Viral Video: আর প্রয়োজন নেই হেয়ার ড্রায়ারের! নেটপাড়ায় ভাইরাল এখন এই দেশি জুগাড়

আপনি হেয়ার ড্রায়ার দিয়ে নিশ্চয়ই চুল শুকনো করেছেন। কিন্তু প্রেসার কুকার কোনও দিন হেয়ার ড্রায়ারের কাজ করতে পারে ভেবে দেখেছেন? একে বলে দেশি জুগাড়।

Viral Video: আর প্রয়োজন নেই হেয়ার ড্রায়ারের! নেটপাড়ায় ভাইরাল এখন এই দেশি জুগাড়
দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

ইন্টারনেট এক আজব দুনিয়া। এখানে কে কখন ভাইরাল হয়ে যায়, বোঝা যায় না। আর ভাইরালের সংখ্যাও প্রতিদিন বাড়তে থাকে। কখন পশু পাখির কান্ড ভাইরাল হয় তো কখন হাস্যকর ভিডিয়ো। আর এই ভাইরাল হওয়ার কারণ হল, তারা এমন কোনও কান্ড ঘটায় না নজর কাড়ে নেটিজেনদের। এবারও এরকম এক কান্ড ঘটেছে সোশ্যাল মিডিয়ায়।

আপনি হেয়ার ড্রায়ার দিয়ে নিশ্চয়ই চুল শুকনো করেছেন। কিন্তু প্রেসার কুকার কোনও দিন হেয়ার ড্রায়ারের কাজ করতে পারে ভেবে দেখেছেন? একে বলে দেশি জুগাড়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা গেছে, একটি ছেলে দেখাচ্ছেন প্রেসার কুকারের ধোঁয়া দিয়ে কীভাবে চুল শুকনো করতে হয়। যদিও এর সঙ্গে হেয়ার ড্রায়ারের কোনও যোগ নেই। তবু কাজের দিক দিয়ে বিষয়টা একই।

দেখুন সেই মজাদার ভাইরাল ভিডিয়ো,

ভাইরাল হওয়া এই মজাদার ভিডিয়োতে দেখা গেছে, একজন ছেলে স্নান করে এসেছেন এবং তার দ্বিতীয় সঙ্গী প্রেসার কুকারের সাহায্যে বাষ্প ছাড়ছেন তার চুলে। এর সাহায্যে প্রথম ব্যক্তি তার চুল শুকিয়ে সেট করছেন। প্রেসার কুকারে তৈরি এই হেয়ার ড্রায়ারের জুগাড় সবারই পছন্দ। যে কারণে ভিডিয়োটি লক্ষাধিক ভিউ পেয়েছে।

ভিডিয়োটি ব্ল্যাক লাভার ওএক্স নামক একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। ভিডিয়োটির ক্যাপশনে ওই ব্যক্তি লিখেছেন, যে সস্তার হেয়ার ড্রায়ার। ভিডিয়োটিতে একজন ব্যবহারকারী কমেন্টে লিখেছেন, ‘ভারত সম্ভাবনার দেশ’, অন্য একজন ব্যবহারকারী লিখেছেন যে ‘এটাকে বলা হয় দেশি জুগাড়। এ ছাড়াও আরও অনেক ব্যবহারকারী এই জুগাড়ের তীব্র প্রশংসা করেছেন। নেটপাড়ায় এখন এই দেশি জুগাড়ের ভিডিয়ো ভাইরাল।

আরও পড়ুন: গাড়ির চাকা থেকে পাইথন বের করার মরিয়া চেষ্টা, মা-ছেলের টিমওয়ার্ক নেটাগরিকদের মন জিতে নিল!

আরও পড়ুন: ম্যাক ডোনাল্ডের পানীয়ে কিলবিল করছে পোকা, আত্মারাম খাঁচাছাড়া হওয়ার মতো অবস্থা গ্রাহকের!

আরও পড়ুন: মশলা স্ট্রবেরি! খেয়েছেন কখনও? ইনস্টাগ্রামের ভাইরাল ভিডিয়ো দেখে নেটিজ়েনরা বলছেন ‘সর্বনাশ’

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla