Viral Video: শপিং মলে পরস্পরকে বেদম মার কয়েকজন তরুণীর, ভাইরাল ভিডিও

Funny Viral Video শপিং মলে হঠাৎ করে এই ধরনের মারামারির ঘটনায়, হকচকিয়ে যান মলে উপস্থিত বাকি সকলেই। কেউ মারামারিতে জড়িত তরুণীদের থামানোর চেষ্টা করেনি।

Viral Video: শপিং মলে পরস্পরকে বেদম মার কয়েকজন তরুণীর, ভাইরাল ভিডিও
শপিং মলের ভিতরে পরস্পরের সঙ্গে মারামারিতে জড়ালেন কয়েকজন তরুণী

মুজাফফরনগর: এক অদ্ভুত দৃশ্যের সাক্ষী রইলো বিহারের একটি শপিং মল (Shopping mall)। শপিং মলের ভিতরে পরস্পরের সঙ্গে মারামারিতে জড়ালেন কয়েকজন তরুণী। ঘটনার মুহূর্তের ভিডিওটি ভাইরাল (viral video) হয়েছে সোশ্যাল মিডিয়াতে (social media)। ঘটনাটি মুজাফফরনগরের (Muzaffarnagar) মতিঝিল এলাকার একটি শপিং মলের ঘটনা। ভিডিওতে দেখা যাচ্ছে তিন জন তরুণী কোনও একটি বিষয় নিয়ে বচসায় জড়িয়ে পড়েন। এরপরেই বচসা রূপ নেয় মারামারিতে। ওপর এক তরুণী ও এক অজ্ঞাত পরিচয় তরুণ মারামারি থামাতে তৎপর হয়।

শপিং মলে হঠাৎ করে এই ধরনের মারামারির ঘটনায়, হকচকিয়ে যান মলে উপস্থিত বাকি সকলেই। কেউ মারামারিতে জড়িত তরুণীদের থামানোর চেষ্টা করেনি। ভাইরাল (Viral) হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে তাঁরা একে অপরের চুল ধরে টানাটানি করছেন এবং পরস্পরের জামা ধরেও টানাটানি।করছেন। তাঁদেরকে থামাতে শেষমেশ এগিয়ে আসেন এক তরুণ তরুণী। ভিডিও দেখেই বোঝা যাচ্ছে মারামারি থামাতে এগিয়ে আসা ব্যক্তিরা এই তিন তরুণীর পূর্ব পরিচিত। দেখা গিয়েছে তরুণটি মারামারি করতে ব্যস্ত তরুণীদের কিছু একটা বোঝানোর চেষ্টা করেন কিন্তু সেই চেষ্টা খুব একটা ফলপ্রসূ হয়নি। দেখেনিন ভিডিওটি

শপিং মল কতৃপক্ষের (Shopping mall authority) তরফে মারামারি করার জন্য ওই তরুণীদের তীব্র ভর্ৎসনা করা হয় এবং তাদেরকে শপিং মল থেকে বেরিয়ে যেতে বলা হয়। জানা যাচ্ছে , ত্রিকোণ প্রেমের (Love Triangle) সম্পর্ককে কেন্দ্র করে প্রথমে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন ওই তরুণীর, পড়ে যা হাতাহাতির আকার ধারণ করে। মলে উপস্থিত অনেকে এই অদ্ভুত ঘটনাকে ক্যামেরাবন্দি করে যা নিমেষে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। শপিং মলের পক্ষ থেকে বিষয়টি পুলিশকে (police) জানানো হয়নি। স্থানীয় থানা সূত্রে খবর এই ঘটনায় কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

এই ভিডিও ভাইরাল হওয়াকে কেন্দ্র করে নানা রকমের মন্তব্য এসেছে নেটিজেনদের (Netizen) তরফ থেকে। কেউ লিখেছেন ” যাঁরা এখনও অবধি কোনও মেয়ের সঙ্গে সম্পর্কে জড়াননি তাঁরা সাবধান হয়ে যান। ” কেউ আবার লিখেছেন ” এই তরুণীরা কি মারামারি করার আর কোনও জায়গা পেল না?”

 

আরও পড়ুন Havana Syndrome: করোনার পর নতুন আতঙ্ক, ভারত সফররত সিআইএ অফিসারের হাভানা সিনড্রোমের উপসর্গ

 

আরও পড়ুন Afghanistan Crisis: আফগানিস্তানের উন্নয়নে টাকা বরাদ্দ করতে আপত্তি আইএমএফ-র

Click on your DTH Provider to Add TV9 Bangla