Viral Video: ইনস্টা রিলস বানাতে আগুন নিয়ে ছেলেখেলা! এমন কাণ্ড ঘটল, ভাইরাল হওয়ার কথা স্বপ্নেও ভাববে না কেউ

Man Puts Fire On Back: ভাইরাল হওয়ার নেশা, সর্বনাশা!! সেই কথাটা একবারে প্রমাণই করে ছাড়লেন এই যুবক। ভিডিয়োটা না দেখলে বিশ্বাস করবেন না!

Viral Video: ইনস্টা রিলস বানাতে আগুন নিয়ে ছেলেখেলা! এমন কাণ্ড ঘটল, ভাইরাল হওয়ার কথা স্বপ্নেও ভাববে না কেউ
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 16, 2022 | 9:52 PM

কেউ ভাইরাল (Viral) হচ্ছেন অজান্তে। কেউ বা আবার ভাইরাল হওয়ার প্রাণপণ চেষ্টা করে যাচ্ছেন। যে ভাবেই হোক আসতে হবে শিরোনামে, হতে হবে ভাইরাল, রাতারাতি ইন্টারনেটের সেনসেশন (Internet Sensation) হয়ে দেখানোর নেশা। আর সেই নেশাই শেষমেশ সর্বনাশা হয়ে দেখা দিচ্ছে অনেক সময়। ঠিক যেমনটা হল এক যুবকের সঙ্গে। ইনস্টা রিলস (Instagram Reels) তৈরি করতে গিয়ে আগুনের সঙ্গে খেললেন! আর তারপর যা হল, তা তাঁকে কেন, তাঁর মতো হাজার একটা ভাইরাল হওয়ার চেষ্টায় উদ্যত মানুষকে কয়েক বার ভাবাবে।

তবে তার এই ভিডিয়োটি বেশ ভাইরাল হয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, ইনস্টা রিলস তৈরি করতে গিয়ে পিঠে লাইটার দিয়ে আগুন জ্বালাচ্ছেন যুবক। আর সেই আগুন শেষে তাঁর টি-শার্টে ধরে যায়। এমন ভাবেই ধরে যায় যে, টি-শার্ট খুললেও দেখা যায় তার ভিতরে স্যান্ডো গেঞ্জিতেও আগুন লেগে গিয়েছে। আর তার পরে সেই যুবক চিৎকার করতে করতে পড়ি কী মরি করে মারছুট দেয় বাথরুমে।

ইনস্টাগ্রামে ভিশিয়াস ভিডিয়োস নামক একটি পেজ থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। প্রচুর মানুষ দেখে ফেলেছেন এই ভিডিয়ো। কমেন্টও করেছেন বহু মানুষ। নেটিজেনদেন একটা বড় অংশ এই যুবকের উপরে রেগে আগুন! অনেকেই বলেছেন, “ঠিক হয়েছে। আগুন নিয়ে খেলার এমনই পরিণাম হওয়া উচিৎ।” আর একজন লিখলেন, “অন্য আর যাঁরা ভাইরাল হওয়ার চেষ্টা করেন, তাঁদেরও শিক্ষা নেওয়া দরকার এই ভিডিয়ো থেকে।”

মাত্র ১৮ সেকেন্ডের ভিডিয়ো এটি। আগুন লাগার পরই ওই যুবককে দেখা যায়, বাথরুমের দিকে চিৎকার করতে করতে দৌড়ে যেতে। আর তারপরই শেষ হয়ে যায় ভিডিয়োটি। ১৫ মার্চ এই ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে। যুবকটি এখন কেমন আছেন, তার শরীরের কোনও অংশ পুড়ে গিয়েছে কি না, সে বিষয়ে কোনও তথ্য এখনও পর্যন্ত জানা যায়নি।

আরও পড়ুন: মান্না দে’র গান ফরাসি কন্যের কণ্ঠে! যোগ্য সঙ্গতে বাঙালি প্রেমিক… শুনে দেখুন কোন গান গাইলেন তাঁরা

আরও পড়ুন: মহিষের দলের তাড়া খেয়ে গাছে চড়েছে সিংহ! ভিডিয়ো দেখে হাসির রোল নেট দুনিয়ায়

আরও পড়ুন: ‘কাঁচা বাদাম’ গানে রাস্তার পাশেই যোগা প্রশিক্ষকের নাচ, মাতিয়ে দিলেন ‘হুক স্টেপ’- এ, দেখুন ভিডিয়ো