Watch: বোতল ছিনিয়ে বিয়ার পান করছে বাঁদর, রায়বেরিলির মদ দোকানে আতঙ্ক, কাস্টমারদের আসা বন্ধ

Monkey Drinking Beer Uttar Pradesh Raebareli: উত্তর প্রদেশের রায়বেরিলিতে একটি বাঁদরকে দেখা গেল বিয়ার পান করে রীতিমতো তাণ্ডব চালাতে। একটি ভিডিয়ো খুব ভাইরাল হয়েছে।

Watch: বোতল ছিনিয়ে বিয়ার পান করছে বাঁদর, রায়বেরিলির মদ দোকানে আতঙ্ক, কাস্টমারদের আসা বন্ধ
ক্যান থেকে বিয়ার পান করছে বাঁদর, এমন দৃশ্য আগে কখনও দেখেছেন?
Follow Us:
| Edited By: | Updated on: Nov 02, 2022 | 5:00 PM

Latest Viral Video: মদ্যপান করছে মানুষ, সে তো খুবই কমন ব্যাপার! কিন্তু বাঁদর যে কখনও অ্যালকোহল খেতে পারে, ভেবে দেখেছিলেন? হয়তো ভাবেননি। তাহলে এবার নিজের চোখেই একবার দেখে নিন। উত্তর প্রদেশের রায়বেরিলিতে একটি বাঁদরকে দেখা গেল বিয়ার পান করে রীতিমতো তাণ্ডব চালাতে। একটি ভিডিয়ো খুব ভাইরাল হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে, মদের দোকানের কাস্টমারদের কাছ থেকে কখনও বিয়ারের বোতল, কখনও বা হুইস্কির বোতল থেকে ঢক ঢক করে অ্যালকোহল খাচ্ছে একটি বাঁদর।

ভাইরাল হওয়া ভিডিয়োটিতে দেখা গিয়েছে, একটি বাঁদর বিয়ারের ক্যান থেকে তরল পান করছে। এলাকায় খুব একটা আলো নেই। কিছু মানুষ যে টর্চ জ্বেলে ভিডিয়োটি রেকর্ড করছেন, তা পরিষ্কার হয়েছে।

রায়বেরিলির আছলাগঞ্জ থানার অন্তর্গত গদাগঞ্জ এলাকার ঘটনা এটি। কয়েক সেকেন্ডের মধ্যেই ভিডিয়োটি খুব ভাইরাল হয়। এই পরিস্থিতি সম্পর্কে সবচেয়ে কৌতূহলের বিষয় হল, কীভাবে ওই বাঁদরটি বিয়ার উপভোগ করছে এবং আরও মদ চুরির চেষ্টা করে যাচ্ছে।

এই অদ্ভুত পরিস্থিতি সেখানকার মদের দোকান মালিকদের বড্ড চিন্তায় ফেলে দিয়েছে। বাঁদরের আতঙ্কের কারণে এবং আক্রমণ এড়াতে বেশ কয়েকজন গ্রাহক দোকানে আসা বন্ধ করে দিয়েছেন বলে জানা গিয়েছে। দোকান মালিকরা বিষয়টি বন দফতরের আধিকারিকদের জানিয়েছেন। বানরটিকে এলাকা থেকে সরিয়ে নিতে বন বিভাগের কর্মকর্তাদের সহায়তা চেয়েছেন তারা।