Diwali Ki Safai: দীপাবলির আগে ঘর সাফাই করতে গিয়ে বিপজ্জনক উচ্চতায় মহিলা, তারপর…

Latest Viral Video: সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে, এক মহিলা তাঁর চতুর্থ তলার ফ্ল্যাটের একটি জানলার প্রান্তে দাঁড়িয়ে নোংরা সাফ করছেন। ভিডিয়োটি দেখে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে নেটপাড়ার লোকজনের মধ্যে।

Diwali Ki Safai: দীপাবলির আগে ঘর সাফাই করতে গিয়ে বিপজ্জনক উচ্চতায় মহিলা, তারপর...
ভয়ঙ্কর ঘটনা...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2022 | 11:54 PM

Viral Video Today: বছরের সেই সময় উপস্থিত আমরা। সারা বছর যে দিনটার জন্য অপেক্ষা করে থাকি আমরা। সারা বাড়ি পরিষ্কার করে রাখি আমরা। কারণ, সেই বাড়িতেই যে দীপালিকায় আলো জ্বলবে! কিন্তু ঘর সাফাই করতে গিয়ে এক মহিলা বিপজ্জনক কাণ্ড ঘটিয়ে বসালেন। সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে, এক মহিলা তাঁর চতুর্থ তলার ফ্ল্যাটের একটি জানলার প্রান্তে দাঁড়িয়ে নোংরা সাফ করছেন। ভিডিয়োটি দেখে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে নেটপাড়ার লোকজনের মধ্যে।

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, ফ্ল্যাটের জানলার বাইরে দাঁড়িয়ে ধুলো ঝাঁট দিচ্ছেন। আর সেই জানলা এক্কেবারে বাইরে দাঁড়িয়েই সাফ করছিলেন তিনি। ভয়ঙ্কর দিকটি হল, জানলার একটি সরু সিল রয়েছে। কিন্তু সেখানে পা রাখার জন্য কোনও বারান্দা বা আলাদা স্পেস পর্যন্ত নেই। এখানেই নেটিজ়েনদের প্রশ্ন, কেবল জানলার গ্লাস পরিষ্কার করার জন্য মহিলা এভাবে নিজের জীবনের ঝুঁকি নিলেন কেন?

সংবাদমাধ্যম টাইমস নাও-এর একটি রিপোর্টে বলা হয়েছে, এই ভিডিয়োটি শুট করেছেন ইন্দিরাপুরমের বাসিন্দা শ্রুতি ঠাকুর। সাগর নামের এক টুইটার ব্যবহারকারী এই ভিডিয়ো শেয়ার করে তার ক্যাপশনে লিখেছেন, “দিওয়ালিতে এই মহিলার বাড়িতে লক্ষ্মী না এলে আর কারও বাড়িতে আসবে না।”

শেয়ার হওয়ার পর থেকে এখনও পর্যন্ত প্রায় ১.৮ মিলিয়নেরও বেশি রিটুইট করা হয়েছে ভিডিয়োটি। নেটিজ়েনরা নানা মজাদার মন্তব্য করেছেন। একজন লিখেছেন, “লক্ষ্মী আসবেন কি না বুঝতে পারছি না, তবে যমরাজ শিগগিরই ডাক পাঠাবেন।” আর একজন যোগ করলেন, “এত সাহস কোথা থেকে আসে কে জানে!” তৃতীয় জন বললেন, “বাড়ি পরিষ্কার করতে এতটা ঝুঁকি নেওয়ার কী দরকার?”