিভির পর্দায় দেখি আর চোখের সামনে, ভয় লাগবেই। সাপ থেকে সর্বদা একটা নিরাপদ দূরত্ব বজায় রাখা উচিত। সাপ উদ্ধারকারীরা পেশাদার হন, তাঁরা সাপ ধরলেও যথেষ্ট নিরাপত্তার সঙ্গে কাজটি করেন। তবে কিছু অকুতোভয় মানুষ আছেন, যাঁরা খালি হাতেই সাপ ধরেন। ভয়, ডরকে তাঁরা জাস্ট পরোয়া করেন না। সেরকমই এক মহিলার সন্ধান দিল এই সোশ্যাল মিডিয়া। এমন কায়দায় তিনি দুটি বিশালাকার কোবরা উদ্ধার করলেন, যা দেখলে আপনার মনে হবে এ যেন বাঁ হাতের খেল। ভয়ঙ্কর ভাইরাল হয়েছে এই ভিডিয়ো।

ভিডিয়োতে দেখা গেল, মেয়েটি ড্রেনের এক পাশে দাঁড়িয়ে ড্রেনের দিকেই ঠায় তাকিয়ে আছে। হঠাৎই দেখা যায়, দুটি সাপ সেখানে সঙ্গমে লিপ্ত। দুটি কোবারই আকারে বিরাট, তারা একে অপরকে জড়িয়ে ধরেছিল। কিন্তু তাদের দুজনেই আন্ডারপাস দিয়ে পালানোর চেষ্টা করেছিল। শেষমেশ ওই নির্ভীক মেয়েটি যে কায়দায় সাপটিকে ধরল, অবাক হয়ে যাবেন আপনি।

হুট করেই মেয়েটি একপ্রকার ঝাঁপিয়ে পড়ে এবং একটি কোবরার লেজটি টেনে ধরে। অপরটিকে ধরতেও সময় নষ্ট করেনি সে। দুটি সাপই পালানোর চেষ্টা করেছে। কিন্তু মেয়েটি একটিকে ধরার ঠিক পরক্ষণেই আর এক হাত দিয়ে অপরটিকে ধরে ফেলে। মেয়েটির এভাবে খালি হাতে সাপ ধরার বিষয়টি সত্যিই আশ্চর্যজনক। কারণ, সাপ ধরার জন্য তাকে প্রফেশনাল গিয়ার ব্যবহার করতে হয়নি।

কিছুক্ষণের মধ্যেই সে এক হাতে সাপ দুটোকে ধরে কাছে টেনে নেয়। একটি কোবরা আবারও একবার পালিয়ে যাওয়ার চেষ্টা করে কিন্তু সঙ্গে সঙ্গে সে ধরাও পড়ে যায়। মেয়েটিকে ঘিরে সাপগুলোও যেন ঘুরপাক খেতে থাকে। ভিডিয়োর মূল উৎস জানা যায়নি। টুইটারে @HasnaZarooriHai নামক একটি পেজ থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে।