Viral Video: মেঘের জলপ্রপাত! মিজোরামের মনোমুগ্ধকর ভিডিয়ো দেখে বিস্মিত নেটিজ়েনরা

৩০ সেকেন্ডের ওই ভিডিয়ো দেখে একবাক্যে নেটিজ়েনরা বলছেন 'অপূর্ব'। সত্যিই এমন মুগ্ধ হওয়ার মতো দৃশ্য কিন্তু সচরাচর দেখা যায় না।

Viral Video: মেঘের জলপ্রপাত! মিজোরামের মনোমুগ্ধকর ভিডিয়ো দেখে বিস্মিত নেটিজ়েনরা
মিজোরামে দেখা গিয়েছে মেঘেদের জলপ্রপাত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2021 | 6:00 PM

মেঘের জলপ্রপাত! এমন স্বর্গীয় সৌন্দর্য চাক্ষুষ করেছেন কখনও? না দেখে থাকলে সেই সুযোগ করে দিয়েছেন শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা। মিজোরামের রাজধানী আইজলের এক অপূর্ব দৃশ্য টুইটারে শেয়ার করেছেন তিনি। সেখানে দেখা গিয়েছে, পাহাড়ের ঢাল বেয়ে জলের ধারার মতো নেমে আসছে মেঘেদের স্রোত। ইতিমধ্যেই ১৯ হাজারের বেশি ভিউ হয়েছে এমন সুন্দর প্রাকৃতিক সৌন্দর্যের ভিডিয়ো। প্রাথমিক ভাবে এই ভিডিয়ো অবশ্য টুইটারে শেয়ার করেছিল ‘দ্য বেটার ইন্ডিয়া’ নামের একটি পেজ। পরে সেটিই রিটুইট করেন হর্ষ গোয়েঙ্কা। জানা গিয়েছে, এমন মনোমুগ্ধকর মুহূর্ত ক্যামেরা বন্দি করেছেন Simon Jaeger এক ব্যক্তি।

৩০ সেকেন্ডের ওই ভিডিয়ো দেখে একবাক্যে নেটিজ়েনরাও বলছেন ‘অপূর্ব’। সত্যিই এমন মুগ্ধ হওয়ার মতো দৃশ্য কিন্তু সচরাচর দেখা যায় না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিয়ো আরও একবার প্রমাণ করে দিয়েছে যে, প্রকৃতি সত্যিই আমাদের সবসময় চমকে দেয়। প্রকৃতির সঙ্গে যুক্ত সমস্ত কিছুই আসলে নৈসর্গিক। মিজোরামের আইজলের ভিডিয়োতে আসলে পাহাড়ের উপর জড়ো হয়েছিল মেঘেদের স্তূপ। আর সেটাই প্রবল জলোচ্ছ্বাসের মতো পাহাড়ের ঢাল বেয়ে নেমে এসেছে। একঝলক দেখে মনে হবে, এ যেন সত্যিই মেঘেদের জলপ্রপাত। বিশেষ প্রাকৃতিক পরিস্থিতি এবং আবহাওয়ার কারণেই এমন অপূর্ব দৃশ্য দেখার সৌভাগ্য হয়। এবার তেমনই এক মুহূর্তের সাক্ষী থেকেছেন নেটিজ়েনরা।

দেখুন মেঘেদের জলপ্রপাতের ভিডিয়ো

টুইটারে এই ভিডিয়ো দেখে বিভিন্ন কমেন্ট করেছেন নেটিজ়েনরা। প্রায় সকলেই বলেছেন, এমন দৃশ্য দেখে অবাক হওয়া ছাড়া সত্যিই আর কিছু করার নেই। বিস্ময়ের ঘোর লেগে যায় এমন মুহূর্ত চাক্ষুষ করতে পারলে। সেই সঙ্গে এই ভিডিয়ো শেয়ার করার জন্য শিল্পপতিকেও ধন্যবাদ জানিয়েছে নেট দুনিয়া। উল্লেখ্য, টুইটারে হামেশাই কিছু না কিছু শেয়ার করতেই থাকেন হর্ষ গোয়েঙ্কা। তার মধ্যে বেশিরভাগই থাকে মজার বিভিন্ন ভিডিয়ো। তবে এবার মেঘেদের জলপ্রপাতের ভিডিয়ো শেয়ার করে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। কয়েকদিন আগে মাঝ সমুদ্রে জাহাজের পাশে ভিড় করা ডলফিনের ঝাঁকের ভিডিয়ো শেয়ার করলেও নেটিজ়েনদের চমকে দিয়েছিলেন শিল্পপতি।

আরও পড়ুন- Viral Video: অসুস্থ বৃদ্ধাকে জড়িয়ে ধরে বাঁদরের আদর! কারণ জানলে অবাক হবেন