Viral Video: ডায়নোসরের পোশাকে বরফের উপর খেলে বেড়াচ্ছে একরত্তি মেয়ে, আপন মনেই বলছে কথাও

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sohini chakrabarty

Updated on: Mar 15, 2022 | 1:57 PM

Viral Video: জানা গিয়েছে, এই বাচ্চা মেয়ের বয়স মাত্র ৪ বছর। নাম তার Sage। বাচ্চাদের ডায়নোসর স্নো-স্যুট (Dinosaur Snow Suit) পরে sledging করতে গিয়েছিল ওই খুদে।

Viral Video: ডায়নোসরের পোশাকে বরফের উপর খেলে বেড়াচ্ছে একরত্তি মেয়ে, আপন মনেই বলছে কথাও
এই ছোট্ট মেয়ের কাণ্ডকারাখানা দেখে অবাক নেট দুনিয়া। Photo Credit: Loksatta

বরফে মধ্যে sledging করতে বেরিয়েছিল একরত্তি মেয়ে। বুদ্ধি করে মা-বাবা তার পোশাকে (Dinosaur Snow Suit) জুড়ে দিয়েছিলেন একটা মাইক্রোফোন। ছোট্ট মেয়ে একা একা কীভাবে সবটা সামলাবে সেটাই জানতে চেয়েছিলেন তাঁরা। তবে বরফের উপর sledging করতে গিয়েছে ওই খুদে যে আনন্দ পাবে সেটা বোধহয় আন্দাজ করেননি। একা একা অভিযানে বেরিয়ে দারুণ রোমাঞ্চ হয়েছিল ছোট্ট মেয়ের। আপনমনে বকবক করে বরফের উপর ঘুরে বেরিয়েছে সে। নিজের সঙ্গে বাচ্চা মেয়েটি যা যা কথা বলেছে সবই রেকর্ড হয়েছে মাইক্রোফোনে। আর সেই ভিডিয়োই ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছোট্ট মেয়ের কথা শুনে হেসে গড়াচ্ছেন নেটিজ়েনরা। ইনস্টাগ্রামের পেজ Chasing Sage- এ পোস্ট করা হয়েছে ওই ভিডিয়ো। মুহূর্তেই তা ভাইরাল হয়ে গিয়েছে। Worth Feed নামে আর একটি ইনস্টাগ্রাম পেজেও এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই ৫০ লাখের বেশি ভিউ হয়েছে এই ভাইরাল ভিডিয়োর।

View this post on Instagram

A post shared by Worth Feed (@worthfeed)

জানা গিয়েছে, এই বাচ্চা মেয়ের বয়স মাত্র ৪ বছর। নাম তার Sage। বাচ্চাদের যেমন ডায়নোসরের পোশাক পাওয়া যায়, মাথা পিছনে খাঁজকাটা তেমনই একটা পোশাক পরে sledging করতে গিয়েছিল ওই খুদে। ওই পোশাকেই লাগানো ছিল মাইক্রোফোন। বরফের উপর দিয়ে যাওয়ার সময় মিষ্টি সুরেলা কণ্ঠে অনেকটা গান করেই ছোট্ট মেয়েকে বলতে শোনা গিয়েছে যে যে পড়ে যেতে চায় না। কিন্তু বোধহয় পড়ে যাবে। এখানেই শেষ নয়। বরফে উপর দিয়ে যাওয়ার সময় আনন্দে উচ্ছ্বাসে গলা দিয়ে মজার সব আওয়াজও বের করছিল ওই একরত্তি। সেই সবই রেকর্ড হয়েছে। ডায়নোসরাস স্নো-স্যুট পরে বাচ্চা মেয়েটিকে লাগছিলও খুব মিষ্টি। প্রায় শেষ প্রান্তে গিয়ে একবার পড়েও গিয়েছিল সে। কোনওরকমে আবার উঠেও দাঁড়িয়েছিল। কিন্তু তারপরেই আবার পড়ে যায় সে। এবারে আর অনেক চেষ্টা করেও উঠতে পারেনি বাচ্চা মেয়েটি। বরফের উপর স্লিপ কেটে বারবার পড়ে যাচ্ছিল সে।

মাইক্রোফোনে শোনা গিয়েছে বাচ্চা মেয়েকে তার বাবা জিজ্ঞেস করছে যে সে কোন ধরনের ডায়নোসর। মজা করে একরত্তি মেয়ে নিজের নাম কখনও বলেছে powder-saurus। কখনও আবার সে stuck-o-sauraus। প্রথমে বরফের উপর বেশ দ্রুত গতিতেই এগিয়ে চলেছিল ছোট্ট মেয়ে Sage। মনে তখন ফুর্তির প্রাণ গড়ের মাঠ। কখন ‘হুইইইইই’ শব্দ করছে সে। কখনও বা নানা কথা বলছে আপনমনে। তবে শেষ পর্যন্ত পড়ে গিয়ে আর উঠতে না পারায় নিজেকে stuck-o-sauraus নাম দিয়েছে এই ছোট্ট মেয়ে। নেটিজ়েনদের অনেকেই এই ভিডিয়ো দেখে বলেছেন বেশ সাহসী মেয়ে এই Sage। পোশাকে মাইক্রোফোন লাগিয়ে দিব্যি একা একা sledging করতে বেরিয়ে পড়েছে সে। অনেকে আবার বলছেন, এই একরত্তির হাত ধরে পৌঁছে গিয়েছেন নিজেদের ছোটোবেলায়।

আরও পড়ুন- Viral Video: চুক্তিভিত্তিক বিয়ের কথা শুনেছেন? না শুনলে এই ভিডিয়োটা একবার দেখুন

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla