Viral Video: টাকা ছুড়ে মারলেন অহংকারি মার্সিডিজ় মালিক, কান্নায় ভেঙে পড়লেন পাম্পের মহিলা কর্মী

Latest Viral Video: মার্সিডিজ় চড়ে পেট্রল পাম্পে এসেছিলেন এক ব্যক্তি। পেট্রল ভরা হয়ে যাওয়ার পরেই পাম্পের এক মহিলা কর্মীর দিকে টাকা ছুড়ে মারলেন তিনি। পেট্রল পাম্পের মহিলা কর্মীর অঝোড় কান্না এই বিশ্ববাসীর মাথাটা আরও একবার হেঁট করে দিয়েছে।

Viral Video: টাকা ছুড়ে মারলেন অহংকারি মার্সিডিজ় মালিক, কান্নায় ভেঙে পড়লেন পাম্পের মহিলা কর্মী
এই ভিডিয়ো দেখে বিশ্ববাসীর মাথা হেঁট।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 06, 2023 | 7:16 PM

ব্যবহারই মানুষের পরিচয়, তা তিনি মার্সিডিজ় চড়ুন আর হাওয়াই চপ্পলই পরুন। একজনের খারাপ আচরণ যে অপরের প্রতি কতটা অসম্মানজনক হতে পারে, তা ধারণার বাইরে। অহংকার যে অন্যের প্রতি কতটা ক্ষতিকারক হতে পারে, তা না বুঝেই মানুষ মিথ্যা গর্ববোধকে সযত্নে লালনপালন করতে থাকেন। চিনের একটি পেট্রল পাম্পের ভিডিয়ো পৃথিবীর মানুষকে নাড়িয়ে দিয়েছে। মার্সিডিজ় চড়ে পেট্রল পাম্পে এসেছিলেন এক ব্যক্তি। পেট্রল ভরা হয়ে যাওয়ার পরেই পাম্পের এক মহিলা কর্মীর দিকে টাকা ছুড়ে মারলেন তিনি। পেট্রল পাম্পের মহিলা কর্মীর অঝোড় কান্না এই বিশ্ববাসীর মাথাটা আরও একবার হেঁট করে দিয়েছে।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রেডিটে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “গ্যাস স্টেশনের কর্মীর উদ্দেশ্যে মাটিতে টাকা ছুড়ে দিলেন।”

মাত্র 50 সেকেন্ডের ছোট্ট ক্লিপটিতে দেখা গেল, গ্যাস স্টেশনে রিফুয়েলিংয়ের জন্য ঢুকল একটি কালো রঙের মার্সিডিজ় বেঞ্জ়। পাম্পের মহিলা কর্মীকে দেখা গেল গাড়িতে পেট্রল ভরে দিলেন। তার পরই গাড়ি মালিকের দিকে এগিয়ে গেলেন পেমেন্ট চাইতে। সেই ব্যক্তি কোথায় সম্মানের সঙ্গে মহিলা কর্মীকে টাকা দেবেন। তা নয় কয়েকটি নোট ছুড়ে ফেললেন মাটিতে।


গাড়িটি স্টেশন ছাড়ার পরের মুহূর্তেই পাম্পের মহিলা কর্মী টাকাগুলি মেঝে থেকে কুড়িয়ে নিলেন। কিন্তু এই অপমান তাঁর সহ্য হয়নি। মুহূর্তে কান্নায় ভেঙে পড়েন। ভিডিয়োর শেষ পর্যন্ত পাম্পের ওই মহিলাকর্মীকে চোখ মুছতে দেখা গেল।

ইন্টারনেট ব্যবহারকারীরা এই ভিডিয়ো দেখার পর ক্ষোভে ফুঁসছেন। ওই গাড়ি চালকের দুর্ব্যবহারের জন্য চূড়ান্ত ভর্ৎসনা করেছেন। কেউ কেউ আবার চিনের স্থানীয় প্রশাসনের কছে আর্জি জানিয়েছেন যে, গাড়িটিকে মার্ক করে রাখতে, যাতে আর কোনও পাম্প থেকে তেল ভরতে না পারেন।

একজন ব্যবহারকারী এই ভিডিয়ো দেখার পর লিখেছেন, “ওই মহিলাকর্মীকে চোখের জল মুছতে দেখে আমার বুকটা ফেটে গেল। মানুষ এত জঘন্য ব্যবহার করে কীভাবে বেঁচে থাকে?” আর একজন যোগ করেছেন, “এখানেই লোকজনের আসল চরিত্র ধরা পড়ে। তাঁদের চেয়ে কম ভাগ্যবানের সঙ্গে এরকম আচরণই ওদের মুখোশটা খুলে দেয়।”

তৃতীয় একজন মন্তব্য করেছেন, “অন্যের প্রতি কেন খারাপ হতে হবে? খারাপ হওয়ার মধ্যে তো সুন্দর কিছুই নেই।” আর একজন লিখছেন, “আমি বিশ্বাস করি, কর্মফলই এই মানুষটাকে শাস্তি দেবে। তবে ওই মহিলা যে কীরকম মানসিক পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন, তা আমি জানতে চাই। আমি তাঁকে জড়িয়ে ধরে আলিঙ্গন করতে চাই। এটা দেখার পর আমার মন ভেঙে গিয়েছে।”