Viral Video: সোনায় মোড়া এই বার্গারের দাম মাত্র ১০০০ টাকা! ৫ মিনিটে খেতে পারলে তবেই পাবেন ফ্রি-তে

Punjab: লুধিয়ানার এই বাবাজি বার্গার বানানোর জন্যই বিখ্যাত। সবজি আর সোনায় মোড়া এই বার্গারে কামড় বসাতে পকেট থেকে খসবে মাত্র ৯৯৯

Viral Video: সোনায় মোড়া এই বার্গারের দাম মাত্র ১০০০ টাকা! ৫ মিনিটে খেতে পারলে তবেই পাবেন ফ্রি-তে
চেখে দেখুন সোনায় মোড়া এই বার্গার

সবজির দাম আকাশছোঁয়া। তাই বলে দুটো বানরুটির মাঝে লেটুস, গাজর, বাঁধাকপি, ক্যাপসিকাম ভরে বার্গার বানিয়ে দিলেই দাম নিতে হবে হাজার টাকা! শুনেই চোখ কপালে নেটিজেনদের। তবে এই বার্গারের উপর থাকছে সোনার ছোঁয়া। জানতে চান এ কেমন বার্গার? লুধিয়ানার এক দোকানদার এমনই এক বার্গার বানিয়ে হইচই ফেলে দিয়েছেন নেটদুনিয়ায়।

লুধিয়ানায় বেশ জনপ্রিয় এই স্ট্রিট ফুডের দোকান। নাম ‘বাবা জি বার্গার ওয়ালে’। এখানেই তিনি বানাচ্ছেন সোনায় মোড়া সেই বার্গার। আর এই বার্গারের প্রতি পিস বিক্রি হচ্ছে হাজার টাকায়। তবে বাবাজি একটা শর্ত রেখেছেন। যদি কেউ ৫ মিনিটের মধ্যে এই বার্গার খেয়ে ফেলতে পারেন তাহলে তাঁর থেকে কোনও টাকাই নেবেন না তিনি। আপনি যদি খেতে ভালোবাসেন এবং নিত্য নতুন খাবার চেখে দেখতে আগ্রহী হন তাহলে কিন্তু একবার অবশ্যই চেখে দেখবেন এই বার্গার।

ভাবছেন কেন এত দাম? সম্প্রতি এক ফুড ব্লগার এই ভিডিয়ো তুলে ধরেছেন তাঁর ইউটিউব চ্যানেলে। সেখানেই বাবা জানিয়েছেন তাঁর বার্গারের বেস হল সোনা। স্তরে স্তরে যেমন নানা সবজি ভরা থাকে তেমনই উপর থেকে ছড়ানো থাকে চিজ আর মায়ো। এছাড়াও উপর থেকে ছড়িয়ে দেন সোনার কুচি। তবে বার্গার ছাড়াও আরও নানা রকম স্ন্যাক্স বানান তিনি। কিন্তু তাঁর দাবি, এই বার্গার যে একবার খাবে সেই বুঝবে এর কদর।

দাম শুনেই পিছিয়ে আসবেন ভাবছেন? তার জন্য কিন্তু আশ্বাস দিচ্ছে বাবা। ঘড়ি ধরে ঠিক ২৯৯ সেকেন্ডের মধ্যে খাওয়া শেষ করতে পারলেই কোনও টাকা নেবেন না তিনি। যদি এই চ্যালেঞ্জ আপনি জিততে পারেন তাহলে বেঁচে যাবে ৯৯৯ টাকা।


বাবাজি আরও জানান, ‘একা কিংবা সদলবলে আসুন এই বার্গার থেকে। সবাই মিলে যদি পাঁচ মিনিটের মধ্যে পুরো বার্গার শেষ করতে পারেন তাহলে টাকা তো ফেরত পাবেনই সেই সঙ্গে পাবেন একটি বার্গারও’। এই বার্গারের জন্য চিজ, মেয়োনিজও বিশেষ ভাবে বানিয়েছেন বাবা।

বাবাজির বানানো সোনায় মোড়া এই বার্গার এখন ভাইরাল সোশ্যাল দুনিয়ায়। ছবি দেখে সকলেই খেতে চাইছেন। ১০০০ টাকার শোক না করে একবার চেখেই দেখুন এই ভেজ গোল্ড বার্গার। এমন সুযোগ কিন্তু বারবার আসে না।

আরও পড়ুন: Viral Video: আর প্রয়োজন নেই হেয়ার ড্রায়ারের! নেটপাড়ায় ভাইরাল এখন এই দেশি জুগাড়

আরও পড়ুন: Viral Video: মশলা স্ট্রবেরি! খেয়েছেন কখনও? ইনস্টাগ্রামের ভাইরাল ভিডিয়ো দেখে নেটিজ়েনরা বলছেন ‘সর্বনাশ’ 

আরও পড়ুন: Tesla Car Caught Fire: অতিরিক্ত চার্জিংয়ে টেসলার গাড়িতে বিস্ফোরণ! ঝলসে গেল বাড়িও 

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla