Viral Video: সবে খাবারটা তুলতে যাবেন বাবা, মুখে এসে পড়ল ছেলের সজোরে কিক মারা ফুটবল, তারপর তুলকালাম কাণ্ড!

Son Kicks Football At Father's Face: বাবার মুখে তাক করে ফুটবলে কিক মারল ছেলে। ঠিক জায়গাতেই পৌঁছে গেল সেই ফুটবল। আর তারপর রেগে মেগে সেই বাবা যা কাণ্ড ঘটালেন, তা নিজের চোখেই একবার দেখে নিন।

Viral Video: সবে খাবারটা তুলতে যাবেন বাবা, মুখে এসে পড়ল ছেলের সজোরে কিক মারা ফুটবল, তারপর তুলকালাম কাণ্ড!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 11, 2022 | 9:42 PM

প্রচণ্ড গরমে মানুষের মাথাটাও গরম হয়ে যাচ্ছে। পান থেকে চুন খসলেই তেলে বেগুণে জ্বলে উঠছেন মানুষজন। আর তাই রোদ ঝলসানো একটা দিনে বাড়ি ফেরার পর মানুষের মন কেড়ে নিচ্ছে মজাদার কিছু ভিডিয়ো, যেগুলি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল। এবার তেমনই একটা ভিডিয়ো ভাইরাল (Viral) হল। গরমের দিনে কাজ সেরে সবে বাড়ি ফিরেছেন বাবা (Father)। সবে মুখে তুলেছেন খাবারটা। আর সেই সময় তাঁর ছেলে ওই ঘরেই ফুটবল (Football) খেলছিল। মারল একটা কিক। বলটা তখন এসে পড়ল বাবার মুখেই। আর তিনি তখন রেগে লাল। ছেলে ঘর থেকে বেরিয়ে যেতেই তাকে তাড়া করলেন।

View this post on Instagram

A post shared by People are awesome? (@its_awesome_7)

দুষ্টু ছেলে – প্রমাণ করে দিচ্ছে তার কার্যকলাপই। ঠিক বাবাকেই যেন টার্গেট করে সে ফুটবলে কিক মারল! আর ভাবখানা এমন যেন মেসি বা রোনাল্ডোর থেকে কোনও অংশে কম যায় না সে। এমন কায়দায় কিক মারতে যাচ্ছে, দেখে যে কারও মনে হবে ইংলিশ প্রিমিয়ার লিগের কোনও একটা ম্যাচ। তার মুখের অঙ্গভঙ্গিমা দেখে নেটাগরিকরা কিন্ত এমন কথাই বলছেন।

ভিডিয়ো দেখে বোঝা যাচ্ছে, কাজ থেকে সবে মাত্র ফিরেছেন ক্লান্ত বাবা। প্লেটে রাখা খাবার সবে মাত্র মুখে তুলতে যাবেন। ব্যাকগ্রাউন্ডে চলছে একটি ফুটবল ম্যাচের কমেন্ট্রিও। এদিকে বাবার কানে গোঁজা হেডফোন। এদিকে সেই ছেলে কিন্তু বাবার দিকেই তাক করে বলটা মারতে যাচ্ছে, ভিডিয়ো থেকেই পরিষ্কার হয়ে গিয়েছে তা। আর যেই না তিনি মুখে খাবারটা তুলতে যাবেন, সঙ্গে সঙ্গে মুখে এসে পড়ল ছেলের সজোরে কিক মারা সেই ফুটবল।

ইনস্টাগ্রামে ইটস অওসাম ৭ নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। প্রায় ৬ লাখেরও বেশি লাইক পড়েছে এবং ১ কোটিরও বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। ক্যাপশনে লেখা হয়েছে, ১০ মিলিয়ন ভিউর জন্য অনেক ধন্যবাদ। ভিডিয়োতে জুড়ে দেওয়া হয়েছে কিছু টেক্সটও। প্রথমটিতে লেখা হচ্ছে, “যাঁর বাড়িতে এমন একটা ছেলে আছে, তাঁকে ট্যাগ করুন।” আর একটি টেক্সটে লেখা হয়েছে, “সিআর সেভেন লাভার।”

সব মিলিয়ে এই ভিডিয়ো এখন নেটপাড়ায় চূড়ান্ত ভাইরাল।

আরও পড়ুন: জিভে জল আনা হেয়ার স্টাইল! মাথায় নেই চুল, পটচুলার কাজ করছে ন্যুডলস-চিটোস, যে আসছে খেয়ে চলে যাচ্ছে…

আরও পড়ুন: পেট্রলের লাগামছাড়া দামই এখন প্রেমের পথে বাধা! গান গেয়েই প্রেমিকাকে বোঝালেন সে কথা, নেটপাড়ায় ব্যাপক ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: তিনটি বাঘকে ঘোল খাইয়ে ছাড়ল ছোট্ট একটা হাঁস! ভিডিয়োটা একবার দেখুন