Viral Video: খাবার খেয়ে মুখের খাবার প্যাকেটে ভরে দিচ্ছেন মহিলা! ভাইরাল সুপার মার্কেটের ভিডিয়ো

ইউটিউবের পাশাপাশি ইনস্টাগ্রামেও ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। তবে ইনস্টাগ্রাম থেকে এই ভিডিয়ো খুব তাড়াতাড়ি সরিয়িএ দেওয়া হয়। কারণ ওই মহিলাকে দেখে অত্যন্ত ক্ষেপে গিয়েছিলেন নেটিজ়েনরা।

Viral Video: খাবার খেয়ে মুখের খাবার প্যাকেটে ভরে দিচ্ছেন মহিলা! ভাইরাল সুপার মার্কেটের ভিডিয়ো
এই মহিলার কুকীর্তি দেখে অবাক সকলেই।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2021 | 7:33 PM

দুনিয়ায় এমন কিছু ঘটনা ঘটে যা চাইলেও আপনি এড়িয়ে যেতে পারবেন না। বরং এইসব ঘটনা দেখলে মেজাজ তিরিক্ষি হয়ে যেতে বেশিক্ষণ লাগবে না। তেমনই একটি ভিডিয়ো এবার ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োতে এক মহিলাকে এমন কাণ্ড করতে দেখা গিয়েছে, যা দেখলে চমকে যাবেন আপনি। রাগও হবে আপনার। আর এটাও বোঝা যাবে যে মহিলা হাজার চেয়েও নিজের কুকীর্তি লুকিয়ে রাখতে পারেননি।

ভিডিয়োতে দেখা গিয়েছে একটি সুপারমার্কেটে গিয়েছেন মহিলা। আর সেখানে প্যাকেট খুলে খুলে বিভিন্ন খাবার খেয়ে আবার প্যাকেটেই ভরে দিচ্ছেন তিনি। এদিক ওদিক তাকিয়ে বারবার একই কাজ করছিলেন তিনি। ইউটিউবের ৯ মিনিটের ভাইরাল ভিডিয়োতে মহিলার কাণ্ড দেখে চমকে গিয়েছেন সকলে। নেটিজ়েনরা সকলেই বলেছেন, ‘এমন ঘটনা সত্যিই বিরক্তিকর’। মহিলার গ্রেফতারির দাবিও জানিয়েছেন নেটিজ়েনরা।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

জানা গিয়েছে, টেনেসির ন্যাশভিলিতে রয়েছে Kroger grocery store। সেখানেই ঘটেছে এই কাণ্ড। দেখা গিয়েছে, মহিলা এক একবার এক একটি কাউন্টারে যাচ্ছেন। তারপর একটা করে প্যাকেট খুলে খাচ্ছেন। আবার মুখ থেকে বের করে প্যাকেটে সেই খাবার ভরে দিচ্ছেন। ফের প্যাকেট রি-সিল করে কাউন্টারে রেখে দিচ্ছিলেন তিনি। এই ঘটনা সামনে আসতেই হতবাক হয়েছেন নেটিজ়েনরা। কীভাবে ওই মহিলা এমন কাণ্ড করলেন, তা নিয়ে প্রশ্ন তুলেছেন তাঁরা। শুধু তাই নয়, মহিলার এ হেন আচরণে অত্যন্ত ক্ষুব্ধ হয়েছেন নেটিজ়েনরা।

ইউটিউবের পাশাপাশি ইনস্টাগ্রামেও ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। তবে ইনস্টাগ্রাম থেকে এই ভিডিয়ো খুব তাড়াতাড়ি সরিয়িএ দেওয়া হয়। কারণ ওই মহিলাকে দেখে অত্যন্ত ক্ষেপে গিয়েছিলেন নেটিজ়েনরা। কিন্তু অনলাইনে বিভিন্ন মাধ্যমে এখনও এই ভিডিয়োর বেশ কিছু কপি রয়ে গিয়েছে। আর সেগুলিও ক্রমাগত ভাইরাল হচ্ছে। ওই মহিলার প্রতি ক্ষোভ উগরে দিয়েছেন সকলেই। তাঁর গ্রেফতারির পাশাপাশি কঠোর শাস্তিরও দাবি জানিয়েছেন নেটিজ়েনরা।

আরও পড়ুন- Viral Video: ডেনিম প্যান্ট পরেই সাতপাক ঘুরতে চান কনে! দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন- Viral Post: মেশিনে ঢুকলেই মৃত্যু! এমনই যন্ত্রের ছাড়পত্র দিল সুইজারল্যান্ড, ১ মিনিটের মধ্যেই মিলবে যন্ত্রণাহীন মৃত্যু…

আরও পড়ুন- Viral Video: বিয়েতে বিশাল বাক্সে উপহার নিয়ে হাজির বরের বন্ধুরা, বর-কনের হাতে দিতেই হেসে গড়ালেন তাঁরা