Viral Video: মান্না দে’র গান ফরাসি কন্যের কণ্ঠে! যোগ্য সঙ্গতে বাঙালি প্রেমিক… শুনে দেখুন কোন গান গাইলেন তাঁরা

Viral Video: ইতিমধ্যেই এই ভিডিয়োর ভিউ ৩০ হাজার পেরিয়েছে। মেঘদূত আর পাউলিনের গানে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজ়েনরা।

Viral Video: মান্না দে'র গান ফরাসি কন্যের কণ্ঠে! যোগ্য সঙ্গতে বাঙালি প্রেমিক... শুনে দেখুন কোন গান গাইলেন তাঁরা
কলকাতার মেঘদূত আর ফ্রান্সের পাউলিন মজেছেন মান্না দে'র বাংলা গানে। Photo Credit: India Today
Follow Us:
| Edited By: | Updated on: Mar 16, 2022 | 9:12 PM

কে তুমি নন্দিনী, আগে তো দেখিনি…

মান্না দে’র (Manna De) কণ্ঠে ‘তিন ভুবনের পাড়ে’ (Tin Bhubaner Pare) ছবির (Bengali Movie) এ গান জীবনে একবারও গুনগুনিয়ে গেয়ে ওঠেননি, এমন বাঙালি নির্ঘাত নেই। প্রেমিক মহলে সৌমিত্র চট্টোপাধ্যায়ের টুইস্ট নাচ আর ‘জীবনে কী পাবো না’- র কদরই আলাদা। তবে এবার এই গান গেয়েছেন এক ফরাসি তরুণী। বাঙালি প্রেমিকের সঙ্গে এই গানে গলা মিলিয়েছেন তিনি। সুর তাল লয় এক্কেবারে নিখুঁত। উচ্চারণে সামান্য টান আছে ঠিকই। তবে ফরাসি কন্যে মান্না দে’র বাংলা গান গাইছেন… ব্যাপারটাই একদম অভিনব। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল (Viral video) হয়েছে। সেখানেই দেখা গিয়েছে এক বাঙালি তরুণ ও তাঁর ফরাসি প্রেমিকা ‘জীবনে কী পাবো না’- গানে গলা মিলিয়েছেন। জানা গিয়েছে, ওই বঙ্গ তরুণের নাম মেঘদূত রায়চৌধুরী। আর কন্যে ফ্রান্সের পাউলিন লারাভয়রি।

শুনে নিন সেই গান…

ইতিমধ্যেই এই ভিডিয়োর ভিউ ৩০ হাজার পেরিয়েছে। মেঘদূত আর পাউলিনের গানে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজ়েনরা। ১৯৬৯ সালে রিলিজ হয়েছিল বাংলা ছবি ‘তিন ভুবনের পাড়ে’। সেই ছবির এই গান আজও বাঙালিকে নস্ট্যালজিক করে তোলে। আট থেকে আশি, এ গান মনে ধরে সকলেরই। স্বপ্নসুন্দরীকে দেখে ‘কে তুমি নন্দিনী’ গুনগুন করেননি এমন প্রেমিক বাঙালি জাতির মধ্যে বিরল। এবার সেই গানেই মজেছেন কলকাতার মেঘদূত আর ফ্রান্সের পাউলিন। ভিডিয়োতে দেখা গিয়েছে গিটারও বাজাচ্ছেন মেঘদূত। আর তাঁদের গান শুনে এটা বেশ বোঝা গিয়েছে যে দু’জনেই ভাল গান গাইতে পারেন। চর্চাও করেছেন এই গানের। ভাইরাল হওয়া ভিডিয়োতে কিন্তু পাউলিনের গানের পাশাপাশি নজর কেড়েছে তাঁর মিষ্টি হাসি আর মুখভঙ্গিও।

ভিডিয়ো শেয়ার করে মেঘদূত লিখেছেন, ইন্দো-ফ্রেঞ্চ সিংগিং সানডে সেশন। সঙ্গে তিনি এও জানিয়েছেন যে এর আগে যতবার পাউলিন যতবার ‘কে তুমি নন্দিনী’ শুনেছেন তখনই নাকি গলা মিলিয়েছেন, আনন্দে নেচেও উঠেছেন। আর তাই রবিবাসরী জ্যামিং সেশনে ‘জীবনে কী পাবো না’- কেই ভিডিয়ো বানানোর জন্য বেছে নিয়েছেন মেঘদূত আর পাউলিন।

আরও পড়ুন- Viral Video: মহিষের দলের তাড়া খেয়ে গাছে চড়েছে সিংহ! ভিডিয়ো দেখে হাসির রোল নেট দুনিয়ায়

আরও পড়ুন- Viral Video: ‘কাঁচা বাদাম’ গানে রাস্তার পাশেই যোগা প্রশিক্ষকের নাচ, মাতিয়ে দিলেন ‘হুক স্টেপ’- এ, দেখুন ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: দুই বাইসনের এলাকা দখলের লড়াই! ভাইরাল ভিডিয়ো দেখে আঁতকে উঠেছেন নেটিজ়েনরা