Viral Video: কাঁচা বাদামের পর ‘আরবিক কুথু’ গানে নাচ, ‘হালামিথি হাবিবো’- র ছন্দে ফের ভাইরাল ফ্রান্সের জিকা

#ArabicKuthuChallenge: থালাপতি বিজয় এবং পূজা হেগড়ে অভিনীত আসন্ন তামিল ছবি 'বিস্ট'- (Beast) এর একটি গান 'আরবিক কুথু' (Arabic Kuthu) ইতিমধ্যেই বিখ্যাত হয়েছে।

Viral Video: কাঁচা বাদামের পর 'আরবিক কুথু' গানে নাচ, 'হালামিথি হাবিবো'- র ছন্দে ফের ভাইরাল ফ্রান্সের জিকা
হালামিথি হাবিবো গানের ছন্দে নাচ করছে এই দুই বিদেশী। Photo Credit: India.com
Follow Us:
| Edited By: | Updated on: Mar 14, 2022 | 12:10 PM

সোশ্যাল মিডিয়ার (Social Media) বিভিন্ন মাধ্যমে আজকাল ভাইরাল (Viral) হয় দক্ষিণী ছবির গান ও তার সঙ্গে নাচের বিভিন্ন স্টেপ। আল্লু অর্জুন ও রশ্মিকা মান্দানা অভিনীত ‘পুষ্পা’ (Pushpa) ছবির ‘সামি সামি’ (Sami Sami) আর ‘শ্রীবল্লি’ (Srivalli) গানের ঝড় এখনও থামেনি। তার মাঝখানেই ফের ভাইরাল (Viral Video) হল আর একটি দক্ষিণী ছবি গান। থালাপতি বিজয় এবং পূজা হেগড়ে অভিনীত আসন্ন তামিল ছবি ‘বিস্ট’- (Beast) এর একটি গান ‘আরবিক কুথু’ (Arabic Kuthu) ইতিমধ্যেই বিখ্যাত হয়েছে। এবার ইনস্টাগ্রামে চলছে #ArabicKuthuChallenge। দুই অভিনেতার নাচের ‘হুক স্টেপ’ অনুকরণ করে এবার সকলেই মজেছেন ‘হালামিথি হাবিবো’ গানের ছন্দে। কেবলমাত্র ভারতে নয়, বিদেশের মাটিতেও জনপ্রিয় হয়েছে এই গান এবং তার সঙ্গের নাচ। #ArabicKuthuChallenge- এ মেতেছেন ইনস্টাগ্রামাররা। সম্প্রতি দুই বিদেশিকেও এই গানের তালে নাচতে দেখা গিয়েছে। থালাপাতি বিজয় এবং পূজা হেগড়ের নাচের স্টেপ বেশ নিখুঁত ভাবেই অনুকরণ করেছেন ওই জুটি।

দেখুন সেই নাচের ভাইরাল ভিডিয়ো

View this post on Instagram

A post shared by Jika (@jikamanu)

ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া ভিডিয়োতে যে জুটিকে নাচতে দেখা গিয়েছে, তাঁদের মধ্যে ফরাসি যুবক জিকা। আর তাঁর সঙ্গে যে তরুণী রয়েছেন তাঁর নাম মালহা। ভিডিয়ো দেখে অনুমান করা হচ্ছে এই দুই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার সম্ভবত কোনও পার্ক জাতীয় এলাকায় একটি গাছের নীচে বেশ ছায়াঘেরা অঞ্চলে এই নাচ করেছেন। ইতিমধ্যেই ৪ লক্ষের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। ৫৫ হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন জিকা এবং মালহার ‘হালামিথি হাবিবো ভাইবস’। তাঁরা সকলেই লাইক দিয়েছে। কমেন্টেও এই জুটির নাচের প্রশংসা করেছেন ইনস্টাগ্রামাররা। তামিল ছবির এই আরবিক ছন্দের গানে এখন মেতে উঠেছে সারা দুনিয়া।

কিছুদিন আগে কাঁচা বাদাম’ গানেও নাচতে দেখা গিয়েছিল ফরাসি যুবক জিকাকে। সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার এবং ড্যান্সার জিকার সঙ্গে সেই নাচে অংশ নিয়েছিলেন তাঁর আরও দুই বন্ধু। তিন ফরাসীর বন্ধুর ‘কাঁচা বাদাম’ গানে নাচ ব্যাপক আভবে ভাইরাল হয়েছিল ইনস্টাগ্রামে। রঙচঙে জামাকাপড়, বাহারি গগলস আর নাচের নিখুঁত স্টেপ— সব মিলিয়ে একদম চমক দিয়েছিলেন জিকা ও তাঁর দুই সঙ্গী। নেটিজ়েনদের সকলেই তাঁদের নাচের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন। ফের একবার ইনস্টাগ্রামারদের মনজয় করেছেন জিকা। কাঁচা বাদামের পর এবার ভাইরাল তাঁর আরবিক কুথু গানে নাচ।

আরও পড়ুন- Viral Video: তৃষ্ণার্ত সাপকে জল খাওয়াচ্ছেন যুবক! ‘উদারতা’ দেখে মুগ্ধ নেট দুনিয়া

আরও পড়ুন- Viral Video: পুরু বরফের চাদরে ঢেকেছে হিমালয়, তার মধ্যে কবাডি খেলছেন আইটিবিপি হিমবীররা

আরও পড়ুন- Viral Video: বহুতলে আগুন, প্রাণ বাঁচাতে ছেলেকে তিনতলার বারান্দা থেকে ছুঁড়ে দিলেন বাবা, পরে ঝাঁপ দিলেন নিজেও