Viral Video: বাড়িতে কেউ নেই, চেয়ার টেনে নিয়ে এসে খাবার চুরি করে খাচ্ছে পোষ্য কুকুর, ব্যাপক ভাইরাল ভিডিয়ো!

Dog Stealing Food: অবাক কাণ্ড ঘটাল একটি পোষ্য কুকুর। বাড়িতে তখন কেউ ছিল না। চেয়ার টেনে নিয়ে এসে খাবার চুরি করে খেল সে। খুব ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। আপনিও একবার দেখে নিন।

Viral Video: বাড়িতে কেউ নেই, চেয়ার টেনে নিয়ে এসে খাবার চুরি করে খাচ্ছে পোষ্য কুকুর, ব্যাপক ভাইরাল ভিডিয়ো!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 11, 2022 | 10:39 PM

পোষ্যের থেকে মানুষের পরম বন্ধু আর কে-ই বা আছে! আর সেই পোষ্য যদি একটা সারমেয় হয়, তাহলে তো আর কথাই নেই। সারাদিনটা কেটে যাবে তার খেয়াল রাখতে, তার সঙ্গে খেলাধূলায়, খুনসুটিতে মেতে থাকতে। বদলে সেই পোষ্য কুকুরের (Pet Dog) কাছ থেকে মিলবে অপার ভালবাসা, যত্ন, মালিকের প্রতি একটা কেয়ারিং ভাব। তবে এবার এক পোষ্য মজাদার কাণ্ড ঘটিয়ে বসল। বড্ড খিদে পেয়েছিল। আর তার মন চাইছিল, একটু মুচমুচে কিছু খাবার খেতে। কিন্তু মালিক যে সে সব খাবার তাকে খেতেই দেবে না। তাতে কী! সে একটা চেয়ার টেনে নিয়ে জিহ্বায় জল আনা খাবারটা চুরি (Stealing Food) করেই খেয়ে নিল। খুব ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো (Viral Video)

ট্যুইটারে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, খাবারটা খাওয়ার জন্য অনেক কৌশলের সাহায্যে নিচ্ছে সেই কুকুর। আর সে যেমন মালিককে লুকিয়ে খাবার চুরি করতে উদ্যত, মালিকও আবার তাকে লুকিয়ে তারই ভিডিয়ো তুলতে ব্যস্ত। আর যেই না তাকে ধরা দিল মালিক, যখনই চুরি করে খাবার খেতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল পোষ্য, তার অভিব্যক্তি ছলি দেখবার মতো।

ভিডিয়োটা শুরু হচ্ছে ওই কুকুরের খাবার চুরি করার কৌশল দিয়েই। আস্তে আস্তে সে চেয়ার নিয়ে এগিয়ে চলেছে। এতক্ষণ পর্যন্ত এই অংশটুকু দেখা যাচ্ছিল, ঘরের একটা আয়না থেকে। তারপরে সেই ঘরের আসল দরজার দিকে ক্যামেরা নিয়ে এগিয়ে যান পোষ্যের মালিক। দেখা যায়, কালো রঙের কুকুরটি তখন মন দিয়ে সেই খাবার খাচ্ছে।

ট্যুইটারে বুইটেঙ্গেবাইডেন নামক একটি পেজ থেকে এই ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। প্রায় এক মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। বহু মানুষের মন কেড়ে নিয়েছে খাবার চুরি করতে কুকুরের এমন কৌশল। প্রায় ১০ হাজারের কাছাকাছি রিট্যুইট করা হয়েছে, লাইক পড়েছে ৫২ হাজারেরও বেশি। আর এই সব পরিসংখ্যানই পরিষ্কার করে দিচ্ছে যে, ভিডিয়োটা কতটা ভাইরাল হয়েছে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, আপনার পোষ্য কুকুর যখন বাড়িতে একা থাকে।

আরও পড়ুন: সবে খাবারটা তুলতে যাবেন বাবা, মুখে এসে পড়ল ছেলের সজোরে কিক মারা ফুটবল, তারপর তুলকালাম কাণ্ড!

আরও পড়ুন: আধ-খাওয়া আপেল নাকি অন্য কিছু? এই ছবিই বলে দেবে আপনি এই মুহূর্তে সুখী নাকি হতাশ?

আরও পড়ুন: তিনটি বাঘকে ঘোল খাইয়ে ছাড়ল ছোট্ট একটা হাঁস! ভিডিয়োটা একবার দেখুন