Viral Video: শহরের রাজপথে দিনদুপুরে তাণ্ডব চালালেন মদ্যপ মহিলা, ঘণ্টাখানেকের জন্য থমকে রাস্তা

Viral Video Today: আকণ্ঠ মদ্যপান করে গোয়ালিয়রের রাস্তা দাপিয়ে বেড়ালেন এক মহিলা। একটা সময় এতটাই বেপরোয়া হয়ে ওঠেন যে, ছুরি নিয়ে নিজেকে শেষ করে দেওয়ার হুমকি পর্যন্ত দিতে থাকেন। আর সেই বেসামাল মদ্যপ মহিলাকে সামলাতে গিয়েই গোয়ালিয়রবাসীর জীবন থেকে মুছে গেল একটা জলজ্যান্ত দুপুর।

Viral Video: শহরের রাজপথে দিনদুপুরে তাণ্ডব চালালেন মদ্যপ মহিলা, ঘণ্টাখানেকের জন্য থমকে রাস্তা
কী কাণ্ডটাই না ঘটালেন!!
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2023 | 11:51 PM

Latest Viral Video: দিনদুপুরে মধ্যপ্রদেশের গোয়ালিয়র (Gwalior) শহর দাপিয়ে বেড়ালেন এক মহিলা (Woman)। আকণ্ঠ মদ্যপান (Drunk) করেছিলেন তিনি। আর তাতেই বোধ হারিয়ে ভরদুপুরে রাজপথে একপ্রকার তাণ্ডব চালালেন। কখনও তাঁকে দেখা গেল, ভিড় রাস্তায় গাড়ি থামিয়ে দিতে। কখনও আবার বাইক থামিয়ে চালককে নামিয়ে সেই বাইকে বসে পড়লেন। কখনও গাড়ির বনেটে উঠে রাস্তায় ট্র্যাফিক জ্যামই বাঁধিয়ে দিলেন ওই মহিলা। এমনকি একটা সময় এতটাই বেপরোয়া হয়ে ওঠেন যে, ছুরি নিয়ে নিজেকে শেষ করে দেওয়ার হুমকি পর্যন্ত দিতে থাকেন। আর সেই বেসামাল মদ্যপ মহিলাকে সামলাতে গিয়েই গোয়ালিয়রবাসীর জীবন থেকে মুছে গেল একটা জলজ্যান্ত দুপুর। ঘটনার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার সর্বত্র ছড়িয়ে পড়েছে।

যদিও ওই মহিলাকে এখনও সনাক্ত করা যায়নি। পাশাপাশি এ-ও জানা যায়নি যে, তিনি কেবলই মদ্য পান করে এমনটা করছিলেন নাকি মানসিক ভাবেও অবসাদগ্রস্ত। জানা গিয়েছে, দিন দুয়েক আগেই তিনি এমন কাণ্ডটা ঘটিয়েছেন মধ্যপ্রদেশের গোয়ালিয়রে। ব্যস্ততম শহরটি তাঁর বেআব্রু দশায় বিপর্যস্ত হয়। আধ ঘণ্টারও বেশি সময় ধরে তিনি এমনই সব উদ্ভট কাণ্ড ঘটাতে থাকেন যে, রাস্তায় দীর্ঘ সময়ের জন্য ট্র্যাফিক জ্যাম পর্যন্ত হয়। তাঁকে সামলাতে গিয়ে পুলিশেরও মাথার ঘাম পায়ে ছুটেছিল সে দিন।

ভিডিয়োতে প্রথমেই দেখা গেল, তিনি একটি এসইউভি গাড়ি থামিয়ে দিলেন রাস্তার মাঝখানে। সেই গাড়িটি মহিলাকে কোনও ভাবে সামলে চলে যাওয়ার পরক্ষণেই তিনি আবার একটি স্কুটার থামিয়ে দেন। সেই স্কুটার থেকে চালককে নামিয়ে তাতে বসেন। ফের আর একটা গাড়ি বনেটে গিয়ে বসে পড়েন এক্কেবারে রাস্তায় ক্রসিংয়ে। কিছুক্ষণ সেখানে শুয়েও থাকেন। একবার পুলিশের ব্যারিকেডও তুলে নেন। কোনও ব্যক্তি বা মহিলা, যাঁরাই তাঁকে সামলাতে আসছিলেন, তাঁদেরই অকথ্য ভাষায় গালমন্দ করছিলেন এই মহিলা।

একদল মহিলা তাঁকে সামলানোর চেষ্টা করতে তিনি ফের আর একটি গাড়ির বনেটে বসে পড়েন। তারপর কোথা থেকে একটা ছুরি নিয়ে আসে নিজেকে মেরে ফেলারও হুমকি দিতে থাকেন। ওই মহিলারা তাঁকে আটকাতে গেলে তিনি আরও জোরে জোরে চিৎকার করতে থাকেন। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং মহিলাকে গাড়ির বনেট থেকে নামিয়েও দেয়। প্রত্যক্ষদর্শীরা জানান, মহিলাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়েছিল।

সুশীল কৌশিক নামে মধ্যপ্রদেশের এক বাসিন্দা এই ভিডিয়োটি টুইটারে শেয়ার করেছেন। অনেক মানুষ এই ভিডিয়োটি দেখেছেন, জানিয়েছেন তাঁদের প্রতিক্রিয়াও। নেটবাসিন্দাদের একটা বড় অংশের দাবি, এই মহিলা মানসিক ভাবে ভারসাম্যহীন।