Viral Video: ‘কাঁচা বাদাম’ গানে রাস্তার পাশেই যোগা প্রশিক্ষকের নাচ, মাতিয়ে দিলেন ‘হুক স্টেপ’- এ, দেখুন ভিডিয়ো

Kacha Badam Song: প্রায় একমাস আগে ইনস্টাগ্রামে (Instagram Reels) এই ভিডিয়ো শেয়ার করেছিলেন ভারতী হেগড়ে নামের ওই মহিলা। ইতিমধ্যেই আড়াই লাখের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর (Viral Video)।

Viral Video: 'কাঁচা বাদাম' গানে রাস্তার পাশেই যোগা প্রশিক্ষকের নাচ, মাতিয়ে দিলেন 'হুক স্টেপ'- এ, দেখুন ভিডিয়ো
এই মহিলারই নাচই ভাইরাল হয়েছে। Photo Credit: India.com
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2022 | 10:29 PM

সেই কবে থেকে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং (Social Media Trending) হয়েছে ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ (Kacha Badam Song)। ইনস্টাগ্রামে রিলসে (Instagram Reels) ‘কাঁচা বাদাম’- এর ভিডিয়ো যেন আর থামছেই না। ইনস্টাগ্রামে ফের ভাইরাল (Viral Video) হয়েছে ‘কাঁচা বাদাম’ গানে তৈরি একটি রিলস। সেখানে দেখা গিয়েছে, রাস্তার পাশে গাড়ি থামিয়ে রাস্তায় নেমে এক মহিলা নেচে চলেছেন ‘কাঁচা বাদাম’ গানে। সঙ্গে সেই আইকনিক হুক স্টেপ। মাস খানেক আগের এই ভিডিয়ো ইতিমধ্যে ইনস্টাগ্রামে আড়াই লক্ষেরও বেশি লাইক পেয়ে গিয়েছে। জানা গিয়েছে, ভিডিয়োতে যে মহিলাকে দেখা গিয়েছে তাঁর নাম ভারতী হেগড়ে। পেশায় তিনি একজন যোগাসন প্রশিক্ষক। ভারতীর ইনস্টা প্রোফাইল ঘাঁটলেই বোঝা যায় যে তিনি রিলস বানাতে বেশ ভালইবাসেন। আর ‘কাঁচা বাদাম’ গান যখন ট্রেন্ডিংয়ে রয়েছে তখন সেই গানে একটা রিলস বানানোর লোভ কী ছাড়া যায়…

দেখুন রাস্তার পাশে ‘কাঁচা বাদাম’ গানে এই মহিলার নাচ 

ইতিমধ্যেই নতুন গান বেঁধেছেন বাংলার বাদামকাকু ভুবন বাদ্যকর। সম্প্রতি একটি সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনেছিলেন তিনি। সেই গাড়ি চালানো শিখতে গিয়েই দুর্ঘটনা ঘটেছিল তাঁর। চোট পেয়ে হাসপাতালেও ভর্তি ছিলেন তিনি। তারপর হাসপাতাল থেকে ছুটি পেয়ে বাড়ি ফিরে ওই দুর্ঘটনা নিয়েই এবার গান বেঁধেছেন ভুবন বাদ্যকর। তবে জনপ্রিয়তার নিরিখে ‘কাঁচা বাদাম’- ই এগিয়ে থাকবে বলে মনে করছেন নেটিজ়েনদের একটা বড় অংশ। তবে সেসব নিয়ে ভুবনবাবুর মাথাব্যথা নেই। সুস্থ হয়েই ফের নিজের চেনা ছন্দে ফিরেছেন তিনি। নিন্দুকেরা যাই বলুন না কেন জনপ্রিয়তা ভুবন বাদ্যকরের এই ‘কাঁচা বাদাম’ গানকে টেক্কা দেওয়া বেশ মুশকিল। গত বছর নভেম্বর মাসে প্রথম সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছিল এই গান। তারপর থেকে ক্রমশ বাড়ছে ভিউ, লাইক কমেন্টের সংখ্যা।

বঙ্গের এই বাদাম বিক্রেতা ক্রেতাদের আকৃষ্ট করতে সুর করে গান গেয়ে বাদাম বিক্রি করতেন। সেই গানই নজরে আসে বাংলার দুই র‍্যাপারের। তারপর এই গানের রিমিক্স তৈরি হয় এবং সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়ে যায় সেই গান। কলকাতার এক ঐতিহ্যশালী পাঁচতারা হোটেলেও এই গান ইতিমধ্যেই গেয়ে ফেলেছেন ভুবনবাবু। তা নিয়ে বিস্তর জলঘোলাও হয়েছে। তবে সব কিছুর উপরে ‘কাঁচা বাদাম’ গানের জনপ্রিয়তা একচুলও কমেনি। বরং দিনদিন আরও বাড়ছে।

আরও পড়ুন- Viral Video: দুই বাইসনের এলাকা দখলের লড়াই! ভাইরাল ভিডিয়ো দেখে আঁতকে উঠেছেন নেটিজ়েনরা

আরও পড়ুন- Viral Video: ডায়নোসরের পোশাকে বরফের উপর খেলে বেড়াচ্ছে একরত্তি মেয়ে, আপন মনেই বলছে কথাও

আরও পড়ুন- Viral Video: চুক্তিভিত্তিক বিয়ের কথা শুনেছেন? না শুনলে এই ভিডিয়োটা একবার দেখুন