Viral Video: চুক্তিভিত্তিক বিয়ের কথা শুনেছেন? না শুনলে এই ভিডিয়োটা একবার দেখুন

Contract Based Marriage: এমনই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে বরকে দিয়ে কন্ট্র্যাক্ট পেপার সই করাতে চলেছেন কনে। আর সেই কন্ট্র্যাক্ট পেপারে রয়েছে, একাধিক শর্তাবলী যেগুলি হবু বরকে অক্ষরে অক্ষরে পালন করতে হবে।

Viral Video: চুক্তিভিত্তিক বিয়ের কথা শুনেছেন? না শুনলে এই ভিডিয়োটা একবার দেখুন
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 14, 2022 | 10:16 PM

প্রত্যেক মানুষের জীবনের একটা গুরুত্বপূর্ণ অঙ্গ হল বিয়ে (Marriage)। ব্যাচেলার জীবন পেরিয়ে বৈবাহিক জীবনে পদার্পণ করার গুরুত্বই আলাদা। আর জীবনের সেই বিশেষ অংশ, প্রতিটা মানুষই আরও বিশেষ করে রাখতে চান। বিয়ে যেন সবার থেকে আলাদা হয়, এই চাহিদাই থাকে সবার। আর বিয়ের প্রতিটা মুহূর্ত স্মরণীয় করে রাখতে ফ্রেমবন্দিও করেন সবাই। আর সেই সব ফ্রেমবন্দি মুহূর্ত থেকে কিছু মজাদার বা দুঃখের অংশও বেরিয়ে যায়, যা আজকাল ইন্টারনেটে শেয়ার করার পরে রীতিমতো ভাইরাল হয়ে যাচ্ছে। এবার এমনই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে বরকে দিয়ে কন্ট্র্যাক্ট পেপার (Contract Based Marriage) সই করাতে চলেছেন কনে। আর সেই কন্ট্র্যাক্ট পেপারে রয়েছে, একাধিক শর্তাবলী যেগুলি হবু বরকে অক্ষরে অক্ষরে পালন করতে হবে।

View this post on Instagram

A post shared by Bhumika | Makeup Artist (@makeupbybhumikasaj)

ইনস্টাগ্রামের এমনই একটি ভিডিয়ো সম্প্রতি খুব ভাইরাল হয়েছে। কিন্তু কেন ভাইরাল হয়েছে এই ভিডিয়ো, তা দেখেই সবাই অবাক। আসলে স্বামী-স্ত্রী দুজনের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হতে চলেছে। হবু বরকে প্রতিদিন কী কী করতে হবে, তা পয়েন্ট করে লিখে দিয়েছেন কনে। আর সেই কন্ট্র্যাক্ট পেপারে বর এবং কনে দুজনকেই স্বাক্ষর করতে হবে।

মেকআপ বাই ভূমিকা সাজ নামক একটি পেজ থেকে ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “আপনি কি কখনও চুক্তিভিত্তিক বিয়ের কথা শুনেছেন?” ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। কমেন্টও করেছেন বহু মানুষ।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, কনের হাতে রয়েছে একটি খাম। আর সেই খামের উপরে লেখা রয়েছে কনফিডেনশিয়াল। কনে খাম খুলে বলছেন যে, তাঁদের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। আর সেই কন্ট্র্যাক্ট পেপারে রয়েছে নানাবিধ শর্তাবলী।

চুক্তিপত্রের শিরোনামে লেখা হয়েছে, ‘করন ও হারশুর মধ্যে প্রেমের চুক্তি।’ দিনে অন্তত তিন বার আই লভ ইউ বলতে হবে, কখনও মিথ্যা বলা যাবে না, দুজনের মিস্টি মুহূর্তগুলো ইনস্টাগ্রামে শেয়ার করতে হবে, এক সঙ্গে দেখতে হবে ওয়েব সিরিজ় – পয়েন্ট করে করে লেখা রয়েছে এমনই সব শর্ত। কনে জানিয়েছেন যে, বিয়ের পিঁড়িতে বসার আগে এই চুক্তিপত্রে তাঁর বরকে সই করতে হবে।

আরও পড়ুন: এক বোতল বিয়ার চেটে পুটে সাফ করে দিল পোষ্য কুকুর! নেশাতুর অবস্থায় শেষে কোমডে ঝিমুনি

আরও পড়ুন: কাঁচা বাদাম গানে ছোট্ট স্কুলপড়ুয়ার নাচ, এখনও পর্যন্ত সবথেকে ‘কিউট’ ভিডিয়ো!

আরও পড়ুন: বিয়ের পরেই শূন্যে গুলি ছুঁড়ে উদযাপন কনের! ভাইরাল ভিডিয়ো দেখে ক্ষুব্ধ নেট দুনিয়া