Viral Video: ম্যাঙ্গো টফি দিয়েই এই বিশেষ সবুজ পানীয় বানালেন ফুড ব্লগার, কিন্তু নেটপাড়া করল হুঁশিয়ার!

Mango Toffee drink: বাজার চলতি কাঁচা আমাের টফি গুঁড়ো করে তার মধ্যে সোডা ওয়াটার মিশিয়ে এই বিশেষ পানীয় বানালেন ব্লগার

Viral Video: ম্যাঙ্গো টফি দিয়েই এই বিশেষ সবুজ পানীয় বানালেন ফুড ব্লগার, কিন্তু নেটপাড়া করল হুঁশিয়ার!
ম্যাঙ্গো ক্যান্ডি গুঁড়ো করেই এই পানীয় বানালেন ব্লগার

যতই বাজারে হরেক দামের আর হরেক স্বাদের চকোলেট আসুক না কেন টফির স্বাদের কিন্তু কোনও তুলনা নেই। আগেকার দিনে একটা ছোট্ট টফিই ছিল বড় চকোলেটের সমান। আর এই টফি পেতেই হা পিত্য়েশ করে বসে থাকত খুদেরা। যাঁদের ছোটবেলা কেটেছে ৮০ আর নব্বই এর দশকে একমাত্র তাঁরাই জানেন এই টফির কদর। তখন বাজারে সবচেয়ে জনপ্রিয় টফি ছিল দুটো স্বাদের-অরেঞ্জ আর ম্যাঙ্গো।

জন্মদিন থেকে পিকনিক বন্ধুদের সঙ্গে এই টফি ভাগ করে খাওয়ার মজাই ছিল অন্যরকম। তখন সব স্কুলের স্পোর্টসেও দেওয়া হত এই ম্যাঙ্গো লজেন্স। তবে পরবর্তীতে এই ম্যাঙ্গো, অরেঞ্জদের জলে আরও এক টফি এসে নাম লেখায়। তা হল কাঁচা আমের স্বাদ। এখন বাজার থেরে হারিয়ে যেতে বসেছে টফি। বরং বাজার দখল করে বসেছে কফি, চকোলেট ফ্লেভারের ক্যান্ডি।

তবে এবার এই পছন্দের কাঁচা আম ক্যান্ডি দিয়েই বিশেষ এই পানীয় বানালেন এক ফুড ব্লগার। ভিডিয়ো শেয়ার করলেন তাঁর ইন্সটাগ্রামে। আর যা ভাইরাল হতে মোটেই বেশি সময় লাগল না।

দ্রুপালি নামের ওই ফুড ব্লগার দেখান কী ভাবে তিনি ম্যাঙ্গো লজেন্সগুলিকে গুঁড়ো করে এই পানীয় বানালেন। ভিডিয়োতে দেখা যায়, প্রথমে ৮-১০ টি ম্যাঙ্গো লজেন্স তিনি গুঁড়ো করে নিলেন। এরপর তা একটি গ্লাসে নিয়ে উপর থেকে কয়েক টুকরো বরফ আর সোডা ওয়াটার মেশালেন। এক নিমেষেই তৈরি হয়ে গেল বিশেষ এই পানীয়।

ভিডিয়োটি শেয়ার করার পর ভিউজ ছাড়িয়েছে ৭০ লক্ষ। লাইকের সংখ্যা ৪ লক্ষেরও বেশি। তবে এই ভিউজ আর লাইকের থেকেও অনেক বেশি উড়ে এসেছে মন্তব্য। বেশির ভাগই বলেছেন এই পানীয় শরীরের জন্য একেবারেই ভাল নয়। কারণ ওই টফিতে ব্যবহার করা হয়েছে রাসায়নিক রং। অনেকে আবার যেমন বলেছেন একবার বাড়িতে বানিয়ে দেখবেন এই পানীয়।

একজন যেমন বলেছেন, এই ক্যান্ডি কখনই একসঙ্গে ১০ টা খাওয়া ঠিক নয়। কারণ এতে শরীরের ক্ষতি হবে। আরও একজন যেমন বলেছেন এই পানীয়তে সোডা দেওয়ার ফলে অনেক খানি কার্বন ডাই অক্সাইড তৈরি হয়েছে। সঙ্গে মিশছে রাসায়নিক। আর তাই তা শরীরের জন্য একেবারেই ভাল নয়। এভাবে ক্যান্ডি গুঁড়ো করে পানীয় বানানো একেবারেই ঠিক কাজ নয়।

এই পানীয় সম্পর্কে আপনার মতামতও কি একই? জানাতে কিন্তু ভুলবেন না।

আরও পড়ুন: Viral Video: সোশ্যাল মিডিয়া মত্ত এখন আফ্রিকান ভাই-বোনের রিলে! তাঁদের ভাইরাল ভিডিয়ো শেয়ার করলেন ইমরান হাশমি

আরও পড়ুন: Viral Video: সোনায় মোড়া এই বার্গারের দাম মাত্র ১০০০ টাকা! ৫ মিনিটে খেতে পারলে তবেই পাবেন ফ্রি-তে

Click on your DTH Provider to Add TV9 Bangla