Viral Video: মালিকের আনন্দে আত্মহারা! কীভাবে সেই আনন্দ দেখালো পোষ্য, দেখুন ভাইরাল ভিডিয়োয়

এক ব্যক্তি তার প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন। তখন তাঁর এই মুহূর্তটি আরও বিশেষ হয়ে ওঠে যখন তাঁর পোষ্য কুকুরও তাঁর সুখে যোগ দেয়।

Viral Video: মালিকের আনন্দে আত্মহারা! কীভাবে সেই আনন্দ দেখালো পোষ্য, দেখুন ভাইরাল ভিডিয়োয়
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2021 | 7:51 PM

আপনি এই বিশ্বের সর্বত্র প্রেম দেখতে পাবেন। এই সম্পর্ক সত্যিই সুন্দর। অনেক প্রেমের ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতেও দেখা যায়, যেগুলো নিশ্চয়ই আপনার হৃদয়ে জায়গা করে নিয়েছে। এই ভিডিয়োগুলি এতটাই সুন্দর হয় যে আপনি এটি বারবার দেখতে পছন্দ করেন। যাঁরা প্রেমে পড়েছেন তাঁরা প্রায়শই তাঁদের ভালবাসা প্রকাশ করার জন্য এমন উপায় চেষ্টা করেন যা তিনি এবং তাঁর সঙ্গী সবসময় মনে রাখবেন। যদিও প্রেমিকার প্রতি ভালবাসা প্রকাশের চেয়ে বড় কিছু হতে পারে না, তবে এই আনন্দটি আরও বেশি হয় যখন আপনার পোষা প্রাণী এতে জড়িত থাকে।

সম্প্রতি এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া। ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি তার প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন। তখন তাঁর এই মুহূর্তটি আরও বিশেষ হয়ে ওঠে যখন সনি নামের একটি সুন্দর গোল্ডেন রিট্রিভার কুকুরও তার সুখে যোগ দেয়। ভিডিয়োতে দেখা যায় কুকুরটিও তাঁর মালিকের সঙ্গে তার অনুভূতি এবং উত্তেজনা প্রকাশ করছে।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

View this post on Instagram

A post shared by Good News Dog (@goodnewsdog)

ভাইরাল হওয়া এই ভিডিয়োতে একজন পুরুষকে তাঁর বান্ধবী এবং তাঁর পোষা কুকুরের সঙ্গে সমুদ্র সৈকতে দেখা যাচ্ছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, প্রেমিকাকে প্রস্তাব দিয়েছেন ওই ব্যক্তি। যদিও, তাঁর গার্লফ্রেন্ড মনে করে যে তাঁর প্রেমিক ক্যামেরায় টাইমার সেট করে সেলফি তুলছে, তাই সে সেলফি পোজে দাঁড়িয়ে আছে এবং তার কুকুরটিও সেই ফ্রেমে বসে আছে। তারপর কয়েক মুহূর্ত পরে সেই ব্যক্তি তাঁর পায়ে বসে তাঁর বান্ধবীকে আংটি পরিয়ে দেয়। বান্ধবী আংটি দেখে খুব খুশি হয় এবং তাঁর কুকুরটিও সেই আনন্দের বহিঃপ্রকাশ করে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, খুশিতে কুকুরটিও এদিক ওদিক দৌড়াতে শুরু করেছে।

এই ভিডিয়োটি ইনস্টাগ্রামে গুড নিউজ ডগ নামক একটি অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। ভিডিয়োটিতে ইতিমধ্যেই ৪ লাখেরও বেশি লাইক পরেছে। কমেন্টের সংখ্যাও নেহাত কম নয়। এক ব্যবহারকারী লিখেছেন- আমিও যদি এই মেয়ের জায়গায় থাকতাম, তাহলে সঙ্গে সঙ্গে হ্যাঁ বলতাম। আরেক ব্যবহারকারী লিখেছেন- কুকুরটিকে মেয়েটির চেয়ে অনেক বেশি সুখী দেখাচ্ছে।

আরও পড়ুন: Viral Video: বিড়ালকে রাস্তা পার করিয়ে নেটিজেনদের মন জয় করল ট্রাফিক পুলিশ!

আরও পড়ুন: Viral Post: মেশিনে ঢুকলেই মৃত্যু! এমনই যন্ত্রের ছাড়পত্র দিল সুইজারল্যান্ড, ১ মিনিটের মধ্যেই মিলবে যন্ত্রণাহীন মৃত্যু…

আরও পড়ুন: Viral Video: খাবার খেয়ে মুখের খাবার প্যাকেটে ভরে দিচ্ছেন মহিলা! ভাইরাল সুপার মার্কেটের ভিডিয়ো