Viral Video: আজকের শক্তিমান! চলন্ত ময়লা ফেলার গাড়িতে স্টান্ট দেখানোর ঠ্যালা, বিছানা থেকেই উঠতে পারলেন না

দ্রুত গতির আবর্জনা ফেলার চলন্ত গাড়িতেই পুশআপ দিচ্ছিলেন এক ব্যক্তি। তারপর কিছুক্ষণ দাঁড়িয়েও স্টান্ট দেখালেন। এরপরেই ব্যালান্স করতে না পেরে গাড়ি থেকে পড়ে যান তিনি।

Viral Video: আজকের শক্তিমান! চলন্ত ময়লা ফেলার গাড়িতে স্টান্ট দেখানোর ঠ্যালা, বিছানা থেকেই উঠতে পারলেন না
চলন্ত গাড়িতে খেলা দেখানোর ঠ্যালা!
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2022 | 7:18 PM

ময়লা-আবর্জনা ফেলার গাড়ি (Garbage Truck) ঠিক যেমন হয়! সে গাড়ি সিগন্যাল মানে না। ঝড়ের গতিতে শহরের এঁদো গলি থেকে ছুটে যায় রাজপথে। সেই দ্রুত গতির আবর্জনা ফেলার চলন্ত গাড়িতেই পুশআপ (Pushups) দিচ্ছিলেন এক ব্যক্তি। তারপর কিছুক্ষণ দাঁড়িয়েও স্টান্ট দেখালেন। এরপরেই ব্যালান্স করতে না পেরে গাড়ি থেকে পড়ে যান ওই ব্যক্তি। লখনউয়ের গোমতিনগরে এই ঘটনা ঘটেছে। ঘটনার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল (Viral Video) হয়েছে।

শ্বেতা শ্রীবাস্তব নামের এক পুলিশ অফিসার ট্যুইটারে এই ভিডিয়োটি শেয়ার করেছেন। 41 সেকেন্ডের ছোট্ট ক্লিপে নানা কাণ্ড ঘটানোর কিছুক্ষণ পরেই চলন্ত গাড়ি থেকে নিচে পড়ে যান ওই ব্যক্তি। পরে যাওয়ার কাণ্ডটা ভিডিয়োতে ধরা না পরলেও, বাড়িতে ওই ব্যক্তি সারা শরীরে কাটাছেঁড়ার দাগ নিয়ে কীভাবে শুয়ে আছেন, তা দেখানো হয়েছে। ভিডিয়োর ক্যাপশন থেকে স্পষ্ট হয়েছে, স্টান্ট দেখাতে গিয়ে এমনই ভয়ঙ্কর দুর্ঘটনার সম্মুখীন তিনি হন যে, তারপর কয়েকদিন ঠিক করে বসতে পর্যন্ত পারছিলেন না।

শ্বেতা এই ভিডিয়োর ক্যাপশনে লিখছেন, “লখনউয়ের গোমতিনগরে গত রাতের কাণ্ড। শক্তিমান হওয়ার চেষ্টা করছিলেন এই ব্যক্তি, কিন্তু তার পর কয়েকদিন বসতেও পারেননি। সতর্কতা: এই ধরনের খতরনাক স্টান্ট কখনও করবেন না।”

ভিডিয়োটা এতটাই ভাইরাল হয়েছে যে, তিন লাখের কাছাকাছি তার ভিউ। বহু মানুষ এই ভিডিয়োতে কমেন্ট করেছেন। তাদের কেউ মজা করেছেন। কেউ কেউ আবার এই ধরনের বেপরোয়া মনোভাব রোখার জন্য কঠোর থেকে কঠোরতর পদক্ষেপও নিতে বলেছেন।