Viral Video: ফোনে কথা বলছিলেন, ট্রেন আসতেই রেলওয়ে ট্র্যাকে শুয়ে পড়লেন, ট্রেন চলে গেল, কিসসু হল না!

Girl Lying On Railway Track: ফোনে কথা বলতে-বলতে রেলওয়ে ট্র্যাকে হাঁটছিলেন এক মহিলা। আর সেই সময়ই আসছিল একটি ট্রেন। তা দেখেই তিনি শুয়ে পড়েন রেলওয়ে ট্র্যাক। কিন্তু ট্রেন চলে যাওয়ার পরেও তাঁর কিসসু হল না। ভিডিয়োটা একবার দেখুন জাস্ট।

Viral Video: ফোনে কথা বলছিলেন, ট্রেন আসতেই রেলওয়ে ট্র্যাকে শুয়ে পড়লেন, ট্রেন চলে গেল, কিসসু হল না!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 14, 2022 | 8:30 PM

মানুষ আজকাল ফোনে এতটাই ব্যস্ত থাকেন যে, তাঁর চারপাশে কী ঘটছে তা দেখার সময় নেই। তার থেকেও বড় বিপজ্জনক দিকটি হল, সেই মানুষেরই বিপদ বাড়তে পারে। আশঙ্কা থাকে দুর্ঘটনারও। ফোনে কথা বলতে-বলতে যে কারণে রাস্তায় হাঁটা খুবই বিপদের। রাস্তা পারাপারের সময় তো ফোনে কথা বলা আরও বিপজ্জনক। শুধু ফোনে কথা বলা কেন। ফোনের স্ক্রিনের দিকে তাকিয়ে হাঁটাও খুব ভয়ের। যে কোনও মুহূর্তে বড়সড় বিপদের সম্মুখীন হতে পারেন মানুষ। তবে এবার অবাক কাণ্ড ঘটালেন এক মহিলা। ফোনে কথা বলার সময়ই আসছিল ট্রেন। আর সেই সময় তিনি শুয়ে পড়লেন রেলওয়ে ট্র্যাকে (Railway Track)। তারপরে মহিলার উপর দিয়ে চলে গেল একটা ট্রেন। কিসসু হল না তাঁর। এমনই একটা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল (Viral Video) হয়েছে।

প্রায়শই আমরা এমন ঘটনার কথা শুনতে পাই, মোবাইলের কারণে মানুষ দুর্ঘটনার কবলে পড়েছেন। কিন্তু এবার যেন মোবাইলে কথা বলতে গিয়ে দুর্ঘটনা এড়ালেন এক মহিলা। আর ভিডিয়োটা দেখে তো মানুষজন একপ্রকার হতবাক!

ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, মহিলা শুয়ে আছেন ওই রেলওয়ে ট্র্যাকে। কানে তাঁর ফোন রয়েছে। আর মাথ ঢাকা রয়েছে ওর্নায়। সেই সময়ই তাঁর উপর দিয়ে চলে গেল একটি ট্রেন। তারপর মহিলাকে দেখা গেল রেলওয়ে ট্র্যাক থেকে উঠে আসতে।

ট্যুইটারে এই ভিডিয়োটি শেয়ার করেছেন আইপিএস অফিসার দীপাংশু কাবরা। এই ভিডিয়োটি শেয়ার করার সময় তিনি ক্যাপশন লিখেছেন, ‘ফোনে গসিপ, আরও গুরুত্বপূর্ণ।’ এই ভিডিয়োটি এখন পর্যন্ত ৬০ হাজারের কাছাকাছি মানুষ দেখেছেন। সাড়ে ৩ হাজারেরও বেশি রিট্যুইট করা হয়েছে ভিডিয়োটি। বহু মানুষ কমেন্ট করেছেন।

আরও পড়ুন: অবাক গাছ! আঘাত করলেই বেরোচ্ছে জল, পান করছেন পিপাসার্ত মানুষ, ভিডিয়োটা একবার দেখুন

আরও পড়ুন: বাঁদরের র‍্যাম্প ওয়াক! দু’পায়ে হাঁটছে ছোট্ট বাঁদর, তারপরেই আজব কায়দায় লাফ

আরও পড়ুন: মাছের মুখের সামনে করাতের মতো ধারালো অংশ, ভিডিয়ো দেখলে চমকে যাবেন