Viral Video: দাড়ি ছাঁটতে স্যালোনে হাজির বাঁদর! ভিডিয়ো দেখে হাসি থামছেই না নেটিজ়েনদের

হেয়ার ড্রেসারের কথা বাঁদরটি এত মন দিয়ে শুনেছে এবং বাধ্য ও শান্ত হয়ে থেকেছে যে তাকে দেখে অবাক হয়ে গিয়েছে নেট দুনিয়া।

Viral Video: দাড়ি ছাঁটতে স্যালোনে হাজির বাঁদর! ভিডিয়ো দেখে হাসি থামছেই না নেটিজ়েনদের
বাঁদরের দাড়ি! তা ছাঁটতে বাঁদর গেল স্যালোনে!
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2021 | 4:23 PM

দাড়ি আজকাল ফ্যাশনে ইন। অভিনেতা থেকে আমজনতা, ভিন্ন রকমের দাড়ির স্টাইলে মজেছেন পুরুষরা। মহিলাদেরও নাকি দাড়িওয়ালা পুরুষই আজকাল বেশি পছন্দ। তাই দাড়ির যত্ন করা থেকে শুরু করে দাড়ির স্টাইলিং, সব দিকেই নজর রাখেন অনেক পুরুষ। কিন্তু তাই বলে কখনও শুনেছেন যে দাড়ি কাটতে বা শেভিং করতে সেলুনে গিয়েছে একটা বাঁদর! শুনে বিশ্বাস না হলে, দেখে নিন এই ভিডিয়ো।

টুইটারে মাঝে মাঝেই নানা ধরনের মজার ভিডিয়ো শেয়ার করেন আইপিএস অফিসার রূপিন শর্মা। এবারও তিনি একটি ভিডিয়ো শেয়ার করেছেন। আর তাই দেখে হেসে গড়াচ্ছে নেট দুনিয়া। আজকাল মহিলাদের পাশাপাশি পুরুষদের জন্যও প্রচুল স্যালোন থাকে। তেমনই একটি স্যালোনে দেখা গিয়েছে এক বাঁদরকে। দিব্যি চেয়ারে উঠে বসে রয়েছে সে। আর এক হেয়ার স্টাইলিস্ট যত্ন করে ইলেকট্রিক ট্রিমার দিয়ে বাঁদরটির দাড়ি ট্রিম করে অর্থাৎ ছেঁটে দিচ্ছেন। তাতে বাঁদরটির যে বেশ আরাম লাগছে সেটাও স্পষ্ট বোঝা যাচ্ছে তার চোখেমুখে। এদিকে বাঁদরের গায়ে যাতে কাটা দাড়ি না পরে সেজন্য আবার জড়ানো রয়েছে বাহারি টাওয়েল। টুইটারে এই ভিডিয়ো শেয়ার করে আইপিএস আধিকারিক লিখেছেন, ‘এবার স্মার্ট লাগছে’। ইতিমধ্যেই এক হাজারের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর।

দেখুন সেই ভিডিয়ো

ভিডিয়োতে দেখা গিয়েছে, প্রথমে ট্রিমারের আওয়াজে একটু চমকে গিয়েছিল বাঁদরটি। তবে পরমুহূর্তেই স্বাভাবিক হয়ে যায় সে। আর কোনও বিভ্রাট না ঘটিয়ে চুপচাপ বসে থাকে। এমন শান্তভাবে বাঁদরকে বোধহয় কখনওই বসতে দেখা যায় না। এমনিতেই স্যালোনে গেলে অনেক ক্রেতার বিরুদ্ধে অভিযোগ থাকে যে চুল কাটার সময় তাঁরা বড্ড মাথা নড়াচড়া করেন। সেই সমস্ত ক্রেতাদের অতি অবশ্যই এই বাঁদরকে দেখা শেখা উচিত, বলছেন নেটিজ়েনরা। ভিডিয়োতে দেখা গিয়েছে, সত্যিই কী সুন্দর চুপ করে শান্ত হয়ে বসে রয়েছে বাঁদরটি। মোটেও নড়াচড়া করছে না। বরং দাড়ি কাটার ক্ষেত্রে যখন যেভাবে মাথা নড়ালে বা রাখলে স্টাইলিস্টের সুবিধা হবে, তেমনটাই রাখার চেষ্টা করেছে এই বাঁদরটি।

টুইটারে ভাইরাল এই ভিডিয়ো দেখে বেজায় মজা পেয়েছেন নেটিজ়েনরা। অনেক মজার মজার কমেন্টও করেছেন টুইটারিয়ানরা। হেয়ার ড্রেসারের কথা বাঁদরটি এত মন দিয়ে শুনেছে এবং বাধ্য ও শান্ত হয়ে থেকেছে যে তাকে দেখে অবাক হয়ে গিয়েছে নেট দুনিয়া।

আরও পড়ুন- Viral Video: চুলে ভর করে ‘এরিয়াল স্টান্ট’! ভাইরাল তরুণীর দুর্দান্ত পারফরম্যান্স, মুগ্ধ নেটপাড়া

আরও পড়ুন- Viral Video: আপেল নয় সিঙ্গারা খাব! খুদের এই ছোট্ট জেদ মন কাড়ল নেটিজেনদের

আরও পড়ুন- Viral Video: সরলতা ও মিষ্টি হাসিতে নজর কাড়ল নেটিজেনদের! কে সেই পাকিস্তানি সুন্দরী? দেখুন ভাইরাল ভিডিয়োতে