Viral Video: আরাম করছিল একদল সিংহ, হাতির পাল আসতেই মারছুট!

Elephants Attack Lions: জঙ্গলে আরাম করছিল কয়েকটা সিংহ। এমন সময়ে হাতির দল আসতেই তারা মারছুট দেয়। ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। আপনিও একবার দেখে নিন।

Viral Video: আরাম করছিল একদল সিংহ, হাতির পাল আসতেই মারছুট!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 11, 2022 | 11:27 PM

সিংহকে (Lion) বলা হয় ‘জঙ্গলের রাজা’। সিংহ দেখে বনের বড় প্রাণীদের অবস্থা খারাপ হয়ে যায়। কী গন্ডার, কী জিরাফ, কী বন্য মহিষ – সিংহ দেখলেই মুহূর্তে পালিয়ে যায় সকল পশু। জঙ্গলের একটাই নিয়ম, বাঁচতে হলে সিংহের থেকে দূরে থাকতে হবে। কিন্তু এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল (Viral Video) এমনই একটা ভিডিয়ো, যাতে এর ঠিক উল্টোটাই দেখা গেল। জঙ্গলে এক জায়গায় বসে আরাম করছিল কয়েকটি সিংহ। একদল হাতি (Elephants) আসতেই তারা দিল মারছুট।

View this post on Instagram

A post shared by ⚡️Felines Fans ? (@felines.addicts)

ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি জঙ্গলে বেশ কয়েকটি সিংহ জিরিয়ে নিচ্ছে। আর এমনই সময় আগমন হয় তাদের। রীতিমতো ঝড় তুলতে আসে যেন তারা, যাদের দেখে পড়ি কী মরি করে মারছুট দেয় সিংহের দল। আরা তারা হল একদল হাতি। সিংহকে যে জঙ্গলের রাজা বলা হয়, তার এমন দশা দেখে নেটপাড়ার লোকজন রীতিমতো অবাক হয়েছেন।

৫০ সেকেন্ডের এই ভিডিয়োটি ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামে ফিলাইন্স অ্যাডিক্টস নামক একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে ভিডিয়োটি। প্রায় ৫০ হাজারেরও বেশি মানুষ এই ভিডিয়ো দেখেছেন। কমেন্টও করেছেন অনেকে।

কেউ বলছেন, ‘বনের রাজা সিংহের এমন দশা।’ কেউ বা বললেন, “সে বাঘই হোক বা সিং, হাতির দলকে একসঙ্গে দেখলে ভয়ে পালায় অনেক পশুই।” কেউ তো আবার এমনও বললেন, “ওরা নামেই বনের রাজা, আদতে কিছুই না।”

আরও পড়ুন: বাড়িতে কেউ নেই, চেয়ার টেনে নিয়ে এসে খাবার চুরি করে খাচ্ছে পোষ্য কুকুর, ব্যাপক ভাইরাল ভিডিয়ো!

আরও পড়ুন: সবে খাবারটা তুলতে যাবেন বাবা, মুখে এসে পড়ল ছেলের সজোরে কিক মারা ফুটবল, তারপর তুলকালাম কাণ্ড!

আরও পড়ুন: তিনটি বাঘকে ঘোল খাইয়ে ছাড়ল ছোট্ট একটা হাঁস! ভিডিয়োটা একবার দেখুন