Viral Video: আপেল নয় সিঙ্গারা খাব! খুদের এই ছোট্ট জেদ মন কাড়ল নেটিজেনদের

একটি বছর ২-৩ এর শিশু সিঙ্গারা খাওয়া নিয়ে জেদ করেছে তার মায়ের সঙ্গে। তার এই মিষ্টি কথা মন কেড়েছে নেটিজেনদের।

Viral Video: আপেল নয় সিঙ্গারা খাব! খুদের এই ছোট্ট জেদ মন কাড়ল নেটিজেনদের
দেখুন সেই ছোট্ট মেয়েটির মিষ্টি ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2021 | 12:05 PM

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন বিভিন্ন ধরনের ভিডিয়ো ভাইরাল হয়। সেই ভিডিয়োর তালিকাতে বাচ্চাদের ভিডিয়োও রয়েছে। ছোট বাচ্চাদের ভিডিয়োগুলো সহজেই মন জয় করে নেয় মানুষের। তাদের মজাদার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মাত্রই ভাইরাল হয়ে যায়। তাদের মিষ্টি স্বভাব সবার মন কাড়তে বাধ্য।

এবারও এমনই একটি ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। যেখানে একটি বছর ২-৩ এর শিশু সিঙ্গারা খাওয়া নিয়ে জেদ করেছে তার মায়ের সঙ্গে। তার এই মিষ্টি কথা মন কেড়েছে নেটিজেনদের। আমরা সকলেই ছোট বাচ্চাদের পছন্দ করি এবং তারা যখন কথা বলে তখন আমরা তাদের কথাগুলি খুব ভালবাসি এবং মজা করে শুনি। বিশেষ করে যখন শিশুরা তোতাপাখির ভাষায় কথা বলে।

ইন্টারনেটে ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা যায়, একটি ছোট মেয়ে আপেল খেতে চায় না। তার মা তাকে রাজি করাতে থাকে আপেল খাওয়ার জন্য। তখন সে আপেলের পরিবর্তে সিঙ্গারা খেতে যায়। তার এই মিষ্টি আবদার এখন ভাইরাল নেটদুনিয়ায়।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

মি অ্যান্ড মাই বাচ্চাস নামক একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি বাচ্চা মেয়ে আপেলের বদলে তার মায়ের কাছে সিঙ্গারা খেতে চাইছে। সেই মুহূর্তেই তার এই ভিডিয়ো ক্যামেরা বন্দি করা হয়েছে। তার মা ‘সামোসা নোংরা’ বলার পরেও সে তার জেদ ছাড়চ্ছে না। কিন্তু তার এই মিষ্টি জেদ বেশ মজাদার।

এই ভিডিয়োটি ইতিমধ্যেই ২৫ হাজারেরও বেশি মানুষের কাছে পৌঁছে গেছে। শুধু ইনস্টাগ্রাম নয়, ভিডিয়োটি এতটাই জনপ্রিয় হয়েছে যে, অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও শেয়ার করছেন ব্যবহারকারীরা। এই পোস্টের কমেন্টের সংখ্যাও নেহাত ছোট নয়। একজন লিখেছেন, ‘এই ভিডিয়োটি খুবই কিউট’। আরেকজন লিখেছেন ‘আমিও সিঙ্গারা চাই’। অন্য আরেক ব্যবহারকারী লিখেছেন, ‘সিঙ্গারা আপেলের চেয়ে অনেক ভালো’। এছাড়াও কমেন্ট সেকশন ভরে গেছে ইমোটিকনে।

আরও পড়ুন: Viral Video: সরলতা ও মিষ্টি হাসিতে নজর কাড়ল নেটিজেনদের! কে সেই পাকিস্তানি সুন্দরী? দেখুন ভাইরাল ভিডিয়োতে

আরও পড়ুন: Viral Video: ম্যাঙ্গো টফি দিয়েই এই বিশেষ সবুজ পানীয় বানালেন ফুড ব্লগার, কিন্তু নেটপাড়া করল হুঁশিয়ার!

আরও পড়ুন: Viral Video: ট্যাক্সি চালকের সঙ্গে মশকরা! তিন বছরের বেশি সময়ের জন্য জেল তিন ইনফ্লুয়েন্সারের