Viral Video: টিভি চ্যানেলে বাবার সাক্ষাৎকারের মাঝেই এ কী কাণ্ড ঘটাল খুদে! দেখুন ভিডিয়ো

বারবার বাবা চেয়ারের পিছনে এসে মুচকি হেসে যাচ্ছিল সে। সেই সঙ্গে চলছিল ছোট্ট ছেলের নাচ। মাথার উপর হাত তুলে নানা রকমের স্টেপ দেখিয়ে যাচ্ছিল সে।

Viral Video: টিভি চ্যানেলে বাবার সাক্ষাৎকারের মাঝেই এ কী কাণ্ড ঘটাল খুদে! দেখুন ভিডিয়ো
দেখুন ছোট্ট ছেলের কাণ্ড।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2021 | 12:30 PM

বাচ্চারা যে কখন কী করবে, তা সত্যিই বোঝা দায়। বাচ্চাদের মতিগতির ঠিক থাকে না। সম্প্রতি তেমনই এক নমুনা পাওয়া গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, একটি চ্যানেলে সাক্ষাৎকার দিচ্ছিলেন এক ব্যক্তি। হঠাৎই তাঁর পিছনে উঁকি দিয়েছে ওই ব্যক্তির ছোট্ট ছেলে। বেশ হাসি হাসি মুখে স্ক্রিনের দিকে তালিয়ে ছিল যে। যেন খানিকটা বুঝে নেওয়ার চেষ্টা করছিল যে তার বাবা কী করছে।

তারপরেই শুরু হল দুষ্টুমি। না বাবাকে দস্যিপনা করে বিরক্ত সে করেনি। তবে ওই খুদের কাণ্ডকারখানা দেখে হেসে গড়াচ্ছেন নেটিজ়েনদের একাংশ। ভিডিয়োতে দেখা গিয়েছে সমানে বাবার চেয়ারের পিছনে হাসি হাসি মুখ করে নেচেই চলেছে বাচ্চাটি। সেই সঙ্গে চলছে মুখের নানা অঙ্গভঙ্গি, যা দেখলে সত্যিই হাসি পেতে বাধ্য। একবার দেখা গেল ছেলেকে একটু ঠেলে সরিয়েও দিলেন বাবা। কিন্তু তাতে কী? বাবা ভিডিয়ো কলের মিটিংয়ে ব্যস্ত হতে না হতেই শুরু হল বাচ্চাটির দুষ্টুমি।

দেখুন সেই ভিডিয়ো

বারবার বাবা চেয়ারের পিছনে এসে মুচকি হেসে যাচ্ছিল সে। সেই সঙ্গে চলছিল ছোট্ট ছেলের নাচ। মাথার উপর হাত তুলে নানা রকমের স্টেপ দেখিয়ে যাচ্ছিল সে। এদিকে তখনও ভিডিয়ো কলে চালু রয়েছে মিটিংয়ে। ছেলের এমন কীর্তিকলাপে বেজায় অপ্রস্তুত হয়েছেন বাবা। কোনওভাবে হেসে সবটা ম্যানেজ দেওয়ার চেষ্টা করছিলেন ওই ব্যক্তি। কিন্তু বাচ্চা ছেলেটিকে কোনওভাবেই দমানো যাচ্ছিল না। তার দুচোখ ভরা দুষ্টুমি, ফিচেল হাসি, উদ্ভট নাচ— সব দেখে তখন হাসতে শুরু করেছেন টেলিভিশন চ্যানেলের সঞ্চালকও। এদিকে বাচ্চাটির বাবা যতবারই তাকে সরিয়ে দেওয়ার চেষ্টা করছেন, ততবারই ঘুরেফিরে এসে ক্যামেরার সামনে নাচ দেখিয়ে যাচ্ছিল সে। সবচেয়ে নজর কেড়েছে বাচ্চাটির হাসি আর চোখের এক্সপ্রেশন। তাই দেখেই মজা পেয়েছেন নেটিজ়েনরা।

আরও পড়ুন- Viral Video: এক খুদে সহপাঠীকে সান্ত্ব‌না দিল আর এক খুদে; মন কাড়ল নেটিজেনদেরও

আরও পড়ুন- Viral Video: ভাইরাল বিয়ের ‘কনে’কে নিয়ে উত্তাল নেটদুনিয়া! বর আসরে আসতেই উরন্ত চুমু কনের, দেখুন সেই ভিডিয়ো…

আরও পড়ুন-  Viral Video: ভাইরাল নাচকে ঘিরে সমালোচনায় তোলপাড় নেটপাড়া! শেষমেশ মুখ খুললেন ইউ এনের এক সদস্য…