Snake Video: আহত সাপকে জল খাওয়াচ্ছেন ব্যক্তি, ভিডিয়ো দেখে মানবতার জয়গান নেটিজ়েনদের মুখে

Man Feeds Water To Snake: সদয় এক ব্যক্তিকে সম্প্রতি একটি সাপকে জগ থেকে জল খাওয়াতে দেখা গিয়েছে। যা দেখে নেটিজ়েনরা হতবাক হয়েছেন। ব্যক্তির এমন উদারতার প্রশংসাও করেছেন অনেকে। সেই ভিডিয়োই এখন নেটপাড়ার অলিতে গলিতে ঘোরাঘুরি করছে।

Snake Video: আহত সাপকে জল খাওয়াচ্ছেন ব্যক্তি, ভিডিয়ো দেখে মানবতার জয়গান নেটিজ়েনদের মুখে
ভয়কে জয় করে সাপকে জল খাওয়ালেন ব্যক্তি।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2022 | 1:41 AM

Viral Video Today: দয়ালু হতে অর্থের প্রয়োজন হয় না। দরকার হয় বড় মনের, উদারতার। বিশেষ করে সেই সব প্রাণীদের জন্য মানুষকে উদার হতে হয়, যাদের বুদ্ধিমত্তা নেই, করে খাওয়ার ক্ষমতাও খুব কম। সাপ দেখলে আমরা ভয় পাই। কিন্তু সেই সাপেরও তো খিদে পায়, পিপাসার্ত তো সে-ও হয়। সদয় এক ব্যক্তিকে সম্প্রতি একটি সাপকে জগ থেকে জল খাওয়াতে দেখা গিয়েছে। যা দেখে নেটিজ়েনরা হতবাক হয়েছেন। ব্যক্তির এমন উদারতার প্রশংসাও করেছেন অনেকে। সেই ভিডিয়োই এখন নেটপাড়ার অলিতে গলিতে ঘোরাঘুরি করছে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, স্টিলের জগ থেকে সাপের উপরে জল ঢালছেন সেই ব্যক্তি। চুপটি করে সেই সাপটি তার পিপাসা মেটাচ্ছে। জানা গিয়েছে, সেই সাপটি আহত ছিল। জল দেওয়ার পরে ওই ব্যক্তি তার শুশ্রুষাও করেছিলেন।

একজন টুইটার ব্যবহারকারী এই ভিডিয়ো শেয়ার করে তার ক্যাপশনে লিখছেন, “একটি আহত সাপকে জল দিয়ে মানবতার পরিচয় দিয়েছেন হৃদয়বান এক ব্যক্তি।”

ইন্টারনেটে অনেক ব্যবহারকারী সাপের কাছাকাছি যাওয়ার এবং তাকে সাহায্য করতে অসীম সাহস দেখানোর জন্য লোকটির প্রশংসা করেছেন। ব্যবহারকারীরা মানবতাকে বাঁচিয়ে রাখার জন্য এবং প্রয়োজনে একটি প্রাণীর সাহায্যে আসার জন্যও তাঁর প্রশংসা করেছেন।