Viral Video: বাঁদরের র‍্যাম্প ওয়াক! দু’পায়ে হাঁটছে ছোট্ট বাঁদর, তারপরেই আজব কায়দায় লাফ

Viral Video: একটি ইনস্টাগ্রাম পেজ থেকে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। বাঁদরের এমন কেরামতি দেখে চমকে গিয়েছেন সকলে। বাঁদর যে এ ভাবে র‍্যাম্প ওয়াকের মতো দু'পায়ে হাঁটতে পারে তা বোধহয় জানা ছিল না কারও।ideo:

Viral Video: বাঁদরের র‍্যাম্প ওয়াক! দু'পায়ে হাঁটছে ছোট্ট বাঁদর, তারপরেই আজব কায়দায় লাফ
Photo Credit: India.com
Follow Us:
| Edited By: | Updated on: Apr 13, 2022 | 11:21 PM

নেট দুনিয়ায় মাঝে মাঝে এমন সব মজার ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয় যা দেখে হাসতে হাসতে পেটে খিল ধরে যাওয়ার জোগাড় হয়। সম্প্রতি তেমনই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে (Instagram Viral Video)। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে দু’পায়ে হাঁটছে একটি বাঁদর। একঝলক দেখে মনে হবে যেন র‍্যাম্প ওয়াক করছে সে। সাধারণ বাঁদরকে চারপায়ের হাঁটতে দেখা যায়। তবে এখানে দেখা গিয়েছে দু’পায়ে হাঁটতে। একটি ব্রিজের উপরে একদম ধার দিয়ে হাঁটছে সে। মাঝে মাঝে আবার ক্যামেরার দিকেও তাকাচ্ছে সে। শুধু দু’পায়ে হেঁটেই ক্ষান্ত দেয়নি এই বাঁদর। এরপর সামনে একটি পোল পেয়ে এক অদ্ভুত কায়দায় লাফ দিয়ে তার উপর চড়ে বসেছে সে। তারপর ব্রিজের ধারের রেলিংয়ে সমানে লাফাতে লাফাতে যেতে দেখা গিয়েছে বাঁদরটিকে। এক আজব কায়দা করে লাফিয়েছে সে। দেখে মনে হবে যেন তলায় স্প্রিং লাগানো রয়েছে। আর তার উপর বসেই লাফিয়ে উঠেছে বাঁদরটি।

দেখে নিন সেই ভাইরাল ভিডিয়ো

naturelife_ok নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। বাঁদরের এমন কেরামতি দেখে চমকে গিয়েছেন সকলে। বাঁদর যে এ ভাবে র‍্যাম্প ওয়াকের মতো দু’পায়ে হাঁটতে পারে তা বোধহয় জানা ছিল না কারও। তবে এখানে বাঁদরটির হাঁটাচলা দেখে হাস আর ধরছে না নেটিজ়েনদের মুখে। বাঁদরটিকেও দেখে মনে হয়েছে তার বয়স খুব বেশি নয়। প্রথমে দু’পায়ে হাঁটা আর তারপর আজব কায়দায় লাফ, বাঁদরের কাণ্ডকারখানা মুগ্ধ করেছে নেটিজ়েনদের। একাধিক কমেন্ট জড়ো হয়েছে এই ভিডিয়োর কমেন্ট বক্সে। ক্রমশ বাড়ছে লাইক এবং ভিউ। নেটিজ়েনদের অনেকেই বলছেন, নির্ঘাত এই বাঁদরকে ট্রেনিং দেওয়া হয়েছে। আর তাই এত সুন্দর হেঁটেছে সে। মাঝে মাঝেই বাঁদরদের বিভিন্ন মজার ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। আর তা দেখে মজাও পান নেটিজ়েনরা। তবে এই বাঁদরের মতো র‍্যাম্প ওয়াক করতে দেখা যায়নি কাউকে। নেটিজ়েনরাও বলছেন এমন দৃশ্য অনেকেই প্রথমবার দেখছেন।

কয়েকদিন আগে এক ছোট্ট বাঁদরের প্রথমবার ড্রাগন ফ্রুট খাওয়ার ভিডিয়োও ভাইরাল হয়েছিল। সেখানে প্রথমবার ড্রাগন ফ্রুট খেয়ে ওই ছোট্ট বাঁদরের রিঅ্যাকশন দেখে চমকে গিয়েছে সকলে। নেটিজ়েনরা বলেছিলেন এমন মিষ্টি মুহূর্ত সচরাচর দেখা যায় না।

আরও পড়ুন- Viral Video: মাছের মুখের সামনে করাতের মতো ধারালো অংশ, ভিডিয়ো দেখলে চমকে যাবেন

আরও পড়ুন- Viral Picture: এই ছবিতে যা-যা দেখতে পাচ্ছেন, তা থেকেই বোঝা যাবে প্রেমে পড়লে আপনি কেমন আচরণ করেন

আরও পড়ুন- Viral Video: বিড়ালটা কোন দিকে ঘুরছে, বলতে পারবেন? খুঁটিয়ে লক্ষ্য করুন, যেমন ভাববেন, তেমনই ঘুরবে!