Viral Video: বিয়ের পরেই শূন্যে গুলি ছুঁড়ে উদযাপন কনের! ভাইরাল ভিডিয়ো দেখে ক্ষুব্ধ নেট দুনিয়া

Gunshots In The Air: এই ভাইরাল ভিডিয়ো দেখে ওই তরুণীর বিরুদ্ধে সমালোচনার ঝড় শুরু হয়েছে। কোনও অঘটন ঘটলে, তার দায়ভার কে নিত সেই নিয়েও প্রশ্ন তুলেছেন নেটিজ়েনরা।

Viral Video: বিয়ের পরেই শূন্যে গুলি ছুঁড়ে উদযাপন কনের! ভাইরাল ভিডিয়ো দেখে ক্ষুব্ধ নেট দুনিয়া
এই কনেই শূন্যে গুলি ছুঁড়েছেন।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 14, 2022 | 12:54 PM

ভারতের অনেক রাজ্যেই দেখা যায় বিয়ে করতে যাওয়ার সময় কিংবা বিয়ের আসরে শূন্যে গুলি ছোঁড়েন বর। এই ধরনের অনেক ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। দুর্ঘটনাও কম ঘটেনি। কিন্তু তাও এই রীতি বদলায়নি। তবে এবার বর নয় এক সদ্য বিবাহিতাকেই শূন্যে গুলি ছুঁড়তে দেখা গিয়েছে। তাও আবার তিন তিনবার। একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, বিয়ে করে এক তরুণী এতই আনন্দ পেয়েছেন যে বন্দুক থেকে শূন্যে গুলি ছুঁড়ে আনন্দ প্রকাশ করেছেন। আর এই ঘটনায় সোশ্যাল মিডিয়ায় দু’ভাগে ভাগ হয়ে গিয়েছেন নেটিজ়েনরা। বেশিরভাগেরই বক্তব্য আনন্দ প্রকাশের এমন বহর না থাকাই ভাল, যা অন্যের চরম ক্ষতির কারণ হতে পারে।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

View this post on Instagram

A post shared by Deepesh Thakur (@deepesh966)

ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। সেখানে দেখা গিয়েছে লেহেঙ্গা পরে একটি খোলা মাঠের মতো জায়গায় দাঁড়িয়ে রয়েছেন সদ্য বিবাহিতা। গলায় মোটা ফুলের মালা। লেহেঙ্গার সঙ্গে মানানসই ভারী গয়না। আর তার সঙ্গে উপরি পাওয়া হাতে একটা বন্দুক। বেশ হেসে পোজ দিয়ে আকাশের দিকে তাক করে তিনবার গুলি ছোঁড়েন ওই তরুণী। তারপর পাশেই কারও একটা হাতে বন্দুক ধরিয়ে দেন। এমনিতে ভিডিয়ো দেখলে মনে হবে তরুণীর আশপাশ পুরো ফাঁকা প্রায় কেউই নেই। কিন্তু যিনি ভিডিয়ো করছিলেন, যিনি বন্দুক ধরলেন তাঁরা যে ছিলেন সেটা বোঝা গিয়েছে। বন্দুক এদিক ওদিক তাক হয়ে গুলি বেরিয়ে গেলেই ভয়াবহ বিপদ ঘটনার সম্ভাবনা ছিল। কিন্তু সেই সবের পরোয়া না করেই বিয়ের পর শূন্যে গুলি ছুঁড়ে কার্যত সেলিব্রেট করেছেন ওই তরুণী।

এই ভাইরাল ভিডিয়ো দেখে ওই তরুণীর বিরুদ্ধে সমালোচনার ঝড় শুরু হয়েছে। কোনও অঘটন ঘটলে, তার দায়ভার কে নিত সেই নিয়েও প্রশ্ন তুলেছেন নেটিজ়েনরা। সাধারণত এ ভাবে শূন্যে গুলি ছোঁড়া বেআইনি কাজ। প্রশাসনের তরফে এই প্রসঙ্গে একাধিকবার সাবধানও করা হয়েছে। কিন্তু লাভ হয়নি। বেশ কিছু জায়গায় রীতিমতো প্রথা মেনেই এভাবে শূন্যে গুলি ছুঁড়ে বিয়ে করতে যাওয়া হয়। বা বিয়ের আসরে গুলি ছোঁড়া হয় শূন্যে। তবে এতদিন বরপক্ষ বা বরের মধ্যে এমন প্রবণতা বেশি দেখা যেত। এবার সেই তালিকায় নাম জুড়েছেন কনেরাও।

আরও পড়ুন- Viral Video: কাঁচা বাদামের পর ‘আরবিক কুথু’ গানে নাচ, ‘হালামিথি হাবিবো’- র ছন্দে ফের ভাইরাল ফ্রান্সের জিকা

আরও পড়ুন- Viral Video: তৃষ্ণার্ত সাপকে জল খাওয়াচ্ছেন যুবক! ‘উদারতা’ দেখে মুগ্ধ নেট দুনিয়া

আরও পড়ুন- Viral Video: পুরু বরফের চাদরে ঢেকেছে হিমালয়, তার মধ্যে কবাডি খেলছেন আইটিবিপি হিমবীররা