Viral Video: নারকেলের মালায় তৈরি হচ্ছে চা, আছে এক বিশেষ কারণ, ভিডিয়ো দেখলেই বুঝবেন

Coconut Tea: সদ্য ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, নারকেলের মালায় চা তৈরি হচ্ছে। এমন অভাবনীয় চায়ের রেসিপির সন্ধান দিয়ে নেটিজ়েনদের নজর কেড়েছেন এক মহিলা। আর সেই অনন্য চায়ের রেসিপির নাম দিয়েছেন, 'তাজা নারকেল চা'।

Viral Video: নারকেলের মালায় তৈরি হচ্ছে চা, আছে এক বিশেষ কারণ, ভিডিয়ো দেখলেই বুঝবেন
হ্যাঁ, চা নারকেলের মালাতেও হতে পারে।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2023 | 9:31 AM

চা ভালবাসেন না, এমন ভারতীয়কে আপনি চেনেন? কেউ কেউ আছেন, যাঁরা কেবল চা খেয়েই সারাদিনটা কাটিয়ে দিতে পারেন। কেউ আবার এতটাই চা পছন্দ করেন যে, অন্তত 10-12 কাপ চা না খেলবে মন শান্ত হয় না তাঁদের। তবে যে যেমনই চা পছন্দ করুন না কেন, দুধ চা যেন ভারতীয়দের সবথেকে প্রিয় পানীয়। দেশের বিভিন্ন প্রান্তে দুধ চা নানাভাবে তৈরি হয়। দেশবাসীর প্রিয় সোনালি তরলে আর একটু মোচড় দিতে কোথাও তা তন্দুরি চা, কোথাও আবার মশলা চা, কোথাও তা কুলহদ চায়ের আকার ধারণ করেছে। কিন্তু এমনই এক চা এই নেট দুনিয়ায় দেখা গিয়েছে, যা সম্ভবত আগে কখনও দেখেননি আপনি।

সদ্য ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, নারকেলের মালায় চা তৈরি হচ্ছে। এমন অভাবনীয় চায়ের রেসিপির সন্ধান দিয়ে নেটিজ়েনদের নজর কেড়েছেন এক মহিলা। আর সেই অনন্য চায়ের রেসিপির নাম দিয়েছেন, ‘তাজা নারকেল চা’। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “নারকেলের খোলায় চা।”

ইনস্টাগ্রামে ইজ়ি কুকিং উইথ কবিতা নামক একটি পেজ থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। এই পেজ থেকে প্রায়শই কিছু অনন্য রেসিপি শেয়ার করা হয়। এই তো কয়েক দিন আগেই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। এর মধ্যেই তার ভিউ 9 লাখ হতে চলেছে।

এখন প্রশ্ন হচ্ছে, কী কারণে নারকেলের মালায় চা তৈরি করা হল? তাতে কি তার স্বাদের কোনও পরিবর্তন হয়, নাকি অন্য কারণ রয়েছে এর পিছনে। আসলে নারকেলের মালায় চা বানালে কখনও তা উপচে পড়ে না। তাই তাতে চা বসিয়ে এদিক সেদিক আপনি ঘুরেও বেড়াতে পারেন।

সেই কারণেই এই ভিডিয়ো নেটিজ়েনদের নজর কেড়েছে। তার প্রমাণ মিলেছে ভিডিয়োর কমেন্ট সেকশনে।