Chor Bazaar Video: অবাক কাণ্ড! চোর বাজারে ফোন কিনতে গিয়ে নিজের হ্যান্ডসেটই খুঁজে পেলেন ক্রেতা

Stolen Phone In Chor Bazar: এক ব্যক্তি ফোন কিনতে বাজারে যাচ্ছেন। কিন্তু দেখা গেল সেই বাজারে গিয়ে তিনি নিজের ফোনটাই খুঁজে পেয়ে গেলেন। ভাবুন কী কাণ্ড!

Chor Bazaar Video: অবাক কাণ্ড! চোর বাজারে ফোন কিনতে গিয়ে নিজের হ্যান্ডসেটই খুঁজে পেলেন ক্রেতা
আপনার হারিয়ে ফোন চোর বাজারে খুঁজে পেয়েছেন নাকি?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2022 | 12:07 AM

Viral Video Today: চোর বাজারে গিয়ে কখনও কেনাকাটা করেছেন? অনেক ধরনের চোরবাজার থাকে। ইলেকট্রনিক্স প্রডাক্টের যেমন চোর বাজার থাকে, তেমনই আবার জুতো বা জামাকাপড়েরও চোর বাজার থাকে। এই ধরনের মার্কেট দেশে সর্বত্রই রয়েছে, যেখানে কম দামে আপনার মনপসন্দ জিনিসপত্র পেয়ে যাবেন। এমনকি চোর বাজার থেকে অনেক সময় ব্র্যান্ডেড জামাকাপড় বা জুতোও পাওয়া যায়। তবে এবার এমনই এক কাণ্ড ঘটল দেশেরই কোনও এক প্রান্তের চোর বাজারে, যা দেখে সত্যিই অবাক হয়ে যেতে হয়।

View this post on Instagram

A post shared by VIDEO NATION (@videonation.teb)

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়োটি এখন খুবই ভাইরাল হয়েছে। ভিডিয়োতে দেখা গেল, এক ব্যক্তি ফোন কিনতে বাজারে যাচ্ছেন। কিন্তু দেখা গেল সেই বাজারে গিয়ে তিনি নিজের ফোনটাই খুঁজে পেয়ে গেলেন। ভাবুন কী কাণ্ড! ইনস্টাগ্রামে ভিডিয়োনেশন টেব নামক একটি পেজ থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। হাজার হাজার ভিউ ও লাইক পেয়েছে এই ভিডিয়ো।

দোকানদারের চোখে রোদচশমা। তাঁর সামনে সার দিয়ে সাজানো ফোন। ক্রেতা এসে জিজ্ঞেস করলেন, “এই ফোনটা তো দারুণ! কত দাম এটার?” দোকানদার বলেন, “এর দাম ২০,০০০ টাকা।” সেই সময়ই ক্রেতা বলে ওঠেন যে, এই ফোনটি হুবহু তাঁর ফোনের মতো দেখতে। দোকানদার আর রাখঢাক না করে বলে ফেলেন, “আপনারই তো ফোন এটা।”

যতদূর সম্ভব এই ভিডিয়োটি স্ক্রিপ্টেড। কিন্তু যতই স্ক্রিপ্টেড হোক না কেন, নেটপাড়ার লোকজন এই ভিডিয়ো দেখে বেজায় মজা পেয়েছেন।